Bartaman Patrika
বিনোদন
 
 

 আজ পিতৃ দিবস। তার আগের দিন নিজের গায়ে হলুদের পর বাবার সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন নুসরত জাহান। বাবাকে শ্রদ্ধা জানিয়ে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি আমাকে মনুষ্যত্ব শিখিয়েছ, আমার খুশির খেয়াল রেখেছ। আমি কখনও তোমার আদর্শের অবমাননা করব না।’

ঘরের ছেলের দেশনায়ক হয়ে ওঠার গল্প 

বিপ্লবী ক্ষুদিরাম বসুকে সদ্য মৃত্যুদণ্ড দিয়েছে অত্যাচারী ব্রিটিশ সরকার। প্রতিবাদের আগুন রাজপথে। বন্দেমাতরম ধ্বনিতে আকাশ-বাতাস উদ্বেলিত। যার আঁচ পড়েছে এক বনেদি পরিবারেও। সেই বাড়ির বছর ১৪-র এক কিশোর মায়ের কাছে জানতে চাইছে, ক্ষুদিরাম বসু দেশের জন্য প্রাণ দিলেন কিনা। সেই বাচ্চাটি আসলে সুভাষচন্দ্র বসু। যিনি পরবর্তীকালে পরাধীনতার অন্ধকারে ডুবে থাকা আপামর দেশবাসীর কাছে হয়ে উঠবেন নেতাজি। ঘরের ছেলের দেশনায়ক হয়ে ওঠার কাহিনী নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘নেতাজি’। যার প্রোমো ইতিমধ্যে বাংলা ধারাবাহিকের দর্শকদের ড্রইংরুমে ভাইরাল হয়ে গিয়েছে। বাঙালির ‘আইকন’ নেতাজির জীবন এই প্রথম টেলিভিশন সেটে ফুটে উঠবে, এ বিষয়ে যে আলাদা আগ্রহ থাকবে, তা বলাই বাহুল্য।
মহামানবের জীবন নিয়ে ছোটপর্দায় কাজ নতুন নয়। বরং আর পাঁচটা গতানুগতিক সিরিয়ালের তুলনায় দর্শকমহলে ‘পিরিয়ড ড্রামা’র আকর্ষণ আকাশছোঁয়া। এর উদাহরণ তো সাম্প্রতিক অতীতে বহুবার মিলেছে। কিন্তু এই প্রথমবার সুভাষচন্দ্র বসুর জীবনী অবলম্বনে ধারাবাহিক আসছে জি বাংলার দৌলতে। এর আগে ১৯৬৬ সালে পরিচালক পীযূষ বসু তৈরি করেছিলেন বাংলা ছবি ‘সুভাষচন্দ্র’। এরপর ২০০৫ সালে শ্যাম বেনেগাল হিন্দিতে তৈরি করেছিলেন ‘বোস: দ্য ফরগটেন হিরো’। সম্প্রতি আমরা পেয়েছি, হনসল মেহেতা পরিচালিত ওয়েব সিরিজ ‘বোস ডেড অর অ্যালাইভ’।
এই চ্যানেলেই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের সাফল্যই কি তবে ‘নেতাজি’ তৈরিতে উৎসাহ দিয়েছে? যদিও ব্যাপারটার এত সহজ সমীকরণ মেনে নিতে রাজি নন চ্যানেলের বিজনেস হেড সম্রাট ঘোষ। তাঁর বক্তব্য,‘চ্যানেল চালাতে গেলে ফ্যামিলি ড্রামাসহ অন্যান্য সবধরনের অনুষ্ঠান প্রয়োজন হয়। কিন্তু তার মধ্যেও আমাদের লক্ষ্য বাঙালির সাংস্কৃতিক ঐহিত্য ও অতীত গৌরবকে দর্শকের সামনে তুলে ধরা। নেতাজি শুধু বাঙালির গর্ব নন, তিনি সারা দেশের গর্ব। তিনি একজন জাতীয় নায়ক। নেতাজি সাহস, আত্মত্যাগ ও দেশপ্রেমের প্রতীক। তাঁর জীবন চিরকাল মানুষ অনুপ্রেরণা জুগিয়ে এসেছে। তাই আমরা নেতাজির জীবন নিয়ে এগিয়েছি।’ এ বিষয়ে বসু পরিবার এবং নেতাজি রিসার্চ ব্যুরোর অকৃত্রিম সাহায্য পাওয়া গিয়েছে।
সুভাষচন্দ্রের ঘটনাবহুল জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ রহস্যের কুয়াশায় মোড়া। তার মধ্যে রয়েছে তথাকথিত বিমান দুর্ঘটনার বিতর্ক। কীভাবে এগবে ধারাবাহিকের গল্প? এর উত্তর দিতে এগিয়ে এলেন ধারাবাহিকটির গল্পকার শাশ্বতী ঘোষ ও রিসার্চার শিবাশিস বন্দ্যোপাধ্যায়। শিবাশিসবাবু জানালেন, ধারাবাহিকের গল্প শুরু হচ্ছে ১৯০৭ নাগাদ। মোটামুটি সিদ্ধান্ত হয়েছে, নেতাজির মহানিষ্ক্রমন পর্যন্ত দেখানো হবে। কোনও বিতর্ক খুঁচিয়ে তোলা নয়, ঘরের ছেলে সুভাষের দেশনায়ক নেতাজি হয়ে ওঠার গল্প বলাই এই ধারাবাহিকের মূল লক্ষ্য। তার জন্য অবশ্যই বিভিন্ন ঐতিহাসিক চরিত্রেরও দেখা মিলবে। ধারাবাহিকের গল্পের প্রয়োজনে সুভাষচন্দ্রের লেখা ‘তরুণের স্বপ্ন’ ও ‘ভারত পথিক’ ছাড়াও অন্যান্য লেখকদের বইয়ের সাহায্য নেওয়া হয়েছে। মূলত এই ধারাবাহিকের কাহিনী অচিন্ত্যকুমার সেনগুপ্তর ‘উদ্যত খড়্গ’-এর উপর আধারিত। অবশ্য, নেতাজির জীবনের গুরুত্বপূর্ণ ঘটনাগুলি তুলে ধরার সঙ্গে ধারাবাহিকের গল্প মসৃণভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু কল্পকাহিনী শিল্পীর স্বাধীনতায় তুলে ধরা হবে সেটাও স্পষ্ট করে দেওয়া হল।
সুমন দাস পরিচালিত এই ধারাবাহিকে সুভাষচন্দ্রের ছোটবেলায় অভিনয় করছে ন্যাশনাল জেমস স্কুলের ক্লাস ফোরের ছাত্র অঙ্কিত। স্কুলের সিলেবাসে নেতাজি সম্পর্কে সেভাবে পড়ার সুযোগ না পেলেও এই ধারাবাহিকে সুযোগ পেয়েই সুভাষচন্দ্র সম্পর্কে বেশ কিছু তথ্য জেনে নিয়েছে এই খুদে অভিনেতা। যুবক সুভাষের ভূমিকায় দেখা যাবে ছোটপর্দার পরিচিত মুখ অভিষেক বসুকে। জানকীনাথ বসু ও প্রভাবতীর চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক চক্রবর্তী ও বাসবদত্তা চট্টোপাধ্যায়।
‘পিরিয়ড ড্রামা’য় মূল চরিত্রের পাশাপাশি সময়ও একটা চরিত্র হয়ে দাঁড়ায়। যে সময়ের গল্প বলা হচ্ছে পর্দায় সেই সময়টাকে পুননির্মান করতে হয়। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। স্টুডিওতে পুরনো কলকাতার আদলে তৈরি হয়েছে সেট। ব্যবহার করা হচ্ছে সে সময়কার পোশাক-আশাক,যানবাহন। সুভাষচন্দ্রের কটকের বাড়ির রেপ্লিকা চোখে পড়বে সেটে। ভারতের স্বপ্নের নায়কের জীবনী নির্ভর প্রথম ধারাবাহিকের সঙ্গীত পরিচালনার দায়িত্ব বর্তেছে দেবজ্যোতি মিশ্রের কাঁধে। সিউড়ি, দুমকাসহ বিভিন্ন জায়গায় ইতিমধ্যে আউটডোর শ্যুটিং সেরে ফেলা হয়েছে বলে জানালেন পরিচালক।
অয়নকুমার দত্ত 
12th  January, 2019
 কর্কটমুক্ত ঋষি

আরোগ্য লাভের থেকে আনন্দের খবর বোধহয় আর কিছু হয় না! তেমনই খবর বলিউডের অন্দরে। দীর্ঘদিন চিকিত্সাধীন থাকার পরে অবশেষে সম্পূর্ণ কর্কটরোগ মুক্ত হলেন অভিনেতা ঋষি কাপুর। আগস্ট মাসে তিনি তাঁর ৬৭তম জন্মদিনটি দেশে পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গেই কাটাবেন বলে শোনা যাচ্ছে। বিশদ

গুজব নয়, অভিনয়ের জন্য
খবরের শিরোনাম হতে চাই

 তাঁর কেরিয়ারের মোড় ঘোরাতে পারে ‘কবীর সিং’। এই ছবিতে তিনি শাহিদ কাপুরের প্রেমিকা। বর্তমান প্রতিনিধির সঙ্গে কথা বললেন কিয়ারা আদবানি। বিশদ

 ফুটবল নিয়ে ওয়েব সিরিজে সুনীল ছেত্রী

খেলার মাঠ ও সঞ্চালকের ভূমিকার পাশাপাশি এবারে অভিনয় করলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। ডিজিটাল প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য তৈরি ওয়েব সিরিজ ‘বম্বার্স’ এ তাঁকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। ওয়েব সিরিজের নির্মাতারা মুম্বইয়ের একটি ফুটবল বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে গাঁটছড়াও বেঁধেছেন।
বিশদ

 ১৪ কোটি পাচ্ছেন দীপিকা!

  এই না হলে হায়েস্ট পেইড অ্যাক্ট্রেস! ‘৮৩’ ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করার জন্য নাকি ১৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাড়ুকোন। ১৯৮৩ সালে কপিলের সুযোগ্য নেতৃত্বে বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছিলেন এ দেশের অগণিত ক্রিকেট ভক্ত। মূলত ইংল্যান্ড ও ওয়েলসে আয়োজিত ওই বিশ্বকাপ নিয়েই এই ছবি।
বিশদ

সত্যবতী এবার সৌদামিনী

মুখুজ্জ্যেদের বাড়ির নাম শান্তি নিবাস। আর সেটাই সবচেয়ে বড় ট্র্যাজেডি। শান্তি তো দূর অস্ত-এই বাড়িকে সকলে কোন্দল বাড়ি নামেই জানে। নামেই বাড়ির চরিত্রের পরিচয়। একদা বাড়ির কর্তা ছিলেন জনৈক জমিদারের নায়েব করালী মুখুজ্জ্যে। আর সেই সুবাদেই তিনি নাকি ঘড়াখানেক মোহর পেয়েছিলেন যা এই মুখুজ্জ্যে বাড়ির কোঁদলের প্রধান কারণ। করালী বহুকাল গত হয়েছেন। বিশদ

 আইনি জটিলতায় হৃত্বিকের ছবি

বিতর্কের উঁচু পাঁচিল টপকে হৃতিক রোশনের ‘সুপার ৩০’ ছবিটি ১২ জুলাই সূর্যের আলো দেখবে বলে ঠিক হয়েছিল। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেলেও বিতর্ক থেকে এখনই ছাড় পাওয়া হল না। বিশদ

চিকিৎসা-সংকট, সোশ্যাল
মিডিয়ায় সরব তারকারা

রাজ্যে সরকারি হাসপাতালগুলিতে অচলাবস্থা অব্যাহত। সরকার বনাম জুনিয়র ডাক্তারদের লড়াইয়ে দাঁড়ি পড়ার কোনও ইঙ্গিত শুক্রবারও মেলেনি। বরং বিভিন্ন মেডিক্যাল কলেজগুলির সিনিয়র ডাক্তারদের গণপদত্যাগে পরিস্থিতি আরও ঘোরালো হয়েছে। এমন সংকট মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বিনোদন জগতের তারকারা। বিশদ

15th  June, 2019
পয়সা হজম হল না
গেম ওভার

তরুণীটি পিটিএসডি-র রোগী। পিটিএসডি হল, পোস্ট ট্রেস ডিসঅর্ডার। ভয়ানক কোনও দুর্ঘটনার মুখোমুখি হওয়ার ফলে সাধারণত এই ব্যাপার শুরু হয়ে থাকে। মেয়েটির ঘরে বন্দি হয়ে দিন কাটে। অন্ধকারের আতঙ্ক সমস্তদিন। আর তাকে তাড়া করে এক দুঃস্বপ্ন। তাপসী পান্নু এই মেয়েটির ভূমিকায়।
বিশদ

15th  June, 2019
আমিরের বিপরীতে
আবার করিনা?

কেরিয়ারে সঠিক সিদ্ধান্ত সঠিক সময়ে নেওয়া কিন্তু অত্যন্ত বুদ্ধিমানের কাজ। আর সেই কাজটি করে চলেছেন করিনা কাপুর খান। সন্তান হওয়ার কয়েক মাসের মধ্যেই তিনি শ্যুটিংয়ে ফিরেছিলেন। ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্র দারুণভাবে ব্যালেন্স করছেন তিনি।
বিশদ

15th  June, 2019
স্বাধীনতা দিবসে
জিতের নতুন ছবি

এখনও প্রেক্ষাগৃহে চলছে ‘শেষ থেকে শুরু’। তার মধ্যেই নিজের নতুন ছবির মুক্তি ঘোষণা করলেন টলিউডের ‘বস’। স্বাধীনতা দিবসে মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘প্যান্থার’। পরিচালনায় অংশুমান প্রত্যুষ। অ্যাকশনে ভরপুর এই ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা দাসকে।
বিশদ

15th  June, 2019
ঋত্বিক-পার্ণোকে নিয়ে
হরনাথের থ্রিলার

নতুন ছবি পরিচালনার কাজ শুরু করলেন পরিচালক হরনাথ চক্রবর্তী। ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’-এর পর এবারে তাঁর ছবির বিষয় থ্রিলার। ছবির কাস্টিংয়েও রয়েছে চমক। মুখ্য ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী ও পার্নো মিত্র। থ্রিলার বলেই ছবির গল্প সম্পর্কে বিশেষ একটা মুখ খুলতে চাইলেন না হরনাথ। আড়াল রেখেই কিছু ক্লু দিলেন মাত্র।
বিশদ

15th  June, 2019
শ্রতিনাটকে অনন্যা-কমলেশ্বর

  বেশ কিছুদিন আগে কবীর সুমন রচিত একটি গানের লাইনে বলা হয়েছিল, ‘আমি চাই কাশ্মীরে আর শুনবে না কেউ গুলির শব্দ/ আমি চাই মানুষের হাতে রাজনীতি হবে ভীষণ জব্দ।’ অময় দেব রায়ের লেখা এবং পরিচালিত ‘নো সলিউশন’ শ্রুতিনাটকটির বিষয়বস্তু যেন অনেকটাই এই দু’টি ছোট্ট লাইনের মধ্যে দাঁড়িয়ে রয়েছে।
বিশদ

15th  June, 2019
নতুন জীবনে নুসরত,
কলকাতায় রয়্যাল রিসেপশন

কলকাতা শহরের বেকবাগান স্টপেজ থেকে খানিক এগিয়ে গেলেই বাম হাতের সরু গলি। রাস্তার নাম আহিরিপুকুর সেকেন্ড লেন। এটাই নুসরত জাহানের পুরনো পাড়া। তবে এইমুহূর্তে তিনি থাকেন মেফেয়ার রোডের বাড়িতে। পুরনো বাড়িতে এখন নব্য সংসদ সদস্য-অভিনেত্রীর বাবা-মা এবং এক বোন থাকেন।
বিশদ

14th  June, 2019
জুনিয়রদের পাশেই
টলিপাড়ার চিকিৎসকরা

তাঁরা বিনোদন জগতের অত্যন্ত পরিচিতমুখ। কেউ নামকরা পরিচালক, কেউ আবার জনপ্রিয় গায়ক। কারও সঙ্গে আপনার-আমার সন্ধে কাটে ড্রয়িংরুমে। শিল্পী, পরিচালক পরিচয়ের পাশাপাশি এঁরা আবার এক একজন চিকিৎসক। এঁদের মধ্যে কেউ সিরিয়াল-সিনেমায় অভিনয়ের পাশাপাশি জোর কদমে প্র্যাকটিস চালিয়ে যাচ্ছেন, আবার কেউ হয়তো ডাক্তারিকে বাই বাই জানিয়ে টিনসেল টাউনেই পুরোপুরি মনোনিবেশ করেছেন।
বিশদ

14th  June, 2019
একনজরে
 বিশকেক, ১৫ জুন (পিটিআই): ‘সমতার ভিত্তিতে’ এবং ‘সম্মানজনক পদ্ধতিতে’ আলোচনার ব্যবস্থা করা হলে ভারতের সঙ্গে কথা বলতে রাজি পাকিস্তান। এমনটাই জানালেন পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। শুধু তাই নয়, ভারতের কোর্টে বল ঠেলে পাক বিদেশমন্ত্রী বলেন, ‘এই ব্যাপারে ভারতকেই সিদ্ধান্ত ...

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৫ জুন: একইদিনে রাজ্যকে দুটি অ্যাডভাইসারি পাঠাল কেন্দ্র। চাওয়া হল রিপোর্টও। দিন দিন বাড়তে থাকা রাজনৈতিক সংঘর্ষে রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো নয়। আজ এই মর্মে ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সমালোচনা করল কেন্দ্র। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরে ট্যাক্সি চালককে চড় মেরে খুন করায় অভিযুক্ত যাত্রী সৌমেন রায়কে শনিবার আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। শুক্রবার বিকেলে কেষ্টপুরের রবীন্দ্রপল্লির ওই ঘটনায় বাগুইআটি থানার পুলিস গ্রেপ্তার করে সৌমেনকে। ...

 ম্যাঞ্চেস্টার, ১৫ জুন: ওল্ড ট্রাফোর্ডে শনিবার ভারত অধিনায়ক বিরাট কোহলির সাংবাদিক সম্মেলনে ভিড় উপচে পড়েছিল। উদ্যোক্তারা সবার বসার ব্যবস্থা করে উঠতে পারেননি। এমন দৃশ্যই তো ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পরীক্ষায় সাফল্য পেতে হলে পরিশ্রমী হতে হবে। কর্মপ্রার্থীদের বেসরকারি ক্ষেত্রে সাফল্যের যোগ আছে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: পাকিস্তান ৯৫/১ (২১ ওভার) 

09:43:08 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৩৮/১ (১০ ওভার) 

08:56:50 PM

জুনিয়র ডাক্তারদের সঙ্গে আগামীকাল ৩টের সময় নবান্নে বৈঠক মুখ্যমন্ত্রীর 
দীর্ঘ টালবাহানার পর অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার টেবিলে ...বিশদ

08:23:17 PM

ফিরহাদ হাকিমের নামে ভুয়ো প্রোফাইল, ধৃত যুবক 
মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের নামে সোশ্যাল মিডিয়াতে ভুয়ো ...বিশদ

07:38:00 PM

বিশ্বকাপ: পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট দিল ভারত 

07:32:44 PM

বিশ্বকাপ: ভারতীয় সময় সন্ধ্যা ৭:১০ মিনিটে শুরু হবে খেলা 

07:10:54 PM