Bartaman Patrika
বিনোদন
 

দু’দিন অন্তর ওয়েব সিরিজের অফার আসছে 

চন্দন রায় সান্যাল দিল্লিবাসী বাঙালি। বুদ্ধদেব দাশগুপ্তর দু’টি ছবিতে অভিনয় করার পরে তিনি আরও একটি বাংলা ছবির শ্যুটিংয়ে কলকাতায়। আগস্টে মুক্তি পাচ্ছে তাঁর বলিউডের ছবি ‘জাবারিয়া জোড়ি’। এছাড়া বেশ কিছু ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে। তিনি জীবনবোধ থেকে শুরু করে অভিনয় নিয়ে কথা বললেন। শুনলেন সোহম কর।
 আপনার ফেসবুক জুড়ে তো এখন শুধু কলকাতার অলি-গলির ভিডিও।
 (হাসি) হ্যাঁ। যাদবপুর ইউনিভার্সিটিতে গিয়েছিলাম। আসলে আমার ‘ডিপ সিক্স’ ছবির পরিচালক মধুজা মুখোপাধ্যায় যাদবপুরের ফিল্ম স্টাডিজের প্রাক্তনী। সেই আমায় নিয়ে গিয়েছিল।
 আপনি তো বেশ অন্যরকমের চরিত্র করেন। এই ছবির চরিত্র কতটা আলাদা?
 এই চরিত্রটা তার প্রাক্তন স্ত্রীকে এখনও ভীষণ ভালোবাসে। এককথায় ছেলেটি লুজার। কলেজে পড়ার সময় বন্ধুমহলে ছেলেটি খুবই জনপ্রিয় ছিল। এখন সে একটি হেরে যাওয়া জীবন কাটায়।
 চরিত্রের কোন বিষয়টা আপনাকে সবচেয়ে আকর্ষণ করেছে?
 একটা মানুষ তার প্রাক্তন স্ত্রীকে অসম্ভব ভালোবাসে। অনেক সময় দেখবেন, আপনি একজনকে খুবই ভালোবাসেন কিন্তু সেই মানুষটা আপনার থেকে অনেক দূরে চলে গিয়েছে। আপনার জীবনটা ওখানেই আটকে আছে। এক্ষেত্রে আপনি অসহায়। আসলে একসঙ্গে কেউ কাউকে ছেড়ে চলে যায় না। যে কোনও একজনকে কষ্ট পেতে হয়।
 শ্যুটিং কতদিন চলছে?
 মোটামুটি আট দিন মতো। ছবিতে আমার সঙ্গে তিলোত্তমা সোম অভিনয় করছেন। ওঁর সঙ্গেই বেশিরভাগ দৃশ্য।
 বুদ্ধদেব দাশগুপ্তর ছবি ‘উড়োজাহাজ’ তো বিশ্বের সমালোচকদের কাছে প্রশংসা পাচ্ছে। আপনার চরিত্র নিয়ে কীরকম মন্তব্য শুনছেন?
 গত মাসে তো এই ছবি নিয়ে নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলাম। ওখানে আমি সেরা অভিনেতা বিভাগে নমিনেটেড হয়েছিলাম। লন্ডনে ভারতীয় চলচ্চিত্র উত্সবে দেখানো হয়েছে। বুদ্ধদেববাবুর ছবির তো আলাদারকমের দর্শক আছে। অনেক মানুষ ‘আর্ট হাউজ’ ছবি দেখতে চান। মুম্বইয়ে ‘উড়োজাহাজ’ তিনটে শোতে দেখানো হয়েছিল এবং তিনটেই হাউজফুল ছিল। অনেক দর্শক তো দু’বার করে দেখেছেন।
 আপনি ‘টোপ’ ছবিতে একটা অদ্ভুত চরিত্রে অভিনয় করেছিলেন, যে গাছে থাকে। আবার ‘উড়োজাহাজ’-এ একজন মেকানিক, আবার একটি ওয়েব সিরিজে অটোচালক। ‘মান্টো’র মতো ছবিতেও ছিলেন। প্রতিটা চরিত্রের মধ্যে আকাশ-পাতাল তফাত। নিজেকে কতখানি অধ্যাবসায়ের মধ্যে রাখতে হয়?
 এই চরিত্রগুলো করার জন্য আমায় সারাক্ষণ একটা চাপের মধ্যে থাকতে হয়, সারাক্ষণ নিজের আবেগ বিনিয়োগ করতে হয়। আজ আমায় অটো চালাতে হচ্ছে। তার আগে ঝাড়খণ্ডের একটা জঙ্গলে ভাঙা প্লেনে বসে আছি আবার গাছে বাঁদরদের সঙ্গে থাকছি। আমায় বিভিন্ন পরিচালক নানা রকমের চরিত্র অফার করছেন। অনেকে তো সব ছবিতেই হিরো কিংবা ভিলেন হচ্ছে। মানে একটা টাইপকাস্ট। আমি কিন্তু সেই বিষয়টা ভাঙতে সক্ষম হয়েছি। আমি চাই ভালো কাজ করতে। একজন অভিনেতা হিসেবে আমি আমার স্কিল দেখাতে চাই। নানারকমের চরিত্র করাটাই এখন আমার উদ্দেশ্য।
 একটা জীবনে অনেকগুলো জীবন দেখার স্বাদ উপভোগ করছেন। যখন অভিনয়ে আসবেন বলে ঠিক করেছিলেন তখনই কি সচেতনভাবে এটাকেই উদ্দেশ্য করেছিলেন?
 প্রথমে তো আমার কাছে অপশন ছিল না। তখন যেটাই পেয়েছি মনে হয়েছে ভালো করে করি। তারপর ধীরে ধীরে প্রশংসা পেয়েছি। এখন একটা চিত্রনাট্য হাতে পেলে এইসব ভাবি, এই গল্পের দর্শক আলাদা হতে পারে কিংবা এই গল্প নিয়ে বেশ অন্যরকম কিছু করা যেতে পারে। সাধারণত একজন অভিনেতাকে দেখে দর্শক পর্দায় চিনতে পারে। আমি চেষ্টা করি চরিত্রের মধ্যে এমনভাবে মিশে যেতে যাতে কেউ চিনতে না পারে। সেদিন আমায় একজন পরিচালক বলছিলেন, রাতে আমি তোমার একটা ছবি দেখছি আর ভাবছি এই ছেলেটা কে, খুব চেনা লাগছে। পরে দেখি, আরে এর সঙ্গে তো বিকেলেই দেখা হল, এ তো চন্দন।
 আপনি তো বুদ্ধদেব দাশগুপ্তর দুটো ছবিতে কাজ করলেন। অন্য পরিচালকের সঙ্গে কাজ করতে গিয়ে কখনও মনে হয়েছে যে, আমি তো বিশ্বখ্যাত একজনের ছবিতে কাজ করে এসেছি। আমার আর কী জানার আছে!
 বুদ্ধদেব দাশগুপ্ত নিজে একটা ফিল্ম স্কুল। ওই ফিল্ম স্কুলে অ্যাডমিশন পেয়ে বেরনো খুবই চাপের বিষয়। একটা ছবির পরেই আরও একটা ছবিতে অভিনয় করা আমার কাছে খুবই চ্যালেঞ্জের। যাঁরা সিরিয়াস ছবি বোঝেন, তাঁরা এই বিষয়টা নিয়ে খুবই বাহবা দিয়েছেন। আর নিঃসন্দেহে এটা আমার কাছে খুবই গর্বের। সবারই আলাদা চিন্তাভাবনা থাকে। এরকম কিছু আমার কখনওই মনে হয়নি। আমার কাছে মূল বিষয় হল গল্প। বিশাল ভরদ্বাজ, ইমতিয়াজ আলির মতো পরিচালক ডাক পাঠালে তো হ্যাঁ বলবই।
 বাংলা ছবি দেখেন?
 খুব একটা দেখা হয় না। আমি তো পুরনো ছবিই দেখে শেষ করতে পারছি না। (হাসি) সেদিন রবি ঘোষের কথা হচ্ছিল। আমি কিন্তু জনপ্রিয় ছবি ছাড়া রবি ঘোষের অভিনয় দেখিনি। সেগুলো দেখছি।
 আগামী দিনে কী কাজ করছেন?
 এখন তো ‘ডিপ সিক্স’ করছি। তারপরে বেশ অনেকগুলো ওয়েব সিরিজের অফার এসেছে। আমি চিত্রনাট্য পড়েছি তবে এখনও সিদ্ধান্ত নিইনি। কিছু চিত্রনাট্য বেশ ভালো। কথা চলছে। ‘জাবারিয়া জোড়ি’ তো আগস্ট মাসে মুক্তি পাচ্ছে। জানেন তো, আমি একটা জিনিস লক্ষ করলাম হিন্দি ছবির প্রোডাকশন অনেক কমে গিয়েছে তার কারণ ইন্টারনেট। মুম্বইতে তো ছবির হোর্ডিংয়ের থেকে ওয়েব সিরিজের হোর্ডিং বেশি থাকে। আগে আমায় প্রতি মাসে দু-তিনজন লোক স্ক্রিপ্ট পাঠাত। এখন সেটা কমে গিয়েছে। এখন প্রত্যেক তিন দিনে আমায় একটা ওয়েব সিরিজ অফার করা হয়।
 মানে আপনি বলছেন ওয়েবই ভবিষ্যত্?
 আপনি দেখুন না, ভেঙ্কটেশ, যশরাজ, ধর্মা এই বড় বড় হাউজগুলো ছাড়া যারা ছবি করছে তারা কেন থিয়েটারে রিলিজ করতে যাবে? যেখানে মাত্র দু’সপ্তাহ দেখা যাবে। তার চেয়ে ভালো ইন্টারনেট।
 বিপুল সংখ্যায় লোক যখন একটা জিনিসের উপর ঝাঁপিয়ে পড়ছে যেখানে আবার কোনও বাধা-নিষেধ নেই, তার ফলে কি মধ্যমেধার চর্চা শুরু হচ্ছে না?
 হচ্ছে। কিন্তু বিষয়বস্তু যদি ভালো হয় তাহলেই সেটা মানুষের কাছে পৌঁছবে। ইন্টারনেটে তো মানুষ কোনটার কত ভিউ দেখতে পায়। কাজেই ভালো জিনিসটাই এগিয়ে থাকবে। মধ্যমেধার জায়গা কম। 
12th  June, 2019
ট্যুইটারে পাক নেটিজেনদের
তুলোধনা আদনানের

স্বাধীনতা দিবসে পাক নাগরিকদের ট্রোলিংয়ে বিদ্ধ ‘তেরা চেহারা’-র গায়ক আদনান সামি। তিনি একের পর এক যুক্তিপূর্ণ পোস্ট দিয়ে তাঁদের তুলোধনা করেন। এক সময়ের এই পাকিস্তানি গায়ক কয়েক বছর আগেই সে দেশের নাগরিকত্ব ছেড়ে ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন।
বিশদ

মেঘলা জীবনে আলোর খোঁজে শান্তি
শান্তিলাল ও প্রজাপতি রহস্য

  মেঘ করে থাকা একটা স্যাঁতস্যাতে জীবনে কবে যে সূর্যের আলো ঝলমলিয়ে উঠবে, সেই আশায় বুক বাঁধে শান্তিলাল (ঋত্বিক চক্রবর্তী)। এই শান্তিলাল হল কলকাতা থেকে প্রকাশিত ‘দ্য সেন্টিনাল’ নামক একটি ইংরেজি দৈনিকের আবহাওয়া সংবাদদাতা।
বিশদ

 অস্ট্রেলিয়ায় প্রবাসী
বাঙালি পরিচালকের ছবি

অস্ট্রেলিয়ায় বসে নিয়মিত ছবি তৈরির চেষ্টা করছেন প্রবাসী বাঙালি পরিচালক সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। ১৯৯৯ সালে ভারতীয় টেলিভিশনে অভিনেতা হিসেবে যাত্রা শুরু। দেশে থাকাকালীন বেশ কিছু টিভি কমার্শিয়াল এবং টেলিফিল্মে অভিনয় করার পাশাপাশি পরিচালনাও করেছেন। বিশদ

 প্রয়াত বিদ্যা সিনহা

  বর্ষীয়ান বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহার জীবনাবসান। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৭১ বছর। ফুসফুস ও হৃদযন্ত্রের সমস্যা নিয়ে তাঁকে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
বিশদ

 স্বপ্ন এবং বাস্তবকে নিয়ে
প্রেমের গল্প বলবেন তথাগত

  ভটভটি তার নাম হারিয়েছে কালের অন্তরালে।সে এখন জাহাজবস্তির বাসিন্দা। ভটভটি ভাবে এই বস্তির সবাই জাহাজে করে এসেছে। তাই এমন নাম। ভটভটি পেশায় শ্মশানের ডোমের হেল্পার। আর পাঁচটা ছেলের সঙ্গে ভটভটির পার্থক্য একটাই। সে স্বপ্ন দেখতে পারে। স্বপ্নের চশমায় সে বাস্তবকে দেখার চেষ্টা করে। বিশদ

একে অপরকে টেক্কা দিয়েছেন পিট আর লিওনার্দো
ওয়ান্স আপঅন
আ টাইম ইন হলিউড

  আসল কথাটা আছে, ছবির একদম শেষে। যে দেশ, তাদের শৈশব প্রজন্মকে হত্যা দেখিয়ে বড় করে, সে দেশকে তার ফল ভুগতে হয়। গত শতকের ছয়ের দশকের আমেরিকার গল্প বলে ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন হলিউড’। ছয় ও সাতের দশকের আমেরিকা দাঁড়িয়েছিল এক সন্ধিক্ষণে।
বিশদ

 শ্যুটিংয়ের আগে
আইআইটিতে তাহির

  তাহির রাজ ভাসিন ‘মর্দানি’ ছবিতে ডেব্যু করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। ডেব্যুর পর থেকেই দেখা যাচ্ছে, তিনি একটু বেছে ছবি করার পক্ষপাতী। ছবি পছন্দ করার জন্য এখন তাঁর প্রথম শর্ত হল, ছবির বিষয়বস্তু। তাহিরের পরবর্তী ছবি ‘দঙ্গল’ ছবির পরিচালক নীতেশ তিওয়ারির পরিচালনায়। নাম ‘ছিছোরে’।
বিশদ

ক্রসউইন্ডসের সিক্রেট অ্যালবাম

 ক্যাসেট, সিডির দিন ফুরিয়েছে বেশ কয়েকবছর আগেই। এখন সবই ডিজিটাল। গানা, সাভন, স্পটিফাইতেই মিলছে পছন্দের শিল্পীর গান। বিভিন্ন শিল্পী-ব্যান্ডরাও তাদের গান ওই সব অনলাইন স্টোরেই প্রকাশ করছেন। সেই ট্রেন্ড ভাঙল বাংলা ব্যান্ড ক্রসউইন্ডস।
বিশদ

16th  August, 2019
মিঠুনের ডান্স শো-এ সহ-বিচারক সোহম-শ্রাবন্তী

গানের রিয়েলিটি শোয়ের মাধ্যমে যে দীর্ঘদিন পর বাংলায় কামব্যাক করছেন মিঠুন চক্রবর্তী সেই খবর প্রথম প্রকাশিত হয়েছিল বর্তমানে। মিঠুন থাকবেন বিশেষ বিচারকের আসনে। কিন্তু শোয়ের বাকি বিচারকদের নিয়ে কৌতূহল ছিলই। এবার সেই নাম প্রকাশ্যে এল। ‘ডান্স ডান্স জুনিয়র’ শীর্ষক এই অনুষ্ঠানের দুই বিচারকের আসনে বসবেন সোহম ও শ্রাবন্তী।
বিশদ

15th  August, 2019
বলিউডে রুদ্রনীলের যাত্রা শুরু ১৯শে

বলিউডে অজয় দেবগণ এবং গজরাজ রাওয়ের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চলেছেন টলিউডের রুদ্রনীল ঘোষ। শ্যুটিংয়ের দিনক্ষণ সব ঠিক হয়ে গিয়েছে। ভারতীয় ফুটবল দলের প্রাক্তন কোচ সইদ আবদুল রহিমের বায়োপিক তৈরি করতে চলেছেন ‘বধাই হো’ ছবির পরিচালক অমিত শর্মা।
বিশদ

15th  August, 2019
 ডায়েট করি কোথায়, আমি তো প্রতিদিন পরোটা খাই

আজ মুক্তি পাচ্ছে ‘মিশন মঙ্গল’। চন্দ্রযান ২ এর সাফল্যের পর এবার পর্দায় ভারতের মঙ্গল অভিযানের নেতৃত্বে অক্ষয়কুমার। ছবি মুক্তির আগে মুম্বইয়ে তাঁর মুখোমুখি আমাদের প্রতিনিধি।
বিশদ

15th  August, 2019
অমিতাভের প্রথম তেলুগু ছবি

বছরের অন্যতম বড় বাজেটের ছবি অমিতাভ বচ্চন এবং চিরঞ্জীবী অভিনীত ‘সাই রা লরশিমা রেড্ডি’। ছবিটি প্রযোজনা করছেন চিরঞ্জীবীর পুত্র রামচরণ। অমিতাভ এই ছবির মাধ্যমে তেলুগু ছবিতে ডেব্যু করতে চলেছেন।
বিশদ

15th  August, 2019
বিবেকের নতুন ছবি দ্য কাশ্মীর ফাইলস

এর থেকে ভালো সময় আর কিছু হতে পারে? বিবেক অগ্নিহোত্রীর নতুন ছবির বিষয় হল কাশ্মীর। এই পরিচালকের পরিচালনায় ‘দ্য তাসখন্দ ফাইলস’ ছবিটি ইতিমধ্যে অনেকেই দেখেছেন। তাঁর পরবর্তী ছবির নাম ‘দ্য কাশ্মীর ফাইলস’। সবে মাত্র ৩৭০ ধারা বিলোপ হয়েছে। কাশ্মীর তার বিশেষ মর্যাদা হারিয়েছে।
বিশদ

15th  August, 2019
 ব্রেন স্ট্রোকে আক্রান্ত সুরেখা সিক্রি

 ‘বধাই হো’ ছবিতে অসামান্য অভিনয়ের জন্য এই বছর জাতীয় পুরস্কারের মঞ্চে সেরা সহকারী অভিনেত্রীর শিরোপা জিতেছেন সুরেখা সিক্রি। তবে ‘বধাই হো’ মুক্তি পেয়েছে অনেকদিন। ১০ মাস আগে মহাবালেশ্বরে শ্যুটিংয়ের সময় বাথরুমে পরে গিয়ে মাথায় আঘাত পেয়েছিলেন। এর পরেই তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন।
বিশদ

15th  August, 2019
একনজরে
সংবাদদাতা, আলিপুরদুয়ার: দলছুট একটি প্রকাণ্ড দাঁতাল হাতি রাস্তার উপর ঠাঁয় দাঁড়িয়ে থাকায় শুক্রবার প্রায় ২০ মিনিটের মতো যান চলাচল বন্ধ হয়ে যায় বীরপাড়া-ফালাকাটা এশিয়ান হাইওয়ে ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ১৬ আগস্ট: ভারতের স্বাধীনতা দিবস উদযাপনের বিরোধিতায় হিংসাত্মক বিক্ষোভের সাক্ষী থাকল লন্ডন। গত বৃহস্পতিবার পাকিস্তান এবং ‘আজাদ কাশ্মীর’-এর পতাকা হাতে প্রায় হাজার পাঁচেক বিক্ষোভকারী লন্ডনের ভারতীয় দূতাবাসের সামনে জড়ো হয়ে ব্যাপক বিক্ষোভ দেখান। ...

সংবাদদাতা, লালবাগ: পুরনো শত্রুতার জেরে বৃহস্পতিবার দুপুরে ভোজালি দিয়ে কুপিয়ে এক যুবককে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুর থানার সিসাপাড়া মুরাডাঙা এলাকায়। পুলিস জানিয়েছে, মৃত যুবকের নাম মাসাদুল শেখ (৩০)। খুনের ঘটনায় অভিযুক্ত শুকবর শেখকে স্থানীয়রা ধরে উত্তম মধ্যম দেয়। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মাঝে মতান্তর হবে। সন্তানের স্বাস্থ্য বিষয়ে সাবধান থাকা দরকার।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৬৬৮: আনাতোলিয়ায় ভূমিকম্পে মৃত ৮ হাজার মানুষ। রিখটার স্কেলে তীব্রতার মাত্রা ছিল ৮
১৯৩২: নোবেলবিজয়ী ত্রিনিদাদ বংশোদ্ভুত ব্রিটিশ সাহিত্যিক ভি এস নইপলের জন্ম
১৯৪৩: মার্কিন অভিনেতা, পরিচালক, প্রযোজক রবার্ট ডি নিরোর জন্ম
১৯৪৭: ভারত-পাকিস্তানের সীমানা বিভক্ত করে আত্মপ্রকাশ ঘটল র্যা ডক্লিফ লাইনের
১৯৪৯: ভারতীয় বিপ্লবী তথা ঢাকা অনুশীলন সমিতির প্রতিষ্ঠাতা পুলিনবিহারী দাসের মৃত্যু
১৯৭৭: ফরাসি ফুটবলার থিয়েরি অঁরির জন্ম
১৯৮২: বাজারে প্রথম সিডি (কমপ্যাক্ট ডিস্ক) প্রকাশ করল জার্মানি
১৯৮৮: বিমান দুর্ঘটনায় মৃত পাকিস্তানের ষষ্ঠ প্রেসিডেন্ট মহম্মদ জিয়া-উল-হক
১৯৯৮: হোয়াইট হাউসের মহিলা কর্মী মনিকা লিউনস্কির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা স্বীকার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিলেন তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন
২০০৫: বাংলাদেশের ৬৩টি জেলার ৩০০টি জায়গায় ৫০০টি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।
২০০৮: প্রথম ব্যক্তি হিসাবে একটি ওলিম্পিকসে আটটি সোনা জিতে রেকর্ড মার্কিন সাঁতারু মাইকেল ফেল্পসের

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৮৪.৮১ টাকা ৮৭.৯৪ টাকা
ইউরো ৭৭.৮৩ টাকা ৮০.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,১৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৬৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৪৩/৪৮ রাত্রি ১০/৪৯। শতভিষা ২১/৩৪ দিবা ১/৫৫। সূ উ ৫/১৭/৩৯, অ ৬/৪/১, অমৃতযোগ দিবা ৯/৩৩ গতে ১২/৫৭ মধ্যে। রাত্রি ৮/১৮ গতে ১০/৩৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ১/৩৩ মধ্যে পুনঃ ২/১৮ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৬/৫৩ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৫২ মধ্যে পুনঃ ৪/২৮ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/২৮ মধ্যে পুনঃ ৩/৫৪ গতে উদয়াবধি।
৩১ শ্রাবণ ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯, শনিবার, দ্বিতীয়া ৩৮/৯/৫৮ রাত্রি ৮/৩২/৩৭। শতভিষানক্ষত্র ১৯/৪২/০ দিবা ১/৯/২৬, সূ উ ৫/১৬/৩৮, অ ৬/৬/৩০, অমৃতযোগ দিবা ৯/৩১ গতে ১২/৫২ মধ্যে এবং রাত্রি ৮/১০ গতে ১০/২৮ মধ্যে ও ১১/৫৯ গতে ১/৩২ মধ্যে ও ২/১৭ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ১/১৭/৪৮ গতে ২/৫৪/২ মধ্যে, কালবেলা ৬/৫২/৫২ মধ্যে ও ৪/৩০/১৬ গতে ৬/৬/৩০ মধ্যে, কালরাত্রি ৭/৩০/১৬ মধ্যে ও ৩/৫২/৫২ গতে ৫/১৬/৫৮ মধ্যে।
১৫ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
নয়াদিল্লির এইমস-এ আগুন
নয়াদিল্লির এইমস -এ আগুন। ঘটনাটি ঘটে আজ বিকাল ৫টা নাগাদ। ...বিশদ

05:47:48 PM

ভাইকে নিয়ে স্বামীকে খুন, যাবজ্জীবন কারাদণ্ড 
ভাইকে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের ঘটনায় দু’জনকেই যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ...বিশদ

04:09:34 PM

জলমগ্ন শহর, পুরকর্মীদের ছুটি বাতিল 
টানা বৃষ্টিতে কার্যত জলের নীচে মহানগর। ব্যাহত হচ্ছে জনজীবন। দ্রুত ...বিশদ

02:13:11 PM

ট্রাকে ধাক্কা যাত্রীবোঝাই বাসের, জখম ২০ 
গভীর রাতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা যাত্রীবোঝাই বাসের। ঘটনায় ...বিশদ

01:55:28 PM

ভুয়ো পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, ধৃত অবসরপ্রাপ্ত সরকারি কর্মী 
সচিব পদমার্যাদার অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মীদের লক্ষ লক্ষ ...বিশদ

01:07:00 PM

সঙ্কটে জেটলি, রাখা হল লাইফ সাপোর্টে 
আরও সঙ্কটে অরুণ জেটলি। এদিন সকাল থেকে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে ...বিশদ

12:57:58 PM