বিনোদন
 
 

 সম্প্রতি কলামন্দিরে অনুষ্ঠিত হল স্টেজক্র্যাফট অ্যাওয়ার্ড ২০১৭। বাংলার বিনোদন জগতের কলাকুশলীদের উৎসাহ দিতেই এই পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে পারফর্ম করেন বলিউডের সেলিব্রিটিরাও। সেদিন মঞ্চে ছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ। সেদিকেই অপলক চোখে তাকিয়ে সহধর্মিনী অর্পিতা চট্টোপাধ্যায়। মুহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন দীপেশ মুখোপাধ্যায়।

বিজ্ঞাপনে না

বিজ্ঞাপনে সেলিব্রিটির মুখ অবশ্যই বাড়তি প্রচার। তাই বলে যে কোনও জিনিসের প্রচারে নামতে নারাজ সেলেব মহল। অকপটে তাঁরা জানালেন নিজেদের পছন্দ অপছন্দের কথা।

বিগ বি-র ফিজ নেই
ফিজি ড্রিংক বা ক্যাফিনযুক্ত পানীয়ের বিজ্ঞাপন করেন না অমিতাভ বচ্চন। এর পিছনে অবশ্য একটা জোরদার কারণও দিয়েছেন তিনি। বলেছেন, ‘ফিজি পানীয় চলতি কথায় যাকে আমরা সফট ড্রিংকস বলি তা শরীরের পক্ষে মোটেও ভালো না। তাই এমন জিনিসের বিজ্ঞাপন করে তার প্রচার বাড়াতে চাই না। এই সচেতনতাটা অবশ্য আমার এসেছে একটি স্কুলের মেয়ের কাছ থেকে। একবার মেয়েটি প্রশ্ন করেছিল কেন এইসব ক্ষতিকর জিনিসের প্রচার করি। সেই থেকেই বিষয়টা আমায় ভাবায় এবং আমি এই ধরনের বিজ্ঞাপন করা বন্ধ করে দিই।’ শুধু ফিজি পানীয়ই নয়, ক্যাফিনেও আপত্তি রয়েছে বিগ বি-র। তাঁর বক্তব্য ক্যাফিনও শরীরের পক্ষে ভালো না। তাই এমন জিনিসেরও অতিরিক্ত প্রচার করা উচিত নয়। এছাড়াও অ্যালকোহল আর তামাকের বিজ্ঞাপন করেন না বলিউডের শাহেনশা।

সমাজসেবামূলক প্রচারে আমির
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আবার যে কোনও কিছুর প্রচার করেন না। শুধুমাত্র সমাজসেবা মূলক প্রচারে তিনি আছেন। বললেন, ‘আমরা হিরো হয়েছি ফ্যানেদের কল্যাণে। তাই তাদের কিছু দিয়ে যেতে চাই। সমাজসেবামূলক অ্যাড ক্যাম্পেনে একটা মেসেজ দেওয়া যায়। পরবর্তী প্রজন্মকে কিছু শেখানো যায়। ফলে তেমন অ্যাডই আমার পছন্দ। আর আমার এই পছন্দের কথা সবাই জানেন। তাই বিজ্ঞাপনদাতারাও আমার কাছে অ্যাডের অফার নিয়ে আসার আগে দুবার ভাবেন।’ কমার্শিয়াল অ্যাড না করার জন্য বছরে বেশ কয়েক কোটি টাকা লোকসান হয় আমিরের। তবু তাঁর হেলদোল নেই।
 
শচীনের ২০ কোটিতেও না
‘জীবনের একটা ধর্ম আছে। কিছু বিশ্বাস আছে। টাকার জন্য সেই বিশ্বাসটা ভেঙে দিতে পারব না।’ বললেন ক্রিকেটের মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। তেন্ডলা কোনও মতেই তামাক বা হার্ড ড্রিংকস সম্পর্কিত কোম্পানির বিজ্ঞাপনে নিজের মুখ দেখান না। তাঁর দীর্ঘ কেরিয়ারে তিনি বহু লোকের আইডল। অনেকেরই হিরো। সেই ইমেজটা ধরে রাখতে চান। তাই এমন কোনও প্রচারে তিনি যেতে চান না যাতে দেশের ক্ষতি হয়। আর এর জন্য কুড়ি কোটি টাকার অফারও অনায়াসে ফিরিয়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। এই রকমই এক সংস্থার অফার ছিল। বিজ্ঞাপনে শুধু শচীনকে মুখ দেখাতে হত। তাতেই কুড়ি কোটি। কিন্তু না, তাতেও নারাজ শচীন। জানালেন, তাঁকে দেখে আগামী প্রজন্ম কিছু শিখুক। তাছাড়া নিজের জীবনে যেসব জিনিস কখনও প্রয়োজন হয়নি তার প্রচার করবেন কী করে?

বিরাটের ফিটনেস টার্ন অ্যারাউন্ড
সম্প্রতি বিরাট কোহলি ফিটনেস টার্ন অ্যারাউন্ড শুরু করেছেন। এখন সেটাই তাঁর লাইফ স্টাইল হয়ে গিয়েছে। ফলে প্রচারের ব্যাপারেও তিনি এখন ভীষণ সচেতন। এমন কিছু প্রচার করেন না যার সঙ্গে শরীরচর্চার বিরোধ আছে। এর আগে কিন্তু বিজ্ঞাপন করার ক্ষেত্রে অত সাত পাঁচ ভাবতেন না বিরাট। কিন্তু জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই একটা দায়িত্ববোধ এসেছে তাঁর চরিত্রে। বললেন, ‘আমি এখন অনেকের হিরো। যেমন তেমন কাজ তাই আমার পক্ষে বেমানান। আগে অনেক কিছুই করেছি। তখন নিজেরও একটা প্রচারের প্রয়োজন ছিল। কিন্তু এখন আর সে প্রয়োজন নেই। ফলে এখন যা করব ভেবে চিন্তে।’
 
কঙ্গনার নো ফেয়ারনেস
ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে ভীষণ আপত্তি কঙ্গনা রানাওয়াতের। তিনি বলেন, এতে মেয়েদের ছোট করা হয়। তাদের চারিত্রিক দৃঢ়তা যেন ম্লান হয়ে যায়। তাই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার পেয়েও তা ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। ভাববেন না সেই বিজ্ঞাপন মামুলি। বরং টাকার অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে। ২ কোটি টাকার অফার পেয়েছিলেন কঙ্গনা। তাও ফেয়ারনেস ক্রিম বলে সেই সুযোগ হেলায় হাতছাড়া করেছেন। প্রশ্ন করলে বলেন, ‘টাকার জন্য নিজস্বতা বাদ দিতে পারব না।’ তাহলে যে তাঁরই কিছু কো-স্টার এমন বিজ্ঞাপন করেন। তার বেলা? কঙ্গনার সোজাসাপ্টা উত্তর, ‘দেখলেও লজ্জা করে। টাকার জন্য লোকে এত নীচেও নামতে পারে!’

অক্ষয়ের স্বাস্থ্যই সম্পদ
অক্ষয় কুমারও চিরকালই ফিটনেস ফ্যানাটিক। ‘পারফর্মিং আর্টের ক্ষেত্রে স্বাস্থ্যই সম্পদ’, বললেন বলিউডের মিস্টার খিলাড়ি। অতএব স্বাস্থ্যের পক্ষে খারাপ এমন জিনিসের প্রচারের তিনি ঘোর বিরোধী। মদ বা তামাক তিনি নিজেও পছন্দ করেন না। অতএব এমন কোনও বিজ্ঞাপন তিনি করবেন না।
কিন্তু অভিনয়? সেখানে তো বিভিন্ন চরিত্রে দেখা যায় তাঁকে। ‘পেশাটা একটু আলাদা। তবে তার মধ্যেও আমি এমন ছবি করি না যাতে কোনও মেসেজ থাকে না।’ হেসে বললেন অক্ষয়কুমার।

চরিত্র সচেতন তাপসী
পিংক গার্ল তাপসী পান্নু আবার চরিত্র সচেতন। অর্থাৎ যা করেন ভীষণ ভেবেচিন্তে করেন। সেই কাজটা তাঁর চরিত্রের সঙ্গে মানাচ্ছে কি না তা আগে ভাবেন। তারপর কোনও কিছুতে হাত দেন। সিনেমা থেকে বিজ্ঞাপন সব ক্ষেত্রেই তাপসীর একই কথা। চরিত্রের পক্ষে বেমানান এমন কিছু মরে গেলেও করবেন না। তাই তো তাপসী অ্যালকোহল বা তামাকে না করে দিয়েছেন। বলেছেন ওসব জিনিসে তাঁর বিশ্বাসই নেই। তাহলে তার প্রচার করবেন কী করে? আরে বাবা সেলিব্রিটি বলে কথা, যা করবেন ভেবে চিন্তে।
কমলিনী চক্রবর্তী
13th  August, 2017
 হরিহর আত্মা লক্ষ্মীকান্ত প্যারেলাল

  একেই বলে হরিহর আত্মা! একের অনুপস্থিতিতে যেন অপরজনের অস্তিত্ব নেই। যেমন সংগীত জগতে এমন কিছু নাম আছে, যেগুলি আমরা একসঙ্গেই শুনতে অভ্যস্ত। সে শংকর-জয়কিষাণ হোক বা কল্যাণজি-আনন্দজি। এসব নাম হঠাৎ করে আলাদা শুনলে হোঁচট খাওয়ার জোগাড় হয়।
বিশদ

শাহরুখের স্ত্রীর অতিথি আমির

 গৌরী খানের ডিজাইন স্টোর এখন মুম্বইয়ের সেলেব মহলের জনপ্রিয় আড্ডাস্থল। অভিনেতা, পরিচালক তো বটেই, এমনকি নামী দামি ব্যক্তিত্বদেরও আনাগোনা সেখানে লেগেই থাকে। গৌরীর আতিথেয়তা ও ইন্টিরিয়র ডেকরেশন টিপসের পাশাপাশি গোরী খান’স ডিজাইনের কফির টানেও নাকি সেখানে হাজির হন অনেকেই।
বিশদ

 ভক্তদের স্পেশাল রিটার্ন গিফট দেবেন প্রভাস

 বাহুবলী ছবির সাফল্যের পর প্রভাস যেন হাওয়ায় ভাসছেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর ভক্তের সংখ্যা হু হু করে বাড়ছে। দক্ষিণী সুপারস্টার কি খান, কেমন জীবনযাপন পছন্দ করে তা জানতে আগ্রহের শেষ নেই। আগামী ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিন।
বিশদ

 বড্ড বি প দ

  বিপদে পড়েছেন শ্রদ্ধা কাপুর। একেবারে বড়সড় কাণ্ড। লিগাল কেস। ঘটনাটা ঘটেছে শ্রদ্ধার অন্যধারার ছবি ‘হাসিনা পার্কার’কে কেন্দ্র করে। গত মাসে রিলিজ করেছে হাসিনা পার্কার। ছবিতে গম্ভীর চরিত্রে শ্রদ্ধা। বিশদ

 নিউ লুক

 বি-টাউনের পার্টি মানেই ঝকমকে সাজ। জরি আর চুমকি বসানো ট্র্যাডিশনাল ওয়্যার থেকে শুরু করে স্লিক ওয়েস্টার্ন আউটফিট সবই পাবেন সেই পার্টিতে। তবু সাজের একটা ধরন তো থাকে। কেউ ট্র্যাডিশন পছন্দ করেন, কেউ বা চলতি ফ্যাশনের সঙ্গে চলতে চান।
বিশদ

20th  October, 2017
 ওয়েব শো-এ আলি ফজলের বিপরীতে শ্রিয়া

শ্রিয়া পিলগাঁওকরকে মনে পড়ছে। ‘ফ্যান’ ছবিতে শাহরুখ খানের লাভ ইন্টারেস্ট। কিং খানের বিপরীতে বলিউডে অভিষেক। প্রায় ৭৫০ জন মেয়েকে এই চরিত্রটির জন্য অডিশনে ডেকেছিল যশরাজ ফিল্মস। এদের মধ্যে থেকেই শ্রিয়া নির্বাচিত হন। আর সেই নির্বাচন যে সঠিক তার প্রমাণ প্রথম ছবিতেই দিয়েছিলেন শ্রিয়া।
বিশদ

20th  October, 2017
এক স্টারের চোখে এক সুপারস্টার

এই মুহূর্তে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে ‘ঠগস অব হিন্দোস্তান’ এর শ্যুটিংয়ে ব্যস্ত। লম্বা চুল, নাকছাবি এবং কানের দুল সমেত বোঝাই যাচ্ছে আমির খান যথারীতি চরিত্রের মধ্যে ঢুকে পড়েছেন। অমিতাভ বচ্চনের পঁচাত্তরতম জন্মদিন প্রসঙ্গেই শুরু হল ইন্টারভিউ।
 আচ্ছা মি: বচ্চনের জন্মদিনে কী উপহার দিতে চাইবেন?
 তাঁর মতো মানুষকে কী উপহার দেওয়া উচিত আমি জানি না(হাসি)।
বিশদ

20th  October, 2017
দীপ-বীর কাণ্ড

 দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের ব্রেকআপের খবরে কয়েক মাস আগেই সরগরম ছিল বি-টাউন। সেই গসিপে জল ঢেলে আবারও একসঙ্গে তাঁরা। সেই নিয়ে দু’জনের কেউই হয়তো ফেসবুকে এখনও সরব হননি, তাই বলে গসিপ ধামাচাপা পড়ে নেই।
বিশদ

19th  October, 2017
বার্থ ডে বয় সানি

‘ইয়ে ঢাই কিলো কা হাথ যব কিসিপে পড়তা হ্যায় না, তো আদমি উঠতা নেহি উঠ যাতা হ্যায়’— সংলাপটা শুনলেই একজনের ছবিই মনের মধ্যে ভেসে ওঠে। তিনি ওয়ান অ্যান্ড ওনলি সানি দেওল। আজ, বৃহস্পতিবার জন্মদিন বলিউডের এই অ্যাকশন হিরোর।
বিশদ

19th  October, 2017
উৎসবের মরসুমে চাই
হালকা মেজাজের ছবি

কালীপুজোর আগের আড্ডা। আর দেওয়ালি নিয়ে কোনও প্রশ্ন থাকবে না! তা হয় নাকি। হিরণ-পায়েলের মতে, এবারে দেওয়ালিতে সবথেকে বড় উপহার ‘জিও পাগলা’। হিরণ বললেন, ‘শহরেই থাকব এবং ছবিটা নিয়ে দর্শকদের মতামত জানার অপেক্ষায় থাকব। পায়েল হয়তো অনেক পুজো উদ্বোধন করবে’। পায়েল কিন্তু দমবার পাত্রী নন। হেসে বললেন ‘আর হিরণকে তো চার-পাঁচ দিন আগে থেকেই পুজো উদ্বোধন করতে শুরু করে দেয়।’কালীপুজো এবং দেওয়ালির মরশুম। আবার হিরণ-পায়েল জুটি। 
বিশদ

19th  October, 2017
দেওয়ালিতে মেতে টেলি তারকারা

 এসে গেল আলোর উৎসব— দেওয়ালি। এল বাঙালির কালীপুজো। আবার জনজোয়ারে ভাসবে শহর থেকে জেলার প্রতিটি কোণ। আলোর মালায় সেজে উঠবে গৃহস্থের বাড়ি থেকে পুজোমণ্ডপ। অমাবস্যার নিশি, আলোকিত হয়ে উঠবে বাজির আলোয়। উৎসবের আনন্দে মেতে উঠবে যেমন আমজনতা, তেমনই দেওয়ালি নিজেদের মতো করে কাটাবেন ছোট পরদার তারকারা। এই প্রতিবেদনে রইল বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের কালীপুজো আর দেওয়ালি কাটানোর পরিকল্পনা। শুনলেন অজয় মুখোপাধ্যায়।
বিশদ

18th  October, 2017
একনজরে
 ইসলামাবাদ, ২০ অক্টোবর (পিটিআই): দুর্নীতি সংক্রান্ত তৃতীয় মামলাতেও ধাক্কা খেলেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। বিদেশে এবং অন্যান্য সংস্থায় বিনিয়োগ নিয়ে নওয়াজকে অভিযুক্ত করেছে আদালত। এই মামলায় নওয়াজ দোষী সাব্যস্ত হলে তাঁর কারাদণ্ড হতে পারে। ...

রাতুল ঘোষ: দীপাবলীর আনন্দ অনেকটাই মাটি করে দিয়েছে নিম্নচাপের প্রভাবে গত দু’দিন ধরে ঘন মেঘের চাদর ফুঁড়ে নেমে আসা অকাল বর্ষণ। আবহাওয়া দপ্তর জানাচ্ছে, এই ...

সমৃদ্ধ দত্ত,নয়াদিল্লি, ২০ অক্টোবর: নোট বাতিল ও জিএসটি। এই দুটি ইস্যুই আগামী নির্বাচনে বিরূপ প্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা করছে বিজেপি ও সরকার। গুজরাত থেকে ...

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: পাহাড়ে যে কোনও উন্নয়নমূলক কাজের শেষে ইউটিলাইজেশন সার্টিফিকেট (ইউসি) জমা দিতে বলা হল জিটিএ’কে। নবান্ন থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নিকটবন্ধু দ্বারা বিশ্বাসঘাতকতা। গুরুজনদের স্বাস্থ্যহানি। মামলা-মোকদ্দমায় পরিস্থিতি নিজের অনুকূলে থাকবে। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝিতে সমস্যা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০৫: ত্রাফালগারের যুদ্ধে ভাইস অ্যাডমিরাল লর্ড নেলসনের নেতৃত্বে ব্রিটিশ নৌবাহিনীর কাছে পরাজিত হয় নেপোলিয়ানের বাহিনী
১৮৩৩: ডিনামাইট ও নোবেল পুরস্কারের প্রবর্তক সুইডিশ আলফ্রেড নোবেলের জন্ম
১৮৫৪: ক্রিমিয়ার যুদ্ধে পাঠানো হয় ফ্লোরেন্স নাইটেঙ্গলের নেতৃত্বে ৩৮ জন নার্সের একটি দল
১৯৩১: অভিনেতা শাম্মি কাপুরের জন্ম
১৯৪০: আর্নেস্ট হেমিংওয়ের প্রথম উপন্যাস ফর হুম দ্য বেল টোলস-এর প্রথম সংস্করণ প্রকাশিত হয়
১৯৪৩: সিঙ্গাপুরে আজাদ হিন্দ ফৌজ গঠন করলেন নেতাজি সুভাষচন্দ্র বসু
১৯৬৭: ভিয়েতনামের যুদ্ধের প্রতিবাদে আমেরিকার ওয়াশিংটনে এক লক্ষ মানুষের বিক্ষোভ হয়
২০১২: পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.২০ টাকা ৬৫.৮৮ টাকা
পাউন্ড ৮৩.৭৮ টাকা ৮৬.৬৩ টাকা
ইউরো ৭৫.৬০ টাকা ৭৮.২৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৫৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
20th  October, 2017

দিন পঞ্জিকা

৪ কার্তিক, ২১ অক্টোবর, শনিবার, দ্বিতীয়া রাত্রি ৩/১, নক্ষত্র-স্বাতী, সূ উ ৫/৩৯/১৭, অ ৫/৩/২৯, অমৃতযোগ দিবা ঘ ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে অস্তাবধি। রাত্রি ঘ ১২/৩৮ গতে ২/১৮ মধ্যে, বারবেলা ঘ ৭/৫ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৩৮ মধ্যে পুনঃ ৪/৬ গতে উদয়াবধি।
৪ কার্তিক, ২১ অক্টোবর, শনিবার, দ্বিতীয়া রাত্রি ১/৩০/৪৬, স্বাতীনক্ষত্র, সূ উ ৫/৩৯/৪, অ ৫/৩/১৫, অমৃতযোগ দিবা ঘ ৬/২৪/৪১ মধ্যে ও ৭/১০/১৭-৯/২৭/৮ মধ্যে ও ১১/৪৩/৫৮-২/৪৬/২৫ মধ্যে ও ৩/৩২/১-৫/৩/১৫ মধ্যে। রাত্রি ঘ ১২/৩৬/৪৫-২/১৭/৩১ মধ্যে, বারবেলা ১২/৪৬/৪১-২/১২/১২, কালবেলা ৭/৪/৩৫ মধ্যে, ৩/৩৭/৪৩-৫/৩/১৫, কালরাত্রি ৬/৩৭/৪৪ মধ্যে, ৪/৩/৩-৫/৩৭/৩২ মধ্যে।
৩০ মহরম 

ছবি সংবাদ

এই মুহূর্তে
উচ্চরক্তচাপের সমস্যা, হাসপাতালে উপ-রাষ্ট্রপতি 
উচ্চরক্তচাপ ও সুগারের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হলেন ...বিশদ

20-10-2017 - 08:59:00 PM

প্রায় ৭০০টি ট্রেনের গতি বাড়তে চলেছে 

নভেম্বরে ভারতীয় রেল প্রায় ৭০০টি-র মতো দুরপাল্লার ট্রেনের গতি বাড়াতে ...বিশদ

20-10-2017 - 07:47:47 PM

নির্বাসন না তুললে অন্য দেশের হয়ে খেলার ইঙ্গিত দিলেন নির্বাসিত শ্রীসন্থ

20-10-2017 - 06:55:00 PM

 প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের দাদা পীযূষ মুখোপাধ্যায় প্রয়াত

20-10-2017 - 06:05:00 PM

প্রবল বৃষ্টি, সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম

প্রবল বৃষ্টিতে নজর রাখতে সেচ দপ্তরে চালু কন্ট্রোল রুম। মনিটরিং ...বিশদ

20-10-2017 - 04:28:40 PM

কানপুরে প্ল্যাস্টিকের গোডাউনে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

20-10-2017 - 04:08:00 PM

দুপুরের পর থেকে আলিপুরদুয়ারে শুরু বৃষ্টি

20-10-2017 - 03:52:00 PM