Bartaman Patrika
বিনোদন
 

আমি দায়িত্বশীল নাগরিক, তদন্তে
ইডি-কে একশো শতাংশ সাহায্য করব

রোজভ্যালি কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বাংলা ছবির শীর্ষ নায়ককে ইডি’র তলবের খবর যখন বঙ্গজুড়ে আলোড়ন তুলেছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তখন শান্তিনিকেতনে। স্টার জলসা চ্যানেলে আগামী ১৩ জুলাই থেকে শুরু হচ্ছে প্রসেনজিতের প্রযোজনা সংস্থা এনআইডিয়াজের নতুন ধারাবাহিক ‘লৌকিক না অলৌকিক’। তারই সাংবাদিক সম্মেলনে যোগ দিতে শান্তিনিকেতনে নায়ক। হোটেলের ব্যাঙ্কোয়েটে কলাকুশলীদের নিয়ে প্রসেনজিৎ প্রবেশ করলেন স্বভাবিক মেজাজেই। সেখানে তখন কলকাতা থেকে যাওয়া একঝাঁক সাংবাদিক। দেখে বোঝার উপায় নেই সেইসময় তাঁর মনের মধ্যে ঝড় বইছে কি না। প্রস্তাবিত সাংবাদিক সম্মেলনের পর ইডি’র তলব নিয়ে বর্তমানকেই প্রথম প্রতিক্রিয়া দিলেন প্রসেনজিৎ।

 আপনি কি ১৯ জুলাই নিজে যাচ্ছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে?
 হ্যাঁ,অবশ্যই। শুধু আমাকেই নয় ওদের সঙ্গে যারা কাজ করেছে তাদের সবাইকেই ডেকেছে।
 রোজভ্যালির প্রযোজনায় দুটো ছবিতে আপনি অভিনয় করেছিলেন ‘মনের মানুষ’ আর ‘হ্যাংওভার’। সেই ছবিগুলির ব্যপারেই কি তলব?
 না, না। ওদের সঙ্গে প্রোডাকশন করেছিলাম বলে। আমাকে নয় সবাইকে ডাকছে।
 ইডি’র চিঠি কি আপনার হাতে এসে পৌঁছেছে?
 দেখুন, এই নিয়ে আমি কোনও কথাই এখন বলতে পারব না। কিন্তু হ্যাঁ... এটা ঘটনা, চিঠি শুধু আমাকে দেওয়া হয়নি। কোম্পানিকে দেওয়া হয়েছে। আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক। তদন্তের স্বার্থে ইডি যদি আমার কাছ থেকে বা আমার কোম্পানির কাছ থেকে কোনওরকম সহযোগিতা চান, আমি একশো শতাংশ সহযোগিতা করব।
 কোন কোম্পানির নামে চিঠি দেওয়া হয়েছে? আইডিয়াজ না এনআইডিয়াজ? রোজভ্যালির সঙ্গে কী কী প্রযোজনা করেছিলেন?
 এর বেশি এখন কিছু বলতে পারব না। ‘লৌকিক না অলৌকিক’ নিয়ে এবার প্রশ্ন করুন প্লিজ।
 বেশ কিছুদিন পর ধারাবাহিক নিয়ে ফিরে একশ্রেণীর ভণ্ড সাধু ও জ্যোতিষীর বুজরুকিকে বিষয় হিসেবে বেছে নেওয়ার কারণ ?
 আমার মনে হয় ‘লৌকিক না অলৌকিক’-এর বিষয় সময়োচিত। ভারতীয় বিজ্ঞান ও যুক্তিবাদী সমিতির প্রতিষ্ঠাতা প্রবীর ঘোষ এক সময় ভণ্ডামির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন। তাঁর লেখা বই থেকেই ধারাবাহিকের গল্পগুলি নেওয়া হয়েছে। সৃজনশীল পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। ‘গানের ওপারে’ থেকে জয়দীপ আমার সঙ্গে আছেন। ওই ধারাবাহিকে একঝাঁক নতুন ছেলেমেয়েকে সুযোগ দিয়েছিলাম, যাঁরা আজ প্রত্যেকেই জনপ্রিয় শিল্পী। এবারও একঝাঁক নতুন ছেলেমেয়েকে আপনারা দেখতে পাবেন। আমার দৃঢ় বিশ্বাস ঋদ্ধিষ চৌধুরী (বিক্রম), সোহিনী বন্দ্যোপাধ্যায় (হিয়া), সৌম্যরূপ সাহা (পার্থ), কার্তিকেয় ত্রিপাঠী (রজত), দেবপ্রিয় মুখোপাধ্যায়রাও (ভোম্বল) আগামীদিনে বিখ্যাত হবে। এই ফাইভ মাসকেটিয়ার্স নানা বুজরুকির বিরুদ্ধে রুখে দাঁড়ায় এবং সমাজের সামনে ভণ্ডদের মুখোশ খুলে দেয়। এদের নেতা বিক্রম। টাইটেল মিউজিক লিখেছেন শ্রীজাত, সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত, গেয়েছেন রূপঙ্কর। মোট ষোলোটা গল্প আমরা নির্বাচন করেছি। প্রতিটি গল্প দুটি এপিসোডের। মোট বত্রিশ এপিসোডের সিরিয়াল।
 বিপরীতে ‘ভণ্ড’দের ভূমিকায় ভারী নামের তালিকা...
 হ্যাঁ... সৌমিত্র চট্টোপাধ্যায় থেকে শুরু করে, সব্যসাচী চক্রবর্তী, শুভাশিস মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, দেবেশ রায়চৌধুরীরা আছেন। প্রথম গল্পের নাম ‘বশীকরণ’, যেটির ভিলেন সব্যসাচী।
 শান্তিনিকেতনে কোন গল্পগুলোর শ্যুটিং হল?
 এখানে হল ‘বাকসিদ্ধ’ ও ‘ডাইনি’র শ্যুটিং। এই গল্প দুটোর মধ্যে ‘বাকসিদ্ধ’র ভিলেন সুপ্রিয় দত্ত। ‘ডাইনি’তে আছেন সুদীপ্তা ও দেবেশ রায়চৌধুরী।
 ধারাবাহিকের মূল বার্তাটা কী?
 বিশ্বাস এক জিনিস, অন্ধবিশ্বাস আর এক জিনিস। দুর্বল মুহূর্তে মানুষের বিশ্বাস, সংস্কার নিয়ে যারা ভণ্ডামি করে, ঠকায় আমাদের লড়াই তাদের বিরুদ্ধে।
 প্রসেনজিৎ ও সৃজনশীল পরিচালক (জয়দীপ মুখোপাধ্যায়), দু’জনের হাতেই দুটি করে পাথর বসানো আংটি শোভা পাচ্ছে। কতটা বিশ্বাস আর কতটা অন্ধবিশ্বাস থেকে ওগুলো ধারণ করা?
 সত্যি বলছি ছোটবেলা থেকেই বাড়ি থেকে বেরনোর আগে পুজো না করে বাইরে পা রাখি না। এখন প্রশ্ন হচ্ছে সেই পুজো কতটা করব, কতটা দেখাব, কতটা বলব? এই আংটি দুটো আমার মায়ের দেওয়া। আমার প্রথম জীবনের ছবিতেও এই আংটি দুটো দেখতে পাওয়া যাবে। এটা বিশ্বাসই বলুন, আর মায়ের প্রতি শ্রদ্ধা জানানোই বলুন, আমার আঙুলে আছে।
(জয়দীপ: আমিও ভগবানে বিশ্বাস করি। আমার আঙুলে এই যে দুটো আংটি, সেটা কারোর বিশ্বাসকে সম্মান জানানোর জন্যই পরা। নিজের বিশ্বাসটা যেন নিজের কাছেই থাকে, সেটা যেন অন্ধবিশ্বাসে পরিণত না হয়।)
 ‘লৌকিক না অলৌকিক’ গ্রাম্য অন্ধ সংস্কারকে কতটা নাড়া দিতে পারবে বলে আপনার বিশ্বাস?
 বিশ্বাস নিয়ে আমাদের কোনও তর্ক নেই। আমরা বিপদে পড়লেই ঈশ্বরকে ডাকি। কিন্তু সেটা যখন অন্ধবিশ্বাসে পরিণত হয়, তখনই মানুষ বুজরুকি, ভণ্ডামির শিকার হন। মনে রাখতে হবে জ্যোতিষ একটা বিজ্ঞান। তার অপপ্রয়োগের বিরুদ্ধেই আমাদের এই প্রয়াস। আমার আশা সিরিয়ালটা দেখে মানুষ কোথাও সচেতন হবে।
প্রিয়ব্রত দত্ত ছবি ভাস্কর মুখোপাধ্যায়
11th  July, 2019
অসফলরাই বিজেপিতে, পাত্তা দিতে নারাজ তৃণমূল 

রাজনৈতিক জাঁতাকলে পড়ে টলিউড যে এখন তৃণমূল ও বিজেপি এই দুই শিবিরে বিভক্ত তা নিয়ে কোনও দ্বিমত নেই। লোকসভা ভোটে রাজ্যে বিজেপির আসন সংখ্যা বেড়েছে। আর টলিপাড়াও যেন তার প্রভাব মুক্ত হতে পারছে না। বিজেপি সমর্থিত দুটো সংগঠন (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যান্ড কালচারাল কনফেডারেশন এবং বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ) তৈরি হয়েছে।  
বিশদ

টলিউডে নয়া রাজনৈতিক সমীকরণ
শক্তি সঞ্চয় করে কি ঘনীভূত হচ্ছে বিজেপি ঝড়? 

টলিপাড়া এবার আর কোনও রাজনৈতিক দলের ‘আড়াল আবডালে’ সীমাবদ্ধ থাকতে চাইছে না। এখানকার অভিনেতা-অভিনেত্রীরা রীতিমতো রাজনৈতিক দলের সদস্যপদ গ্রহণ করে সরাসরি রাজনীতির ময়দানে নেমে পড়েছেন। অতীতে সাংস্কৃতিক জগতের মানুষজনদের কোনও রাজনৈতিক দল দ্বারা ‘নিয়ন্ত্রিত’ ফোরামে থাকতে দেখা গিয়েছে। ব্যতিক্রম অবশ্যই ছিল। 
বিশদ

কলকাতায় রেচেলের সেলুন 

মডেল-অভিনেত্রী রেচেল হোয়াইট নতুন রূপে আত্মপ্রকাশ করলেন। এতদিন বাংলার দর্শক তাঁকে বিভিন্ন ছবি এবং ওয়েব সিরিজে দেখেছেন। তিনি মুম্বইয়েও বেশ কিছু ছবিতে কাজ করেছেন। কয়েকটি ছবি কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। বাংলায় হরনাথ চক্রবর্তীর ছবিতে তিনি কিছুদিন আগেই শ্যুটিংয়ের কাজ শেষ করেছেন। 
বিশদ

ছয় মাসের জেল কোয়েনার 

চেক বাউন্স করেছে আর এতেই অভিনেত্রী কোয়েনা মিত্রকে ছয় মাসের জেলের নির্দেশ দিল মেট্রোপলিটন কোর্ট। খবর অনুযায়ী, এক লক্ষ ৬৪ হাজার টাকার সুদ সহ অভিনেত্রীকে চার লক্ষ ৬৪ হাজার টাকা দিতে বলেছিল আদালত।  
বিশদ

বিপজ্জনক দৃশ্যে হৃতিক-টাইগার 

একদিকে খাড়া পাহাড়, অন্যদিকে ভয়ঙ্কর গভীর খাদ। এঁকেবেঁকে সরু রাস্তা পাহাড়ের উপর উঠে গিয়েছে। সেই ভয়ঙ্কর রাস্তায় দুটি অত্যাধুনিক বাইক আরোহী একে অপরকে তাড়া করেছেন। একজন পালাচ্ছেন, অপরজন তাঁকে যে কোনও মূল্যে ধরতে চাইছেন।
বিশদ

একসঙ্গে দীপিকা রণবীর? 

ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবির পরে আবার রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখা গেলেও যেতে পারে বলে খবর ছড়িয়েছে। নতুন ছবিটি পরিচালনা করবেন লাভ রঞ্জন। প্রযোজনা করবেন তাঁরই প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস।  বিশদ

22nd  July, 2019
কুলি নাম্বার ১-এ জনি ও পরেশ 

ডেভিড ধাওয়ান যে নয়ের দশকের জনপ্রিয় ছবি ‘কুলি নাম্বার ১’-এর রিমেক করতে চলেছেন, এই কথা এতদিনে সবাই জেনে গিয়েছেন। এই ছবির মুখ্য চরিত্রে থাকছেন বরুণ ধাওয়ান এবং সারা আলি খান। তাঁরা সেই পুরনো সংস্করনের যথাক্রমে গোবিন্দা এবং কারীশ্মা কাপুরের চরিত্রে অভিনয় করছেন।  বিশদ

22nd  July, 2019
নেটফ্লিক্সে এলেন প্রিয়াঙ্কা 

প্রিয়াঙ্কা চোপড়া এবং মিন্ডি কলিং এই প্রথম একসঙ্গে একটি নেটফ্লিক্সের ছবির জন্য কাজ করা শুরু করছেন। এই ছবিটির বিষয় হতে চলেছে মিশ্র সংস্কৃতি। সূত্রের খবর, প্রিয়াঙ্কা নাকি একটি কাস্টিং এজেন্ট নিয়েছেন এই ছবির জন্য ২০ জন ভারতীয় অভিনেতা খুঁজে দেওয়ার জন্য।  বিশদ

22nd  July, 2019
নতুন বাড়িতে আলিয়া 

এই মুহূর্তে টিনসেল টাউনের মিষ্টি এবং বহুল চর্চিত নায়িকা বললেই আলিয়ার কথা মনে পড়ে। তিনি এখন সাফল্যের চূড়ায় অবস্থান করছেন। সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে ‘গালি বয়’ ছবিতে তিনি অভিনয় করেছেন। রণবীরের সঙ্গে এটিও তাঁর প্রথম অভিনয়।   বিশদ

22nd  July, 2019
নতুন স্টেশনে কাঞ্চন এক্সপ্রেস 

কালারস বাংলার নতুন গেম শো ‘অদল বদল’ এর সঞ্চালক হিসাবে আবার ছোটপর্দায় কাঞ্চন মল্লিক। নতুন শো নিয়ে আলাপচারিতায় নস্ট্যালজিক হয়ে পড়লেন তিনি। 
বিশদ

22nd  July, 2019
রণবীর সময় দিতে না পারায় কী করলেন দীপিকা!

বক্স অফিসের ডন কে? দীপিকা পাড়ুকোন নাকি রণবীর কাপুর? এর মতো কঠিন প্রশ্ন এই মুহূর্তে বলিউডে কিছু কি আছে? শুরুতেই এই এতগুলো প্রশ্ন দেখে বিভ্রান্ত হওয়ার দরকার নেই।  
বিশদ

21st  July, 2019
কোন সেলেব্রিটির সঙ্গে লুকিয়ে ডেট করেছিলেন সোনাক্ষী

সেই দাবাং দিয়ে যাত্রা শুরু। সোনাক্ষী সিনহাতে এখনও দর্শক বেশ ভালো ভাবেই মজে রয়েছেন। এই মুহূর্তে এই অভিনেত্রী তাঁর পরবর্তী ছবি ‘খানদানি সাফাখানা’র প্রচারে ব্যস্ত। পুরোদমে প্রচারে থাকার সময় অভিনেতা-অভিনেত্রীরা সাধারণত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না। 
বিশদ

21st  July, 2019
ফিটনেস ফ্রিক সঞ্জয় দত্ত 

তাঁর বয়স প্রায় ষাট ছুঁই ছুঁই। অথচ জিম ও ফিটনেস সঞ্জয় দত্তর প্রাত্যহিক রুটিনের অংশ। সম্প্রতি তিনি অনেকটা ওজনও কমিয়েছেন। কঠিন ডায়েট মেনে চলছেন। সূত্রের খবর, শ্যুটিং থেকে গভীর রাতে বাড়িতে ফিরলেও নাকি সঞ্জু বাবা একটু হলেও জিমে ঘাম ঝড়ান। আউটডোরে গেলেও সঙ্গে থাকে ব্যক্তিগত ট্রেনার।  
বিশদ

21st  July, 2019
মাহি গিল, সায়নী গুপ্তকে নিয়ে সুমনের নতুন হিন্দি ওয়েব সিরিজ 

বেশ কয়েক বছর আগে মহারাষ্ট্রে একটি নৃশংস ঘটনা ঘটেছিল। মা এবং দুই মেয়ে মিলে অনেকগুলো বাচ্চাকে কিডন্যাপ করে খুন করেছিল। এই ঘটনার উপরে ভিত্তি করে একটি চিত্রনাট্য নিয়ে ওয়েব মাধ্যমে ছবি করছেন চলচ্চিত্র পরিচালক সুমন মুখোপাধ্যায়। 
বিশদ

21st  July, 2019
একনজরে
তেহরান, ২২ জুলাই (এএফপি): সিআইএ-র চর সন্দেহে ১৭ জনকে গ্রেপ্তার করার পাশাপাশি কয়েকজনকে মৃত্যুদণ্ড দিল ইরান। সোমবার এই খবর জানিয়েছে ইরান প্রশাসন। নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি আধিকারিক জানিয়েছেন, দেশের সঙ্গে গদ্দারি করার অভিযোগে কয়েকজনকে উচিত শিক্ষা দেওয়া হয়েছে। ...

সংবাদদাতা, রামপুরহাট: নলহাটি থানার মাঠকলিঠা গ্রামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিস জানিয়েছে, মৃতার নাম প্রতিমা দাস(২৮)। তাঁর বাপেরবাড়ি মুরারই থানার খানপুর গ্রামে। বছর পাঁচেক আগে মাঠকলিঠার বাসিন্দা পেশায় সিভিক ভলান্টিয়ার পলাশ দাসের সঙ্গে তাঁর বিয়ে হয়।   ...

 বদায়ুন, ২২ জুলাই (পিটিআই): সোমবার উত্তরপ্রদেশে স্নান করতে নেমে গঙ্গায় তলিয়ে গেলেন দুই কাঁওয়ার যাত্রী। পুলিস জানিয়েছে, বদায়ুনের উসাইহাতা এলাকার অতাইনা ঘাটে স্নান করতে নেমেছিলেন দিব্যম সাক্সেনা (২৩), আমন গুপ্ত (২২) এবং দেবেন্দ্র (৩০)। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাঁরা পঞ্চায়েত এলাকায় কর আদায় করেন। তাঁদের মাধ্যমে যে টাকা আদায় হয়, তার উপর অনেকটাই নির্ভর করে পঞ্চায়েতের আয়। মোটা টাকার অনুদান পাওয়ার ক্ষেত্রেও পঞ্চায়েতের ভরসা তাঁরাই। অথচ গ্রাম পঞ্চায়েতের ট্যাক্স কালেক্টরদের ন্যায্য টাকা দেওয়ার ক্ষেত্রে চরম ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মের যোগাযোগ আসবে। যে সুযোগ পাবেন তাকে সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৯- আমেরিকাতে টাইপরাইটারের পূর্বসুরী টাইপোগ্রাফার পেটেন্ট করেন উইলিয়াম অস্টিন বার্ড।
১৮৫৬- স্বাধীনতা সংগ্রামী বাল গঙ্গাধর তিলকের জন্ম
১৮৮১ - আন্তর্জাতিক ক্রীড়া সংস্থাগুলির মধ্যে সবচেয়ে পুরাতন আন্তর্জাতিক জিমন্যাস্টিক ফেডারেশন প্রতিষ্ঠিত হয়।
১৮৯৫- চিত্রশিল্পী মুকুল দের জন্ম
১৯৯৫- হেল-বপ ধূমকেতু আবিস্কার হয়। পরের বছরের গোড়ায় সেটি খালি চোখে দৃশ্যমান হয়।
২০০৪- অভিনেতা মেহমুদের মৃত্যু
২০১২- আই এন এ’ যোদ্ধা লক্ষ্মী সায়গলের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার 67.49 70.53
পাউন্ড 84.31 88.37
ইউরো 75.63 79.29
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৪,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ২৭/৫২ অপঃ ৪/১৬। উত্তরভাদ্রপদ ২০/১৫ দিবা ১/১৪। সূ উ ৫/৭/৪২, অ ৬/১৮/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৬ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১/২ গতে ২/৪৮ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৩১ গতে ২/৫৮ মধ্যে, বারবেলা ৬/৪৭ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ১/২২ গতে ৩/১ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৯/০ মধ্যে।
৬ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ১৮/৪৭/৯ দিবা ১২/৩৭/৪। উত্তরভাদ্রপদনক্ষত্র ১৪/২৯/১২ দিবা ১০/৫৩/৫৩, সূ উ ৫/৬/১২, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪৯ গতে ১০/২৪ মধ্যে ও ১/০ গতে ২/৪৪ মধ্যে ও ৩/৩৬ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ মধ্যে ও ৯/৮ গতে ১১/২০ মধ্যে ও ১/৩২ গতে ৩/১ মধ্যে, বারবেলা ৬/৪৫/৩৬ গতে ৮/২৫/১ মধ্যে, কালবেলা ১/২৩/১৪ গতে ৩/২/৩৯ মধ্যে, কালরাত্রি ৭/৪২/৪ গতে ৯/২/৩৯ মধ্যে।
১৯ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালানোর ঘটনায় ধৃত ২ 

06:24:00 PM

আজ ও কাল বেঙ্গালুরু শহরে জারি ১৪৪ ধারা, বন্ধ সব পানশালা 

06:04:22 PM

১২৮৩৯ হাওড়া-চেন্নাই মেল আজ রাত ১১:৪৫ মিনিটের বদলে রাত ২টোর সময় হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

05:37:05 PM

মধ্য কলকাতায় নগদ ৭৮ লক্ষ টাকা সহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করল এসটিএফ

05:00:00 PM

ব্রিটেনের প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন বরিস জনসন 

04:47:58 PM

৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:40 PM