বিনোদন
 

  পরিচালনায় পা—

সম্প্রতি মুম্বইয়ে বাপি লাহিড়ীর ৬৫তম জন্মদিন এবং মিউজিক ইন্ডাস্ট্রিতে শিল্পীর ৫০ বছর পূর্তি মহাসমারোহে পালিত হল। স্ত্রী চিত্রাণী, কন্যা রিমা, জামাই গোবিন্দ বনশল ছাড়াও ছিলেন জিতেন্দ্র, গোবিন্দা, শত্রুঘ্ন সিনহা, সোনু নিগম, ললিত পণ্ডিত, জয় মুখোপাধ্যায় সহ ইন্ডাস্ট্রির অনেকেই। মঞ্জু ভারতীর প্রযোজনায় ‘এক আধুরা সঙ্গীত’ নামে ছবি দিয়ে এবার পরিচালনার জগতে পা রাখছেন বাপি। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বও সামলাবেন তিনি।
01st  December, 2018
এই সময়ের উপযোগী ছবি হতে পারত
কেদারনাথ

আজকের অশান্ত সময় যখন চারিদিকে চায়ের পেয়ালায় ঝড় তোলে ‘লাভ জেহাদ’ তখন সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান অভিনীত ‘কেদারনাথ’এর মতো ছবির প্রাসঙ্গিক হয়ে ওঠা স্বাভাবিক। হিন্দু মেয়ে এবং মুসলমান ছেলের মধ্যে প্রেম। সেখানে রয়েছে সমাজের রক্তচক্ষু, রয়েছে ভালোবাসার মধ্যে পাঁচিল তোলার চেষ্টা।
বিশদ

08th  December, 2018
ফেলে আসা কলেজ জীবনের গল্প
রিইউনিয়ন

প্রতিটি মানুষের জীবনে একটা সময় আসে, যখন বাধাহীন মুক্ত বাতাসের মত ভেসে যায় জীবন। সাংসারিক কোনও চিন্তাই প্রতিবন্ধক হয়ে দাঁড়ায় না। সময় নিয়ে সমস্ত বিষয়কে যুক্তি তর্কের দাঁড়িপাল্লায় মেপে নেওয়া যায়। এই রকমই ফেলে আসা কলেজ জীবনের গল্প নিয়ে তৈরি ‘রিইউনিয়ন’।
বিশদ

08th  December, 2018
নারীদিবসে আসছে
মুখার্জিদার বউ

ছোটপর্দার শাশুড়ি-বউমা জুটি এবার বড়পর্দায়! কথা হচ্ছে অনসূয়া মজুমদার ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘মুখার্জিদার বউ’ নিয়ে। ইতিমধ্যে ‘অন্দরমহল’ ধারাবাহিকের দৌলতে বাঙালির ড্রয়িংরুমে জাঁকিয়ে বসেছিল অনসূয়া-কনীনিকা জুটি।
বিশদ

08th  December, 2018
 টেলিছবি দ্রোহকাল

আবার একটি নতুন টেলিফিল্ম নিয়ে হাজির সঞ্জয় মুখোপাধ্যায়। ছবির নাম ‘দ্রোহকাল’। প্রযোজক সঞ্জয় এই ছবিতে অভিনয়ও করেছেন। পরিচালনায় রাজীব দাস। প্রাণেশবাবু ব্যাচেলর। ভাগ্নি দীপাকে ঘিরেই তাঁর জগৎ। অন্যদিকে দীপারও একমাত্র অবলম্বন বলতে তার মামা। বিশদ

08th  December, 2018
Loading...
 টাফ কপ স্বরা

  দেশ উন্নত হোক বা উন্নয়নশীল, অন্ধকার জগতের একটি কমন ফ্যাক্টর হল নারী পাচার। যার মাত্রা উন্নয়নশীল দেশে অনেকটাই বেশি। অপরাধ জগতরে অন্ধকারতম এই দিকটি নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন পরিচালক দানিস আসলাম।
বিশদ

08th  December, 2018
 ওয়েব সিরিজে তিন মা

  আড্ডা টাইমসে ইতিমধ্যে স্ট্রিমিং শুরু হয়েছে নতুন পরিচালক সাকেত বন্দ্যোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ ‘ওহ! মাদার’-এর। পরিচালক সুদেষ্ণা রায়ের ছেলে সাকেত ইতিপূর্বে অপর্ণা সেন, মৈনাক ভৌমিক, বিরসা দাশগুপ্তের সহযোগীরূপে কাজ করেছেন।
বিশদ

08th  December, 2018
Loading...
 এয়ারটেলে হইচই

 এয়ারটেল টিভি অ্যাপে এবার থেকে হইচই-এর সব কনটেন্ট। ঘোষণাপর্বে ছিলেন প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্য, পরিচালক দেবালয় ভট্টাচার্য, অ্যাপের
কো-ফাউন্ডার বিষ্ণু মোহতা এবং মোবাইল সংস্থার পূর্বাঞ্চলের সিইও  সমীর আঞ্জারিয়া।
বিশদ

08th  December, 2018
ভিলেন হয়েও হিরোর
আসনে অক্ষয়

‘টু পয়েন্ট ও’ সিনেমা ঘিরে উন্মাদনা ছিল আগে থেকেই। ছবির ট্রেলারেই বাজিমাত করেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয়কুমার। ফলে প্রত্যাশামতো প্রেক্ষাগৃহ থেকে হাসিমুখেই বাড়িমুখো হলেন দর্শকরা। আত্মহননের দৃশ্য দিয়ে ছবির শুরু। পক্ষীপ্রেমী অধ্যাপক পক্ষীরাজনের (অক্ষয়কুমার) দাবি, মোবাইল ফোনের ব্যবহার কমাতে হবে।
বিশদ

04th  December, 2018
শুভ–অশুভর দ্বন্দ্ব
নিশির ডাক

শুভ আর অশুভর লড়াই। যে যুদ্ধে সর্বদা জয়ী হয়েছে শুভই। কিন্তু পরাজিত অশুভ পিছু ছাড়েনি সত্য ও সুন্দরের। জীব জগতের সমস্ত সদর্থক প্রয়াসকে সে চালিত করতে চায় বিপথে। অশুভের হাতছানিতে অবশ মন অবচেতনে অগ্রসরও হয় ছায়ান্ধকার মায়াজগতে। অমোঘ সেই আহ্বান।
বিশদ

04th  December, 2018
২৫ বছর পর সিনেমায় রুদ্রপ্রসাদ!

 দীর্ঘ ২৫ বছর পর ফের সিনেমায় অভিনয় করতে চলেছেন ‘বঙ্গ রঙ্গমঞ্চের ভীষ্ম’ রুদ্রপ্রসাদ সেনগুপ্ত। শেষবার ইতালির বিখ্যাত পরিচালক বার্নাডো বার্তোলুচির ‘লিটল বুদ্ধ’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ১৯৯৩ সালের সেই ছবিতে রাজা শুদ্ধধনের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। আর এবারে পরিচালনায় তাঁরই ছাত্র রাজর্ষি দে।
বিশদ

04th  December, 2018
ঈশ্বর বিশ্বাসী বলেই তীর্থক্ষেত্র
ঘুরতে ভালোবাসি

সইফ আলি খানের মেয়ে সারা আলি খান পা রাখছেন বলিউডে। তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’ মুক্তির কয়েকদিনের মধ্যেই আসছে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’। তবে আপাতত ‘কেদারনাথ’ নিয়েই ভাবছেন তিনি। ছবি মুক্তির আগে মুম্বইতে সারার সঙ্গে কথা বললেন শামা ভগত।
বিশদ

04th  December, 2018
 দীপ জ্বলেছে বীরের ঘরে

বিগত এক মাস বলিউড তোলপাড় হয়েছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের হাইপ্রোফাইল বিয়ে নিয়ে। কী? কেন? কবে? কীভাবে?প্রশ্নের উত্তর পেতে হাপিত্যেশ করছে আসমুদ্রহিমাচল। তবে সামনে থেকে এই দম্পতিকে দেখলে মনে হবে কোনও সিনেমার শ্যুটিং দেখছি যেন। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও এমনই দুরন্ত রসায়ন তাঁদের।
বিশদ

01st  December, 2018
 তাতারের গোয়েন্দাগিরি

  ব্যোমকেশ তো স্বমহিমায় আছে। আছে ফেলু মিত্তিরও। এমনকি কিশোর গোয়েন্দা গোগোলকেও দেখা গিয়েছে পর্দায়। এবার আরও এক কিশোর গোয়েন্দার দেখা মিলবে সেলুলয়েডে। ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের ‘গোয়েন্দা চতুরাভিযান’ অবলম্বনে শ্রীকান্ত গলুই তৈরি করেছেন নতুন ছবি ‘গোয়েন্দা তাতার’।
বিশদ

01st  December, 2018
হইচই-এর নতুন সিরিজ
ধানবাদ ব্লুজ

 কার্টুন, জাপানি টয়ের পর আরও বড় পরিসরে কাজের ইচ্ছা ছিল অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর। এবার সেই লক্ষ্যই পূরণ হতে চলেছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘ধানবাদ ব্লুজ’-এর সৌজন্যে। তবে অভিনেতা হিসাবে নয়। ডিজিটাল দুনিয়া ‘হইচইয়ে’র জন্য এই সিরিজটি প্রযোজনা ও পরচালনার দায়িত্বে রয়েছেন সৌরভ।
বিশদ

01st  December, 2018
Loading...
একনজরে
 মুম্বই, ৯ ডিসেম্বর (পিটিআই): মহারাষ্ট্রে ভোটের ডিউটিতে গিয়ে মারা গেলেন এক পুরকর্মী। পুলিস জানিয়েছে, রবিবার আহমেদনগর পুরসভার নির্বাচনে এই ঘটনা ঘটেছে। মৃত পুরকর্মীর নাম অশোক সূর্যবংশী। তোফখানা এলাকার একটি বুথে তাঁর ডিউটি ছিল। এক কর্তা জানিয়েছেন, সকালে অস্বস্তি বোধ করায় ...

বিএনএ, চুঁচুড়া: পুজোর পর থেকে সেভাবে বৃষ্টি না হওয়ায় এবার ধানের ফলন ব্যাপক মার খেয়েছে। তাই খরচ কমাতে বহু কৃষক আদি প্রথা ছেড়ে যন্ত্রের মাধ্যমে ধান কেটেছেন। কিন্তু হুগলি জেলার কৃষকদের একটা বড় অংশ আমন ধান তোলার পর সেই জমিতে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী রবিবার ডার্বির আগে বড় ধাক্কা ইস্ট বেঙ্গল শিবিরে। মেক্সিকান স্ট্রাইকার এনরিকে এসকুইডার পাঁজরে গুরুতর চোট লেগেছে। মোহন বাগানের বিরুদ্ধে তাঁর না ...

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর শহরের গিরিময়দান রেলগেটের উপর প্রস্তাবিত উড়ালপুলের সঙ্গে খড়িদা রেলগেটকে যুক্ত করা যায় কিনা, তা এক উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল খতিয়ে দেখলেন।  ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্য ও হতাশা দুই-ই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। কর্মপ্রার্থীদের শুভ যোগ আছে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৭৫ টাকা ৭১.৪৪ টাকা
পাউন্ড ৮৮.৫৮ টাকা ৯১.৮০ টাকা
ইউরো ৭৮.৮২ টাকা ৮১.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
08th  December, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
09th  December, 2018

দিন পঞ্জিকা

২৪ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, তৃতীয়া ২৯/১১ দিবা ঘ ৫/৫০। নক্ষত্র- পূর্বাষাঢ়া ১১/৮ দিবা ঘ ১০/৩৭, সূ উ ৬/৯/৩৯, অ ৪/৪৮/৪৭, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৫ মধ্যে পুনঃ ৯/০ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ১১/৩ মধ্যে পুনঃ ২/৩৭ গতে ৩/৩০ মধ্যে। বারবেলা ঘ ৭/২৭ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ২/৮ গতে ৩/২৮ মধ্যে, কালরাত্রি ঘ ৯/৪৮ গতে ১১/২৮ মধ্যে।
২৩ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, তৃতীয়া অপঃ ৪/১৩/৩৫। পূর্বাষাঢ়ানক্ষত্র ৯/৫৯/২৮। সূ উ ৬/৯/৪৮, অ ৪/৪৮/৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৪/৫৪ মধ্যে ও ঘ ৯/০/০ থেকে ঘ ১১/৯/৩৯ মধ্যে এবং রাত্রি ৭/২৮/২৪ থেকে ঘ ১১/২/১২ মধ্যে ও ২/৩৬/০ থেকে ৩/২৯/২৭ মধ্যে। বারবেলা ২/৮/২৯ থেকে ৩/২৮/১৬ মধ্যে, কালবেলা ৭/২৯/৩৫ থেকে ঘ ৮/৪৯/২২ মধ্যে, কালরাত্রি ৯/৪৮/৪২ থেকে ঘ ১১/২৮/৫৫ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজয় মালিয়াকে ভারতে প্রত্যর্পণে সায় দিল ব্রিটিশ আদালত

06:00:00 PM

রামরাজাতলায় বেলাইন ট্রেন, ভাঙল ওভারহেড পোস্ট 

05:42:47 PM

পদত্যাগ করলেন আরবিআই গভর্নর উর্জিত প্যাটেল 
আজ, আরবিআইয়ের গভর্নর পদ থেকে ইস্তফা দিলেন উর্জিত প্যাটেল। ব্যক্তিগত ...বিশদ

05:27:00 PM

৫ দিনের মায়ানমার সফরে রওনা দিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

04:49:00 PM

৭১৩ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:48 PM

সবংয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, পলাতক অভিযুক্ত 

02:36:07 PM

Loading...
Loading...