বিনোদন
 

মাসাবার সাজে নিকি

পরিণত প্রেম। মধ্য বয়স্ক নায়ক, তাঁর সংসার আছে, সন্তান আছে, আর এরই মাঝে তিনি কি না প্রেমে পড়লেন। পড়লেন তো পড়লেন একেবারে হাঁটুর বয়সী একটি মেয়ের সঙ্গে। এই পর্যন্ত যাও বা হজম হয়েছিল ক্লাইম্যাক্স তৈরি হল যখন সেই মেয়েটির মা আবার ওই মধ্যবয়স্ক ভদ্রলোকের প্রেমে পড়লেন। সব মিলিয়ে কেমন গুলিয়ে গেল তাই না। কিন্তু এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে স্টার প্লাসেব নতুন ধারাবাহিক ইশক গুনাহ গল্প। এত নতুনত্ব, তবু গল্পটা নাকি নকল। বোঝো কাণ্ড! টার্কিশ নাটক ‘আস্ক-ই-মেম্মু’-র গল্প থেকেই নকল হয়েছে ইশক গুনাহর প্লট। আস্ক-ই-মেম্মু অর্থাৎ নিষিদ্ধ প্রেম। গল্পেও তেমনই ট্যুইস্ট।
আরও আছে, মাসাবা গুপ্তা এবার টিভিতে। তাই বলে আবার ভেবে বসবেন না অভিনয়ে পা রাখতে চলেছেন তিনি। বরং ডিজাইনার হিসেবেই তাঁকে ধরে এনেছে স্টার প্লাস। স্টার প্লাসের আগামী সিরিয়াল ইশক গুনহাতে নিকি ওয়ালিয়ার সব শাড়ি ডিজাইন করবেন মাসাবা গুপ্তা। মাসাবার ড্রেস মানেই একটু ফিউশন, একটু ওয়েস্টার্ন। তাতেই মন মজেছে অভিনেত্রী নিকি ওয়ালিয়ার। এখন অবশ্য তিনি ওয়ালিয়া নন, আনেজা। নয়ের দশকে নিকি ওয়ালিয়া টিভির এক নম্বর নাম হিসেবে দর্শকের মন জয় করেছিলেন। ২০০০ সাল পর্যন্ত রমরম করে চলল অভিনয়। কেরিয়ার যখন তুঙ্গে ঠিক সেই মুহূর্তে হঠাৎ অভিনয় ছেড়ে দিয়ে বিদেশ পাড়ি জমালেন নিকি। বিয়ে করে সংসার করবেন সেখানে। যেমন ইচ্ছা, তেমন কাজ। প্রায় দুই দশক দেশে ছেড়ে, কেরিয়ার ছেড়ে সংসারেই মজেছিলেন। কিন্তু আর না। এবার কেরিয়ারটা নিয়ে আবারও একটু নাড়াচাড়া করা দরকার। তাই নতুন ধারাবাহিকের প্রস্তাব পেয়েই তা গ্রহণ করলেন।
কিন্তু চরিত্রটা খল। এই প্রথম নেগেটিভ নিকি টিভিতে। চরিত্রটা ফুটিয়ে তুলতে বেশ হোমওয়ার্ক করছেন অভিনেত্রী। সেই হোমওয়ার্কের মধ্যে সংলাপ, বডি ল্যাঙ্গুয়েজের পাশাপাশি রয়েছে ড্রেস ডিজাইনও । বললেন, ‘আজকালকার সিরিয়ালে যেমন ঝকমকে ড্রেস ডিজাইন আর চড়া মেকআপ করানো হয় তেমনটা আমার ক্ষেত্রে চলবে না। ড্রেস হবে সাবডিউড। এমন যাতে আমার ব্যক্তিত্বটা ড্রেসের আড়ালে চাপা না পড়ে যায়। তাই পরিচালককে বলেছি মাসাবাকে দিয়ে আমার ড্রেস ডিজাইন করাতে। শাড়িতে জরি, চুমকি বা হেভি ওয়ার্ক একদম চলবে না। অথচ শাড়িটা যাতে চোখে পড়ে তার জন্য একটু অন্য ধরনের কাজ চাই। সেই মতোই মাসাবা ডিজাইন করছে।’
মাসাবা এই বিষয়ে বলেছেন, ‘সিরিয়ালে ড্রেস ডিজাইনিং সম্বন্ধে আমার ধারণা কম। তবু যতটা সম্ভব চেষ্টা করব। ছোটবেলায় মাকে দেখেছি পোশাক নিয়ে ভীষণ খুঁতখুতেমি ছিল। পোশাক হবে একটু অন্যরকম। সেই সময় মা নিজের পোশাক নিজেই ডিজাইন করতেন। সাঁস বলে একটা সিরিয়ালে মা নিজের শাড়ি থেকে ব্লাউজ থেকে অ্যাসসেসরিজ সব কিছুই ঠিক করে দিয়েছিলেন। মাকে দেখেই ওই নতুনত্ব পোশাক তৈরির ভূতটা চেপে বসেছিল মনে। সেইমতো আজও চলেছে।’
ইশক গুনাহ-তে আরও আছে। এই প্রথম সঞ্জয় কাপুর অভিনয় করবেন টিভিতে। সিরিয়ালের সেন্ট্রাল ক্যারেক্টার তাঁর। তিনিই সেই মাঝ বয়সী প্রেমের ক্যান্ডিডেট। তাঁর বিপরীতে রয়েছেন স্মৃতি কালরা। এছাড়াও রয়েছে ইন্দ্রনীল ভট্টাচার্য, রোমা বালি, পুনীত শর্মা প্রমুখ।
কমলিনী চক্রবর্তী
18th  July, 2017
ক্ষমা চাইতে হবে

কঙ্গনা রানাওয়াতের বিতর্কিত মন্তব্য নিয়ে তোলপাড় শুরু হয়েছে বহুদিন। হৃতিক রোশন যদিও বা একটু থমকেছেন, একেবারে তেড়েফুঁড়ে উঠেছেন আদিত্য পাঞ্চলি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, কঙ্গনার বিরুদ্ধে তিনি ক্রিমিনাল কেস করেছেন।
বিশদ

রণিতা ফিরছেন দুর্গারূপে

আজ মহালয়ার পুণ্য তিথিতে ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাহিকে দেবী দুর্গার আবির্ভাব হতে চলেছে। আর এই দুর্গা চরিত্রের হাত ধরেই ছোট পরদার জনপ্রিয় মুখ রণিতা দাস কামব্যাক করছেন। এক সময় ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিকে বাহার চরিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন।
বিশদ

আমি অ্যাকশন হিরো নই

‘বলো দুগ্গা মাঈকী’ রিলিজ করবে ২২ সেপ্টেম্বর। দুর্গা পুজোর ঠিক মুখেই। তাহলে কি ছবিটাও দুর্গা পুজোর ওপর? প্রশ্ন শুনে ভাবতে বসলেন ছবির নায়ক অঙ্কুশ। তারপর বললেন, ‘হ্যাঁ, আবার নাও বটে।’ ওমা এ আবার কেমন উত্তর! অঙ্কুশই বললেন, ছবিটা একটা কমেডি ফ্যামিলি ড্রামা। তবে তার আবহে পুরোপুরি দুর্গা পুজো। মহালয়া থেকে বিসর্জন সবই পাবেন এই ছবিতে।
বিশদ

পুজো শুরু আগমনিতে 

নিজস্ব প্রতিনিধি: পুজো মানেই আগমনি গান। প্রতিবারের মতো এবারেও ‘ভোডাফোন আগমনি’ একই শামিয়ানার নিচে হাজির করছে এক ঝাঁক শিল্পীদের। একই মঞ্চে পারফর্ম করবেন গুলজার, ভূপিন্দর সিং, মিতালি সিং, ঊষা উত্থুপ, মমতাশংকর, ইমন চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, সৌম্যজিৎ, সৌরেন্দ্র প্রমুখ।
বিশদ

18th  September, 2017
একা জোলি 

অ্যাঞ্জেলিনা জোলির ডিভোর্স এখন পুরনো খবর। তারপর জল অনেকদূর গড়িয়েছে। কেউ বলেছেন ব্র্যাড পিট আবারও প্রথম স্ত্রীর কাছে ফিরছেন। কেউ বা বলেছেন ব্র্যাঞ্জেলিনার মিলন হতে চলেছে। কিন্তু কোনও খবরই শেষ পর্যন্ত সঠিক প্রমাণিত হয়নি।
বিশদ

18th  September, 2017
কুণালের নয়া দৌড় 

ঝুলিতে তাঁর প্রচুর হিট ছবি। সম্পর্কে তিনি বিগ বি-র ভাইঝি জামাই। তবু তিনি হিট নায়ক হয়ে উঠতে পারেননি। ২০০৬ সালে টাবুর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন ‘মীনাক্ষি: আ টেল অব থ্রি সিটিজ’ ছবিতে। তারপর আমির খানের সঙ্গে ‘রং দে বাসন্তী’ করে বেস্ট সাপোর্টিং অ্যাক্টরের পুরস্কারও জিতলেন। এছাড়াও বলিউডে টুকটাক বহু ছবিতেই তিনি মুখ দেখিয়েছেন। ‘লগা চুনরি মে দাগ’, ‘আ যা নাচলে’, ‘বচনা অ্যায় হাসিনো’... ছবির তালিকা বেশ দীর্ঘ।
বিশদ

18th  September, 2017
লন্ডনে মস্তি

কঙ্গনা রানাওয়াতের হুমকিতেও ভ্রূক্ষেপ নেই হৃতিক রোশনের। কঙ্গনা তাঁর ওপর দ্বিচারিতার অভিযোগ আনলেন, তঞ্চকতার দোষ দিলেন তবু কোনও মন্তব্য করলেন না হৃতিক। এবার কঙ্গনাও অবাক। এত কাণ্ড তবু কোনও রিঅ্যাকশন নেই! না নেই। কারণ, গোটা সময়টাই হৃতিক ছিলেন মুম্বইয়ের বাইরে।
বিশদ

17th  September, 2017
কিং পিছিয়ে

অজয় দেবগণের বাদশাহো নাকি বিশাল মার্কেট করে ফেলেছে ইতিমধ্যেই। মাত্র কয়েক সপ্তাহেই বাদশাহোর রোজগার ৬৮ কোটি ছাড়িয়েছে। এদিকে টাকার অঙ্কে বড্ড পিছিয়ে পড়েছে কিং খানের যব হ্যারি মেট সেজল। মাত্র ৬৪ কোটি নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে কিং খানকে। বাদশাহো কিন্তু পাততাড়ি গোটায়নি এখনও।
বিশদ

17th  September, 2017
ককপিটে সংগীত

অভিনব প্রচার! মাঝ আকাশে বিমানের মধ্যে বিয়ে করে চমক অনেকেই দিয়েছেন। কিন্তু এবার মাঝ আকাশে মিউজিক লঞ্চ করে বাংলা চলচ্চিত্রে নয়া ইতিহাস গড়লেন প্রযোজক-অভিনেতা দেব। পুজোতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘ককপিট’। আর তারই মিউজিক লঞ্চে অতীতের সমস্ত নজির ভেঙে দিলেন বাংলা ছবির এই হার্টথ্রব। শুক্রবার ‘ককপিট’-এর প্রমোশন হল প্রায় পিকনিকের ঢঙে।
বিশদ

17th  September, 2017
পুজোয় ইয়েতি
ধরতে বেরবেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ

 কেমন আছেন প্রসেনজিৎ? অনেকদিন পরে কথা হচ্ছে আপনার সঙ্গে..
 খুব ভালো আছি। প্রচণ্ড চাপের মধ্যে আছি। কাজের চাপ। সেটা অবশ্য আমি সবসময়ই থাকি। তবে এবার চাপটা যেন একটু বেশি। কাকাবাবু রিলিজ করছে। ‘ময়ূরাক্ষী’ বলে ছবিটা সদ্য শেষ করলাম।
বিশদ

17th  September, 2017
টালিগঞ্জে ‘কাস্টিং কাউচ’ ভালোভাবেই রয়েছে: মৈনাক 

 যে টালিগঞ্জ ভাত জোগাল, তার কেচ্ছাই দেখিয়ে দেবেন! ‘নমক হারাম’ হয়ে যাচ্ছে না?
 না, আসলে তেমনটা নয়। কাজ করতে গিয়ে প্রত্যেকের জীবনে ভালো-খারাপ মিলিয়ে কিছু অভিজ্ঞতা হয়। আমারও ছবি বানাতে গিয়ে এরকম অভিজ্ঞতা হয়েছে। সেগুলোই ‘চলচ্চিত্র সার্কাসে’ তুলে ধরেছি। আর তাছাড়া জীবনের সাত বছর কেটে গিয়েছে সিনেমা বানাতে গিয়ে। সেই জগৎটাকে নিয়ে ছবি না করে কী করে থাকব! সেলুলয়েডের এই জগৎটাকে আমার মাঝেমধ্যে মনে হয় সার্কাসের মতো।
 ‘চলচ্চিত্র সার্কাস’ নাকি টালিগঞ্জের উপর আপনার রাগ, ক্ষোভের বহিঃপ্রকাশ?
বিশদ

16th  September, 2017
একনজরে
সংবাদদাতা, কান্দি: ময়ূরাক্ষীতে তলিয়ে যাওয়ার প্রায় ১৫ঘণ্টা পর দেহ উদ্ধার হল নবম শ্রেণির ছাত্রের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ঐশিক মিত্র(১৪)। তার বাড়ি কান্দি পুরসভার গাঁজারমোড় এলাকায়। সোমবার সকালে কান্দি থানার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের কাছে দেহ উদ্ধার হয়। ...

সংবাদদাতা, বালুরঘাট: দর্শনার্থী টানতে থিমের উপর জোর দিয়েছেন বালুরঘাট শহরের বিগবাজেটের পুজো উদ্যোক্তারা। কোথাও বরফের দেশে রাখালরূপে কৃষ্ণ, কোথাও আবার হোগলা পাতায় তৈরি জমিদার বাড়ির দুর্গাপুজো থিমে জায়গা পেয়েছে, আবার কোথাও হারিয়ে যাওয়া বাঙালি সাংস্কৃতির অন্যতম অনুষ্ঠানে দেওয়া সিদুঁরের গাছকৌটার ...

হরিহর ঘোষাল, বারাকপুর, বিএনএ: ভারতীয়দের খাবারে আলুর কোনও বিকল্প নেই। এমন কোনও প্রদেশ নেই, প্রায় এমন কোনও খাবার নেই, যেখানে উপকরণ হিসাবে আলু লাগে না। সেই হিসাবে দামে সস্তা হওয়ায় বাজারে জ্যোতি আলুর কদর বেশি। কিন্তু, দিনদিন সেই জ্যোতির উৎপাদন ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাঙালির শ্রেষ্ঠ উৎসবের আর সপ্তাহখানিক মাত্র বাকি। আর পাঁচজন যখন শেষ মুহূর্তের মার্কেটিং করতে ব্যস্ত, তখন মাসের বেতন কবে হবে তা নিয়ে হা পিত্যেশ করে বসে রয়েছেন রাজ্যের ৫৪ হাজার এমএসকে-এসএসকে শিক্ষক। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক কারণে কর্মে বাধা দেখা দেবে। সন্তানরা আপনার কথা মেনে না চলায় মন ভারাক্রান্ত হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 ১৯১৯- অভিনেতা জহর রায়ের জন্ম
১৯২১- সাহিত্যিক বিমল করের জন্ম
১৯২৪- গায়িকা সুচিত্রা মিত্রের জন্ম
১৯৬৫- মহাকাশচারী সুনীতা উইলিয়ামসের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮৫.৭০ টাকা ৮৮.৬৩ টাকা
ইউরো ৭৫.২৭ টাকা ৭৭.৯২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,২৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,১১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্ব ফল্গুনী দং ৪৩/৫২ রাত্রি ঘ ১১/১, সূ উ ৫/২৭/৫৭, অ ৫/৩৩/১১, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৭ মধ্যে। রাত্রি ঘ ৭/৫৭ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৯/৩২ গতে ১১/৫৪ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি। বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১ গতে ২/৩১ মধ্যে। কালরাত্রি ৭/৩ গতে ৮/৩২ মধ্যে।
২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্বফল্গুনীনক্ষত্র ১১/৩৮/৪৭, সূ উ ৫/২৬/২৮, অ ৫/৩৪/২৮, অমৃতযোগ দিবা ৬/১৫/০ মধ্যে, ৭/৩/৩২- ১১/৬/১২, রাত্রি ৭/৫৬/৫২-৮/৪৪/২০, ৯/৩১/৪৮-১১/৫৪/১২, ১/২৯/৮-৩/৪/৪, ৪/৩৯/০-৫/২৬/২৮, বারবেলা ৬/৫৭/২৮-৮/২৮/২৮, কালবেলা ১/১/২৮-২/৩২/২৮, কালরাত্রি ৭/৩/২৮-৮/৩২/২৮। 
২৭ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
অনূর্দ্ধ ১৭ ভারতীয় ফুটবল দলের খেলোয়াড়দের সর্বসম্মতিক্রমে অমরজিৎ সিং’কে ক্যাপ্টেন নির্বাচিত করা হল

05:13:00 PM

টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-০ গোলে জিতল ইস্ট বেঙ্গল
কলকাতা ফুটবল লিগে টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-০ ...বিশদ

05:03:40 PM

ত্রাণ নিয়ে যাওয়ার পথে দার্জিলিংয়ের জওবাড়িতে খাদে পড়ল ট্রাক, মৃত ৩, জখম ২
দার্জিলিংয়ের সান্দাকফুর কাছে একটি গ্রামে ত্রাণ নিয়ে যাওয়ার ...বিশদ

04:27:00 PM

দিল্লিতে ত্রিপাক্ষিক বৈঠকের রূপরেখা তৈরি করে ফিরলেন বিনয় তামাং
আজ দিল্লিতে ত্রিপাক্ষিক বৈঠকের রূপরেখা তৈরি করে ফিরলেন ...বিশদ

04:25:00 PM

আসানসোলের বরাকরে স্ত্রীকে শিলনোড়া দিয়ে থেঁতলে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

03:55:23 PM

তর্পণ করতে গিয়ে দামোদর নদে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা অসীম ঘটক, নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হচ্ছে

03:48:00 PM

তোলাবাজির অপরাধে দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকার-সহ দু’জনকে ৮ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিল থানে আদালত

03:42:27 PM