Bartaman Patrika
অন্দরমহল
 

ফিশ ইংলিশ স্টাইল

গ্রিলড ফিশ উইথ সালসা
উপকরণ: ভেটকি ফিলেট ৪টে, গোলমরিচগুঁড়ো ১ চামচ, অরিগ্যানো ১ টেবিল চামচ, রসুনবাটা ১ চা চামচ, কাঁচালঙ্কা বাটা ১ চা চামচ, তন্দুর ফুড কালার ১ চিমটে, লেবুর রস ১ চা চামচ, নুন স্বাদমতো, অলিভ অয়েল ১ টেবিল চামচ।
প্রণালী: মাছ ধুয়ে নুন, লেবুর রস, গোলমরিচগুঁড়ো, রসুনবাটা, লঙ্কাবাটা, তন্দুরি ফুডকালার মিশিয়ে ১৫ মিনিট ম্যারিনেট করে নিন। অলিভ অয়েল ব্রাশ করে গ্রিল করে নিন। ছুরি দিয়ে প্রিক করে দেখে নিন নরম হলে নামিয়ে নিন। একটা বাটিতে ছোট পেঁয়াজকুচি, টম্যাটোকুচি, নুন, লেবুর রস, লঙ্কাকুচি, অরিপ্যানো অলিভ অয়েল মিশিয়ে নিন। যদি টক মনে হয় একটু মধু অথবা চিনি মিশিয়ে নিন। মাছের উপর সালসা রেখে গ্রেটেড চিজ ছড়িয়ে দিন। সবার উপর অরিপ্যানো ও ধনেপাতাকুচি দিন।

বেকড ফিশ
উপকরণ: পমফ্রেট মাছ ৫০০ গ্রাম, টকদই ২-৩ টেবিল চামচ, লেবুর রস ২ টেবিল চামচ, কাশ্মীরি লঙ্কাগুঁড়ো- ১ টেবিল চামচ, নুন স্বাদমতো, কসুরী মেথি ১ টেবিলচামচ, কাঁচালঙ্কাকুচি ২টো, গার্লিক পাউডার ১ টেবিল চামচ, আদাকুচি ১ টেবিল চামচ, জোয়ান ১ চা চামচ, তেল ১ চা চামচ, ধনেপাতাকুচি ১ টেবিল চামচ, আদাকুচি ১ চা চামচ (জুলিয়ান করে কাটা)
প্রণালী: পমফ্রেট বা তেলাপিয়া যে কোনও মাছ ধুয়ে নিন। টকদই, আদা-রসুনবাটা, লঙ্কাকুচি, লেবুর রস, কাশ্মীরি লঙ্কাগুঁড়ো, জোয়ান, কসুরী মেথি সব ভালো করে মিশিয়ে নিন। মিশ্রণ ঘন হলে মাছ দিয়ে মাখিয়ে ১ ঘণ্টা রেখে দিন। দু’পিঠ ভালো করে মাখিয়ে নেবেন। এবার অ্যালুমিলিয়াম ফয়েলে বাটার ব্রাশ করে নিন। মাছ তাতে দিয়ে উপর থেকে তেল ব্রাশ করে প্রিহিট ওভেনে ২০০° সেন্টিগ্রেডে ২৫-৩০ মিনিট বেক করুন। বার করে উপর থেকে আবার তেল ব্রাশ করুন। ধনেপাতা, আদাকুচি, লেবুর স্লাইস দিয়ে গরম গরম পরিবেশ করুন।

ফ্লেমড প্রিম্প উইথ স্ম্যাশড পটেটো
উপকরণ: চিংড়ি মাছ ২৫০ গ্রাম, আলুসেদ্ধ ২টো, দুধ ১ কাপ, ময়দা ৩ টেবিল চামচ, বাটার ১ কিউব, নুন স্বাদমতো স্প্রিং অনিয়ন ১ টেবিল চামচ, বালসেমিক ভিনিগার ১ টেবিল চামচ, লেবুর রস ১ টেবিল চামচ, রসুনকুচি ১ টেবিল চামচ, গোলমরিচগুঁড়ো ১ চা চামচ, চিজ  কাপ, সয়া স্যস ১ চা চামচ, ফিশ স্যস ১ চা চামচ, ভিনিগার ১ চা চামচ, অলিভ অয়েল ২ টেবিল চামচ।
প্রণালী: প্রথমে আলুসেদ্ধতে বাটার, ময়দা, গোলমরিচ, স্প্রিং অনিয়ন, চিজ গ্রেট করা দিয়ে মিশিয়ে নিন। প্যানে অলিভ অয়েল দিয়ে রসুনকুচি, চিংড়ি মাছ, নুন, কলসেমিক ভিনিগার, সয়া স্যস, দিন। স্প্রিং অনিয়ন দিয়ে টস করে নিন। ভিনিগার, গোলমরিচগুঁড়ো দিয়ে নামিয়ে নিন। একটা বাটিতে অলিভ অয়েলে সয়াসস, লেবুর রস মিশিয়ে নিন। এবার ডিশে স্ম্যাশড পটেটো দিয়ে চিংড়ি মাছ ও উপর থেকে সস দিয়ে পরিবেশন করুন।

ফিশ ইন চিজ স্যস
উপকরণ: ফিশ ফিলেট ৫০০ গ্রাম, নুন, গোলমরিচগুঁড়ো স্বাদমতো, ময়দা ২ টেবিল চামচ, চিজ  কাপ (গ্রেট করা), বাটার  টেবিল চামচ, পার্সলেকুচি ১ চা চামচ, ভেজিটেবিল তেল  চা চামচ, পালং শাককুচি ২ কাপ, লঙ্কা ২টো, ফ্রেঞ্চ বিন  কাপ, রসুন ১ চা চামচ।
প্রণালী: মাছে নুন, গোলমরিচগুঁড়ো মাখিয়ে রেখে দিন। ময়দা প্লেটে রেখে মাছে মাখিয়ে নিন। ১ টেবিল চামচ বাটার প্যানে দিয়ে মাছ গ্লোডেন ব্রাউন ভেজে নিন। স্পিনাজ বয়েল করে জল ঝরিয়ে নিন। বিনস বয়েল করে জল ঝরিয়ে নিন। প্যানে বাটার দিয়ে  চা চামচ ময়দা দিন। হাল্কা ভেজে দুধ, নুন, মরিচ দিন। ফুটলে গ্যাস বন্ধ করে দিন। উপরে গ্রেটেট চিজ ছড়িয়ে কিছুক্ষণ রেখে পার্সলেকুচি মেশান। তেলে রসুনকুচি, বিনস, নুন গোলমরিচগুঁড়ো দিয়ে মাছ দিন। আবার কিছুটা তেলে লঙ্কাগুঁড়ো, পালং, নুন দিয়ে নাড়াচাড়া করে মাছ ও বিনস দিন। এবার ডিশে ঢেলে আগের বানানো সস মিশিয়ে নিন। সঙ্গে পীন বিন স্যালাড ও স্পিনাজ দিয়ে সাজিয়ে পরিবেশন করুন।
দেবারতি রায়
 ছবি প্রণব বসু
09th  March, 2019
ডাল দিয়ে যায় চেনা

ধোকার ডালনা: উপকরণ: ছোলার ডাল ও মটর ডাল মিলিয়ে ২০০ গ্রাম, ঘি ২ চামচ, লাল লঙ্কা ১ চামচ, গরমমশলা পাউডার ১ চামচ, গোটা গরমমশলা  চামচ, কাঁচালঙ্কা ১টা, সাদা তেল ৩ চামচ, চৌকো করে কাটা আলু ১টা, শুকনো লঙ্কা ১টা, গোটা জিরে  চামচ, সর্ষের তেল ২ চামচ, নুন স্বাদমতো, তেজপাতা ১টা, হলুদ  চামচ, ধনে ও জিরেগুঁড়ো ১ চামচ করে।
বিশদ

09th  March, 2019
 সুইসওতেলে খানার নানা

 অনেকেই ভাবেন বিদেশি মেনুতে মাংস ছাড়া আর বুঝি কিছুই থাকে না। এমন ধারণা কিন্তু পুরোপুরি ভ্রান্ত। বিদেশি মেনুতে মাংসের পাশাপাশি সব্জিও পাবেন বিভিন্ন ধরনের। বিট, গাজর, ক্যাপসিকাম, মাশরুম, বিভিন্ন ধরনের বিনস, লিক, সেলেরির ডাঁটা সহ নানা সব্জি ব্যবহৃত হয় বিদেশি রান্নায়। শাকপাতারও হরেক রকম। পার্সলে, সেলেরি, রকেটলিফ, লেটুস হাতে গুণে শেষ করা যাবে না এমন অগুন্তি নাম। আমিষ ও নিরামিষ মিলিয়ে দুটি বিদেশি রেসিপি রইল সুইসওতেলের রান্নাঘর থেকে। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

09th  March, 2019
ফুলকপির না না র ক ম

উপকরণ: কই মাছ ৪ পিস, আলু ১টা, ফুলকপি ১টা, টম্যাটো ১টা, পেঁয়াজ ১টা, আদা রসুন পেস্ট ১ চামচ, কাশ্মীরি লাললঙ্কাগুঁড়ো ১ চামচ, হলুদ  চামচ, রোস্টেড জিরেগুঁড়ো  চামচ, নুন স্বাদমতো, কাঁচালঙ্কা ২ টো, সর্ষের তেল প্রয়োজনমতো, ধনেপাতা  কাপ।
বিশদ

02nd  March, 2019
পিকাডিলি স্কোয়্যারে জন্মদিনের রেসিপি

দশ বছর পূর্ণ করেছে শরৎ বোস রোডের পিকাডিলি স্কোয়্যার রেস্তরাঁ। দশ বছর পেরিয়ে রেস্তরাঁয় নতুন রূপ দিয়েছেন কর্ণধার পূজা বৈদ্য। তার সঙ্গে পরিবর্তিত হয়েছে মেনুও। দেশি পদ্ধতিতে রাঁধা বেশ কয়েকটি বিদেশি পদও ঢুকিয়েছেন তিনি মেনুতে। তেমনই দুটি পদের রেসিপি দিলেন পূজা। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

02nd  March, 2019
আমিষ দিয়ে হালকা ঝোল

 উপকরণ: গাজর ১টা, বিনস ৮-১০টা, কড়াইশুঁটি ৮-১০টা, পেঁপে ৪ টুকরো, আলু ১টা, চিকেন ২৫০ গ্রাম, টম্যাটো ১টা, পেঁয়াজ ১টা, আদাকুচি  চা চামচ, রসুন ৪-৫ কোয়া, হলুদগুঁড়ো  চা চামচ, শুকনোলঙ্কা ৪-৫ টা, টকদই ২ টেবিল চামচ, নুন, চিনি স্বাদমতো, গোলমরিচ  চা চামচ, মাখন ২ টেবিল চামচ। বিশদ

02nd  March, 2019
রান্নায় নানা গ্রেভি 

হোয়াইট গ্রেভি
উপকরণ: পেঁয়াজ ৪টে, আদাবাটা ১ টেবিল চামচ, রসুনবাটা ১ টেবিল চামচ, কাজু ১০০ গ্রাম, মাওয়া ২৫ গ্রাম, টক দই  কাপ, ছোট এলাচ ৩-৪টে, কাঁচালঙ্কা ৩-৪টে (ইচ্ছে অনুযায়ী)। নুন, চিনি স্বাদমতো, সাদা মরিচগুঁড়ো  চা চামচ, সাজিরে  চা চামচ, বড় এলাচ ১টা, পরিমাণমতো।
বিশদ

23rd  February, 2019
সাবেকী বাঙালি ভোজ 

সুশান্ত দত্ত রায় হোটেল ম্যানেজমেন্ট পাস করার পর দীর্ঘদিন শেফ হিসেবে তাজ বেঙ্গলে কাজ করেছেন। তারপর নিজস্ব ব্যবসার তাগিদে শুরু করেন আয়োজন কেটারিং সার্ভিস। লোকের আনন্দের জন্যই নাকি তাঁর এই কর্মকাণ্ড। নিজের পছন্দসই দুটি রান্নার রেসিপি দিলেন সুশান্তবাবু অন্দরমহলের পাঠকদের জন্য। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

23rd  February, 2019
পাস্তা দিয়ে নানারকম 

চিকেন ভেজি পাস্তা
উপকরণ: স্পাইরাল পাস্তা ২০০ গ্রাম, পেঁয়াজ ১টা, রসুনকুচি ২ চা চামচ, চিকেন কিউব ১ কাপ, মাশরুম পাতলা স্লাইস করে কাটা  কাপ, ব্রোকলি ছোট টুকরো করা ১ কাপ, গাজর ছোট ডুমো করে কাটা ১ কাপ, বিনস  কাপ, ব্ল্যাক অ঩লিভ  কাপ, গোলমরিচের গুঁড়ো  চা চামচ, অরিগেনো  চা চামচ, বেল পেপার  কাপ, অলিভ অয়েল ২ চা চামচ, নুন স্বাদমতো, জুকিনি অল্প। 
বিশদ

23rd  February, 2019
 স্ন্যাক মেনুতে কোল্ড কাট

 উপকরণ: হট ডগ ব্রেড ২টো, ক্যাপসিকাম স্লাইস করা কিছুটা, পেঁয়াজ স্লাইস করা ১টা, টম্যাটো ১টা ব্ল্যাক অলিভস কিছুটা, শশা খোসা সমেত পাতলা স্লাইস অল্প, লেটুস পাতা অল্প, মেয়োনিজ ১টা চামচ, হ্যানি মাসটাড ১ চা চামচ, সুইট অনিয়ন স্যস ১ চা চামচ, গোলমরিচের গুঁড়ো  চা চামচ, স্লাইস চিজ ২টো, চিকেন সেলামি প্রয়োজন মতো।
বিশদ

16th  February, 2019
রে স্ত রাঁ র খ ব র

 উল্ফ অব ওক স্ট্রিট রেস্তরাঁয় লঞ্চ করল উইন্টার মেনু। 
বিশদ

16th  February, 2019
 স্পেশাল চিলি চিকেন

  উপকরণ: চিকেন ১ কেজি, রসুন কুচি ২ টেবিল চামচ, কাঁচা লংকা ৩টে, পেঁয়াজ ২টো, কর্ন ফ্লেক্স ১ টেবিল চামচ, পেঁয়াজশাক কুচি ১ টেবিল চামচ, ব্ল্যাক বিন স্যস ১ টেবিল চামচ।
পদ্ধতি: চিকেনে নুন, পেঁয়াজের রস, রসুন কুচি, লেবুর রস ও গোলমরিচগুঁড়ো মাখিয়ে অন্তত ১ ঘণ্টা রেখে দিন।
বিশদ

16th  February, 2019
ফ্রেন্ডস অব ফো রেস্তরাঁয়
চীনে স্বাদের রান্না

ভিয়েতনামি ভাষায় ‘ফো’ অর্থাৎ স্যুপ জাতীয় খাবার। তাই ফ্রেন্ডস অব ফো নামটা শুনে ভেবেছিলাম খাবারের ধরন এখানে ভিয়েতনামি। কিন্তু তা নয়। জনপ্রিয়তা বজায় রাখতে এখানে ভিয়েতনামির পাশাপাশি চীনে খাবারও পাবেন। তেমনই দুটি রেসিপি দিলেন রেস্তরাঁর একজিকিউটিভ শেফ। রেসিপি সংকলনে কমলিনী চক্রবর্তী।
বিশদ

16th  February, 2019
মি ষ্টি মু খ

উপকরণ: গাজর ৬টা (বড় সাইজের), ফুল ক্রিম মিল্ক ২টো (প্যাকেট), ঘি ২ চামচ, কাজু বাদাম বাটা ৩ চামচ, এলাচ ৩টে, বড় এলাচ ৪ দানা, খোয়া ক্ষীর ২ চামচ, চিনি  কাপ, খেজুর ৪টে, নুন  চামচ।
বিশদ

16th  February, 2019
রেস্তরাঁর খ ব র

আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে পার্ক প্যাভেলিয়নে থাকবে বিশেষ মেনু। পাবেন পাইন্যাপেল ও মিন্ট মোহিতো, ফলদারি কাবাব, চিকেন কবিরাজি, জিঞ্জার ইনডিউজড ক্যারট অরেঞ্জ স্যুপ, চিকেন বল নুডুলস স্যুপ, চিকেন চিজ স্যালাড, এগ স্টাফড স্যালাড, মুর্গ গোস্ত বিরিয়ানি, লাহোরি মুর্গ, সর্ষে মাছ, সিঙ্গাপুর নুডুলস, কির্ম ল্যাংচা, ম্যাংগো বেকড রসোগোল্লা ইত্যাদি।
বিশদ

09th  February, 2019
একনজরে
  সংবাদদাতা, বুদবুদ: বুদবুদে শান্তিনিকেতনের আদলে বসন্ত উৎসব ঘিরে প্রস্তুতি তুঙ্গে। বুদবুদের মহাকালী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই উৎসব এবার দ্বিতীয় বর্ষে পদার্পণ করছে। শান্তিনিকেতনকে বাদ দিয়ে বাঙালির বসন্ত উৎসব কার্যত অসম্পূর্ণ। তাই দোল উৎসবে শান্তিনিকেতন যেতে মুখিয়ে থাকেন অনেকেই। ...

নয়াদিল্লি, ১৪ মার্চ: বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-৩ ব্যবধানে ওয়ান ডে সিরিজ হেরেও বিচলিত নন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘বিশ্বকাপের জন্য ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের জুট মিলগুলির শ্রমিকদের নতুন বেতন চুক্তি বুধবার বেশি রাতে শ্রম দপ্তরে স্বাক্ষরিত হয়েছে। তবে সিটু সহ সাতটি শ্রমিক সংগঠন জানিয়েছে, আজ শুক্রবার জুট মিলগুলিতে প্রতীকী ধর্মঘট থেকে তারা সরে আসছে না। ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM