Bartaman Patrika
বিনোদন
 
 

সপরিবারে দুই বোন ছুটি কাটাচ্ছেন ইউরোপে— করিশ্মা কাপুর ও করিনা কাপুর খান। সঙ্গে রয়েছে করিশ্মার ছেলে কিয়ান ও মেয়ে সামাইরা। রয়েছে ছোট্ট তৈমুরও।

দু’দিন অন্তর ওয়েব সিরিজের অফার আসছে 

চন্দন রায় সান্যাল দিল্লিবাসী বাঙালি। বুদ্ধদেব দাশগুপ্তর দু’টি ছবিতে অভিনয় করার পরে তিনি আরও একটি বাংলা ছবির শ্যুটিংয়ে কলকাতায়। আগস্টে মুক্তি পাচ্ছে তাঁর বলিউডের ছবি ‘জাবারিয়া জোড়ি’। এছাড়া বেশ কিছু ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে। তিনি জীবনবোধ থেকে শুরু করে অভিনয় নিয়ে কথা বললেন। শুনলেন সোহম কর।
 আপনার ফেসবুক জুড়ে তো এখন শুধু কলকাতার অলি-গলির ভিডিও।
 (হাসি) হ্যাঁ। যাদবপুর ইউনিভার্সিটিতে গিয়েছিলাম। আসলে আমার ‘ডিপ সিক্স’ ছবির পরিচালক মধুজা মুখোপাধ্যায় যাদবপুরের ফিল্ম স্টাডিজের প্রাক্তনী। সেই আমায় নিয়ে গিয়েছিল।
 আপনি তো বেশ অন্যরকমের চরিত্র করেন। এই ছবির চরিত্র কতটা আলাদা?
 এই চরিত্রটা তার প্রাক্তন স্ত্রীকে এখনও ভীষণ ভালোবাসে। এককথায় ছেলেটি লুজার। কলেজে পড়ার সময় বন্ধুমহলে ছেলেটি খুবই জনপ্রিয় ছিল। এখন সে একটি হেরে যাওয়া জীবন কাটায়।
 চরিত্রের কোন বিষয়টা আপনাকে সবচেয়ে আকর্ষণ করেছে?
 একটা মানুষ তার প্রাক্তন স্ত্রীকে অসম্ভব ভালোবাসে। অনেক সময় দেখবেন, আপনি একজনকে খুবই ভালোবাসেন কিন্তু সেই মানুষটা আপনার থেকে অনেক দূরে চলে গিয়েছে। আপনার জীবনটা ওখানেই আটকে আছে। এক্ষেত্রে আপনি অসহায়। আসলে একসঙ্গে কেউ কাউকে ছেড়ে চলে যায় না। যে কোনও একজনকে কষ্ট পেতে হয়।
 শ্যুটিং কতদিন চলছে?
 মোটামুটি আট দিন মতো। ছবিতে আমার সঙ্গে তিলোত্তমা সোম অভিনয় করছেন। ওঁর সঙ্গেই বেশিরভাগ দৃশ্য।
 বুদ্ধদেব দাশগুপ্তর ছবি ‘উড়োজাহাজ’ তো বিশ্বের সমালোচকদের কাছে প্রশংসা পাচ্ছে। আপনার চরিত্র নিয়ে কীরকম মন্তব্য শুনছেন?
 গত মাসে তো এই ছবি নিয়ে নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলাম। ওখানে আমি সেরা অভিনেতা বিভাগে নমিনেটেড হয়েছিলাম। লন্ডনে ভারতীয় চলচ্চিত্র উত্সবে দেখানো হয়েছে। বুদ্ধদেববাবুর ছবির তো আলাদারকমের দর্শক আছে। অনেক মানুষ ‘আর্ট হাউজ’ ছবি দেখতে চান। মুম্বইয়ে ‘উড়োজাহাজ’ তিনটে শোতে দেখানো হয়েছিল এবং তিনটেই হাউজফুল ছিল। অনেক দর্শক তো দু’বার করে দেখেছেন।
 আপনি ‘টোপ’ ছবিতে একটা অদ্ভুত চরিত্রে অভিনয় করেছিলেন, যে গাছে থাকে। আবার ‘উড়োজাহাজ’-এ একজন মেকানিক, আবার একটি ওয়েব সিরিজে অটোচালক। ‘মান্টো’র মতো ছবিতেও ছিলেন। প্রতিটা চরিত্রের মধ্যে আকাশ-পাতাল তফাত। নিজেকে কতখানি অধ্যাবসায়ের মধ্যে রাখতে হয়?
 এই চরিত্রগুলো করার জন্য আমায় সারাক্ষণ একটা চাপের মধ্যে থাকতে হয়, সারাক্ষণ নিজের আবেগ বিনিয়োগ করতে হয়। আজ আমায় অটো চালাতে হচ্ছে। তার আগে ঝাড়খণ্ডের একটা জঙ্গলে ভাঙা প্লেনে বসে আছি আবার গাছে বাঁদরদের সঙ্গে থাকছি। আমায় বিভিন্ন পরিচালক নানা রকমের চরিত্র অফার করছেন। অনেকে তো সব ছবিতেই হিরো কিংবা ভিলেন হচ্ছে। মানে একটা টাইপকাস্ট। আমি কিন্তু সেই বিষয়টা ভাঙতে সক্ষম হয়েছি। আমি চাই ভালো কাজ করতে। একজন অভিনেতা হিসেবে আমি আমার স্কিল দেখাতে চাই। নানারকমের চরিত্র করাটাই এখন আমার উদ্দেশ্য।
 একটা জীবনে অনেকগুলো জীবন দেখার স্বাদ উপভোগ করছেন। যখন অভিনয়ে আসবেন বলে ঠিক করেছিলেন তখনই কি সচেতনভাবে এটাকেই উদ্দেশ্য করেছিলেন?
 প্রথমে তো আমার কাছে অপশন ছিল না। তখন যেটাই পেয়েছি মনে হয়েছে ভালো করে করি। তারপর ধীরে ধীরে প্রশংসা পেয়েছি। এখন একটা চিত্রনাট্য হাতে পেলে এইসব ভাবি, এই গল্পের দর্শক আলাদা হতে পারে কিংবা এই গল্প নিয়ে বেশ অন্যরকম কিছু করা যেতে পারে। সাধারণত একজন অভিনেতাকে দেখে দর্শক পর্দায় চিনতে পারে। আমি চেষ্টা করি চরিত্রের মধ্যে এমনভাবে মিশে যেতে যাতে কেউ চিনতে না পারে। সেদিন আমায় একজন পরিচালক বলছিলেন, রাতে আমি তোমার একটা ছবি দেখছি আর ভাবছি এই ছেলেটা কে, খুব চেনা লাগছে। পরে দেখি, আরে এর সঙ্গে তো বিকেলেই দেখা হল, এ তো চন্দন।
 আপনি তো বুদ্ধদেব দাশগুপ্তর দুটো ছবিতে কাজ করলেন। অন্য পরিচালকের সঙ্গে কাজ করতে গিয়ে কখনও মনে হয়েছে যে, আমি তো বিশ্বখ্যাত একজনের ছবিতে কাজ করে এসেছি। আমার আর কী জানার আছে!
 বুদ্ধদেব দাশগুপ্ত নিজে একটা ফিল্ম স্কুল। ওই ফিল্ম স্কুলে অ্যাডমিশন পেয়ে বেরনো খুবই চাপের বিষয়। একটা ছবির পরেই আরও একটা ছবিতে অভিনয় করা আমার কাছে খুবই চ্যালেঞ্জের। যাঁরা সিরিয়াস ছবি বোঝেন, তাঁরা এই বিষয়টা নিয়ে খুবই বাহবা দিয়েছেন। আর নিঃসন্দেহে এটা আমার কাছে খুবই গর্বের। সবারই আলাদা চিন্তাভাবনা থাকে। এরকম কিছু আমার কখনওই মনে হয়নি। আমার কাছে মূল বিষয় হল গল্প। বিশাল ভরদ্বাজ, ইমতিয়াজ আলির মতো পরিচালক ডাক পাঠালে তো হ্যাঁ বলবই।
 বাংলা ছবি দেখেন?
 খুব একটা দেখা হয় না। আমি তো পুরনো ছবিই দেখে শেষ করতে পারছি না। (হাসি) সেদিন রবি ঘোষের কথা হচ্ছিল। আমি কিন্তু জনপ্রিয় ছবি ছাড়া রবি ঘোষের অভিনয় দেখিনি। সেগুলো দেখছি।
 আগামী দিনে কী কাজ করছেন?
 এখন তো ‘ডিপ সিক্স’ করছি। তারপরে বেশ অনেকগুলো ওয়েব সিরিজের অফার এসেছে। আমি চিত্রনাট্য পড়েছি তবে এখনও সিদ্ধান্ত নিইনি। কিছু চিত্রনাট্য বেশ ভালো। কথা চলছে। ‘জাবারিয়া জোড়ি’ তো আগস্ট মাসে মুক্তি পাচ্ছে। জানেন তো, আমি একটা জিনিস লক্ষ করলাম হিন্দি ছবির প্রোডাকশন অনেক কমে গিয়েছে তার কারণ ইন্টারনেট। মুম্বইতে তো ছবির হোর্ডিংয়ের থেকে ওয়েব সিরিজের হোর্ডিং বেশি থাকে। আগে আমায় প্রতি মাসে দু-তিনজন লোক স্ক্রিপ্ট পাঠাত। এখন সেটা কমে গিয়েছে। এখন প্রত্যেক তিন দিনে আমায় একটা ওয়েব সিরিজ অফার করা হয়।
 মানে আপনি বলছেন ওয়েবই ভবিষ্যত্?
 আপনি দেখুন না, ভেঙ্কটেশ, যশরাজ, ধর্মা এই বড় বড় হাউজগুলো ছাড়া যারা ছবি করছে তারা কেন থিয়েটারে রিলিজ করতে যাবে? যেখানে মাত্র দু’সপ্তাহ দেখা যাবে। তার চেয়ে ভালো ইন্টারনেট।
 বিপুল সংখ্যায় লোক যখন একটা জিনিসের উপর ঝাঁপিয়ে পড়ছে যেখানে আবার কোনও বাধা-নিষেধ নেই, তার ফলে কি মধ্যমেধার চর্চা শুরু হচ্ছে না?
 হচ্ছে। কিন্তু বিষয়বস্তু যদি ভালো হয় তাহলেই সেটা মানুষের কাছে পৌঁছবে। ইন্টারনেটে তো মানুষ কোনটার কত ভিউ দেখতে পায়। কাজেই ভালো জিনিসটাই এগিয়ে থাকবে। মধ্যমেধার জায়গা কম। 
12th  June, 2019
 নজর রাখুন চমকে

  স্টার জলসার নজর ধারাবাহিকে আসছে নতুন চমক। রুদ্ধশ্বাস ঘটনার সাক্ষী হতে চলেছে দর্শক। ডাইনি মায়ার মায়াবী জাল ছিঁড়ে ঈশানীর মা শিবানীকে আদৌ উদ্ধার করা সম্ভব কিনা তা জানা যাবে খুব শীঘ্রই। এই শিবানী উদ্ধারপর্বে মায়া তার বিষ নজরের জোরে যে মায়াজাল বিস্তার করবে তা দেখে দর্শক হতবাক হতে বাধ্য।
বিশদ

 স্ত্রীর ছবিতে বিশেষ চরিত্রে আয়ুষ্মান?

 আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ ‘শর্মাজি কি বেটি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র পরিচালনায় ডেব্যু করতে চলেছেন। ছবির চিত্রনাট্যকার এবং পরিচালক তাহিরা ছবিতে দু’জন মহিলা মুখ্যচরিত্র নিয়ে আসতে চলেছেন। ছবির বিষয়বস্তু মহিলাদের জীবনে তৈরি হওয়া নানা রকমের দ্বন্দ্ব। শোনা যাচ্ছে, ছবিতে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত।
বিশদ

 পিতৃদিবসে শাহিদের স্বীকারোক্তি

  সন্তানের জীবনে বাবার অবদান অনস্বীকার্য। রবিবার ছিল পিতৃদিবস। আর এই বিশেষ দিনটি নিয়ে শাহিদ তাঁর মনে কথা জানিয়েছেন। শাহিদ মনে করেন যে বাবার (পঙ্কজ কাপুর) থেকে তিনি ভালো বাবা নন। ‘আমি আমার বাবার থেকেও ভালো বাবা হতে পেরেছি কিনা জানি না। আর বললে সেটা অত্যুক্তি করা হবে’, বক্তব্য শাহিদের।
বিশদ

 সাংহাই চলচ্চিত্র উত্সবে সুই ধাগা

  ভারতীয় চলচ্চিত্রের জন্য খুবই আনন্দের খবর। বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মা অভিনীত ‘সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া’ ছবিটি সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব– দ্য বেল্ট অ্যান্ড রোড ফিল্ম উইকের প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে। এই ছবিটিই একমাত্র ভারতীয় ছবি, যেটি এই প্রতিযোগিতা বিভাগে স্থান পেয়েছে।
বিশদ

 বিগ বসের সঞ্চালক অনুপ-সলমন?

  বিগ বসের আগের সিজনে আমরা দেখেছি সঙ্গীতশিল্পী অনুপ জালোটা বিগ বসের ঘরে ঢুকেছিলেন জাসলিন মাথারুর সঙ্গে। এই গুরু-শিষ্যের একত্রে প্রবেশ নানা রকমের বিতর্কের সৃষ্টি করেছিল। জল্পনা শুরু হয়েছিল তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন। যদিও পরে উভয়েই সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছিলেন।
বিশদ

 হিন্দি ছবিতে অভিনয়ই লক্ষ্য কলেজ স্ট্রিটের বাঙালি মেয়ের

 নামের বানানটাই এমন (Reeva Chaudary) যে কে বলবে এই মেয়ে বাঙালি! তার ওপর কথা বলার টানও বাংলা ঘেঁষা নয়। বেশ স্বচ্ছন্দ্য হিন্দি আর ইংরেজিতে। তবে যে শুনলাম কলকাতার বাঙালি মেয়ে জি টিভির নতুন ধারাবাহিক ‘হামারি বহু সিল্ক’-এর মুখ্য চরিত্রে। কলকাতার মেয়ে বলেই কি বাঙালি বলে চালিয়ে দিচ্ছে!
বিশদ

 কর্কটমুক্ত ঋষি

আরোগ্য লাভের থেকে আনন্দের খবর বোধহয় আর কিছু হয় না! তেমনই খবর বলিউডের অন্দরে। দীর্ঘদিন চিকিত্সাধীন থাকার পরে অবশেষে সম্পূর্ণ কর্কটরোগ মুক্ত হলেন অভিনেতা ঋষি কাপুর। আগস্ট মাসে তিনি তাঁর ৬৭তম জন্মদিনটি দেশে পরিবার এবং বন্ধুবান্ধবের সঙ্গেই কাটাবেন বলে শোনা যাচ্ছে। বিশদ

16th  June, 2019
গুজব নয়, অভিনয়ের জন্য
খবরের শিরোনাম হতে চাই

 তাঁর কেরিয়ারের মোড় ঘোরাতে পারে ‘কবীর সিং’। এই ছবিতে তিনি শাহিদ কাপুরের প্রেমিকা। বর্তমান প্রতিনিধির সঙ্গে কথা বললেন কিয়ারা আদবানি। বিশদ

16th  June, 2019
 ফুটবল নিয়ে ওয়েব সিরিজে সুনীল ছেত্রী

খেলার মাঠ ও সঞ্চালকের ভূমিকার পাশাপাশি এবারে অভিনয় করলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। ডিজিটাল প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য তৈরি ওয়েব সিরিজ ‘বম্বার্স’ এ তাঁকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। ওয়েব সিরিজের নির্মাতারা মুম্বইয়ের একটি ফুটবল বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে গাঁটছড়াও বেঁধেছেন।
বিশদ

16th  June, 2019
 ১৪ কোটি পাচ্ছেন দীপিকা!

  এই না হলে হায়েস্ট পেইড অ্যাক্ট্রেস! ‘৮৩’ ছবিতে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করার জন্য নাকি ১৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাড়ুকোন। ১৯৮৩ সালে কপিলের সুযোগ্য নেতৃত্বে বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছিলেন এ দেশের অগণিত ক্রিকেট ভক্ত। মূলত ইংল্যান্ড ও ওয়েলসে আয়োজিত ওই বিশ্বকাপ নিয়েই এই ছবি।
বিশদ

16th  June, 2019
সত্যবতী এবার সৌদামিনী

মুখুজ্জ্যেদের বাড়ির নাম শান্তি নিবাস। আর সেটাই সবচেয়ে বড় ট্র্যাজেডি। শান্তি তো দূর অস্ত-এই বাড়িকে সকলে কোন্দল বাড়ি নামেই জানে। নামেই বাড়ির চরিত্রের পরিচয়। একদা বাড়ির কর্তা ছিলেন জনৈক জমিদারের নায়েব করালী মুখুজ্জ্যে। আর সেই সুবাদেই তিনি নাকি ঘড়াখানেক মোহর পেয়েছিলেন যা এই মুখুজ্জ্যে বাড়ির কোঁদলের প্রধান কারণ। করালী বহুকাল গত হয়েছেন। বিশদ

16th  June, 2019
 আইনি জটিলতায় হৃত্বিকের ছবি

বিতর্কের উঁচু পাঁচিল টপকে হৃতিক রোশনের ‘সুপার ৩০’ ছবিটি ১২ জুলাই সূর্যের আলো দেখবে বলে ঠিক হয়েছিল। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেলেও বিতর্ক থেকে এখনই ছাড় পাওয়া হল না। বিশদ

16th  June, 2019
চিকিৎসা-সংকট, সোশ্যাল
মিডিয়ায় সরব তারকারা

রাজ্যে সরকারি হাসপাতালগুলিতে অচলাবস্থা অব্যাহত। সরকার বনাম জুনিয়র ডাক্তারদের লড়াইয়ে দাঁড়ি পড়ার কোনও ইঙ্গিত শুক্রবারও মেলেনি। বরং বিভিন্ন মেডিক্যাল কলেজগুলির সিনিয়র ডাক্তারদের গণপদত্যাগে পরিস্থিতি আরও ঘোরালো হয়েছে। এমন সংকট মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বিনোদন জগতের তারকারা। বিশদ

15th  June, 2019
পয়সা হজম হল না
গেম ওভার

তরুণীটি পিটিএসডি-র রোগী। পিটিএসডি হল, পোস্ট ট্রেস ডিসঅর্ডার। ভয়ানক কোনও দুর্ঘটনার মুখোমুখি হওয়ার ফলে সাধারণত এই ব্যাপার শুরু হয়ে থাকে। মেয়েটির ঘরে বন্দি হয়ে দিন কাটে। অন্ধকারের আতঙ্ক সমস্তদিন। আর তাকে তাড়া করে এক দুঃস্বপ্ন। তাপসী পান্নু এই মেয়েটির ভূমিকায়।
বিশদ

15th  June, 2019
একনজরে
অযোধ্যা, ১৬ জুন (পিটিআই): প্রধানমন্ত্রীর সাহস আছে। সেকারণে অযোধ্যায় রাম মন্দির তৈরি করতে নরেন্দ্র মোদির অর্ডিন্যান্স আনা উচিত। তা হলে কেউ তার বিরোধিতা করতে পারবে ...

  রাষ্ট্রসঙ্ঘ, ১৬ জুন (পিটিআই): ইউএন মিশন ইন সাউথ সুদান (ইউএনএমআইএসএস) কর্মসূচিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ভারতীয় শান্তিরক্ষা বাহিনীর প্রশংসায় মুখর হল রাষ্ট্রসঙ্ঘ ও স্থানীয় সংগঠনগুলি। ...

ম্যাঞ্চেস্টার, ১৬ জুন: রবিবার ওল্ড ট্রাফোর্ডে ভারতের নতুন ওপেনিং জুটি লোকেশ রাহুল ও রহিত শর্মার বিরুদ্ধে পাকিস্তান পেসারদের হতশ্রী বোলিং দেখে হতাশ ওয়াকার ইউনিস। বৃষ্টিবিঘ্নিত ...

সংবাদদাতা, জঙ্গিপুর: রবিবার বিকেলে রঘুনাথগঞ্জের রবীন্দ্র ভবন হলে যুব কর্মীদের নিয়ে কর্মিসভা করে বিজেপির সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ জেলা যুব মোর্চা। কর্মিসভায় উত্তর মুর্শিদাবাদ জেলার ন’টি বিধানসভা কেন্দ্র থেকেই বিভিন্ন রাজনৈতিক দল থেকে বহু কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেছেন বলে তাদের দাবি।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত বিষয়ে অশান্তি বৃদ্ধির আশঙ্কা, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্পর্কের অবনতি। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম, কর্মক্ষেত্রে গোলযোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  June, 2019

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
আমাদের আশা আপনি ব্যবস্থা নেবেন, মুখ্যমন্ত্রীকে বললেন জুনিয়র ডাক্তাররা 

04:17:00 PM

চিকিৎসকদের মারধর করা স্পর্ধায় পরিণত হয়েছে: জুনিয়র ডাক্তাররা 

04:17:00 PM

আমাদের ভয়ের মধ্যে কাজ করতে হচ্ছে, বৈঠকে মুখ্যমন্ত্রীকে বললেন জুনিয়র ডাক্তাররা

04:14:26 PM

নবান্নে শুরু হল মুখ্যমন্ত্রী-জুনিয়র ডাক্তারদের বৈঠক 

04:09:13 PM

৪৯১ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:00 PM

বিশ্বকাপ: ওঃ ইন্ডিজ ৩২/১ (১০ ওভার) 

03:52:01 PM