বিনোদন
 

বিজ্ঞাপনে না

বিজ্ঞাপনে সেলিব্রিটির মুখ অবশ্যই বাড়তি প্রচার। তাই বলে যে কোনও জিনিসের প্রচারে নামতে নারাজ সেলেব মহল। অকপটে তাঁরা জানালেন নিজেদের পছন্দ অপছন্দের কথা।

বিগ বি-র ফিজ নেই
ফিজি ড্রিংক বা ক্যাফিনযুক্ত পানীয়ের বিজ্ঞাপন করেন না অমিতাভ বচ্চন। এর পিছনে অবশ্য একটা জোরদার কারণও দিয়েছেন তিনি। বলেছেন, ‘ফিজি পানীয় চলতি কথায় যাকে আমরা সফট ড্রিংকস বলি তা শরীরের পক্ষে মোটেও ভালো না। তাই এমন জিনিসের বিজ্ঞাপন করে তার প্রচার বাড়াতে চাই না। এই সচেতনতাটা অবশ্য আমার এসেছে একটি স্কুলের মেয়ের কাছ থেকে। একবার মেয়েটি প্রশ্ন করেছিল কেন এইসব ক্ষতিকর জিনিসের প্রচার করি। সেই থেকেই বিষয়টা আমায় ভাবায় এবং আমি এই ধরনের বিজ্ঞাপন করা বন্ধ করে দিই।’ শুধু ফিজি পানীয়ই নয়, ক্যাফিনেও আপত্তি রয়েছে বিগ বি-র। তাঁর বক্তব্য ক্যাফিনও শরীরের পক্ষে ভালো না। তাই এমন জিনিসেরও অতিরিক্ত প্রচার করা উচিত নয়। এছাড়াও অ্যালকোহল আর তামাকের বিজ্ঞাপন করেন না বলিউডের শাহেনশা।

সমাজসেবামূলক প্রচারে আমির
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আবার যে কোনও কিছুর প্রচার করেন না। শুধুমাত্র সমাজসেবা মূলক প্রচারে তিনি আছেন। বললেন, ‘আমরা হিরো হয়েছি ফ্যানেদের কল্যাণে। তাই তাদের কিছু দিয়ে যেতে চাই। সমাজসেবামূলক অ্যাড ক্যাম্পেনে একটা মেসেজ দেওয়া যায়। পরবর্তী প্রজন্মকে কিছু শেখানো যায়। ফলে তেমন অ্যাডই আমার পছন্দ। আর আমার এই পছন্দের কথা সবাই জানেন। তাই বিজ্ঞাপনদাতারাও আমার কাছে অ্যাডের অফার নিয়ে আসার আগে দুবার ভাবেন।’ কমার্শিয়াল অ্যাড না করার জন্য বছরে বেশ কয়েক কোটি টাকা লোকসান হয় আমিরের। তবু তাঁর হেলদোল নেই।
 
শচীনের ২০ কোটিতেও না
‘জীবনের একটা ধর্ম আছে। কিছু বিশ্বাস আছে। টাকার জন্য সেই বিশ্বাসটা ভেঙে দিতে পারব না।’ বললেন ক্রিকেটের মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। তেন্ডলা কোনও মতেই তামাক বা হার্ড ড্রিংকস সম্পর্কিত কোম্পানির বিজ্ঞাপনে নিজের মুখ দেখান না। তাঁর দীর্ঘ কেরিয়ারে তিনি বহু লোকের আইডল। অনেকেরই হিরো। সেই ইমেজটা ধরে রাখতে চান। তাই এমন কোনও প্রচারে তিনি যেতে চান না যাতে দেশের ক্ষতি হয়। আর এর জন্য কুড়ি কোটি টাকার অফারও অনায়াসে ফিরিয়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। এই রকমই এক সংস্থার অফার ছিল। বিজ্ঞাপনে শুধু শচীনকে মুখ দেখাতে হত। তাতেই কুড়ি কোটি। কিন্তু না, তাতেও নারাজ শচীন। জানালেন, তাঁকে দেখে আগামী প্রজন্ম কিছু শিখুক। তাছাড়া নিজের জীবনে যেসব জিনিস কখনও প্রয়োজন হয়নি তার প্রচার করবেন কী করে?

বিরাটের ফিটনেস টার্ন অ্যারাউন্ড
সম্প্রতি বিরাট কোহলি ফিটনেস টার্ন অ্যারাউন্ড শুরু করেছেন। এখন সেটাই তাঁর লাইফ স্টাইল হয়ে গিয়েছে। ফলে প্রচারের ব্যাপারেও তিনি এখন ভীষণ সচেতন। এমন কিছু প্রচার করেন না যার সঙ্গে শরীরচর্চার বিরোধ আছে। এর আগে কিন্তু বিজ্ঞাপন করার ক্ষেত্রে অত সাত পাঁচ ভাবতেন না বিরাট। কিন্তু জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই একটা দায়িত্ববোধ এসেছে তাঁর চরিত্রে। বললেন, ‘আমি এখন অনেকের হিরো। যেমন তেমন কাজ তাই আমার পক্ষে বেমানান। আগে অনেক কিছুই করেছি। তখন নিজেরও একটা প্রচারের প্রয়োজন ছিল। কিন্তু এখন আর সে প্রয়োজন নেই। ফলে এখন যা করব ভেবে চিন্তে।’
 
কঙ্গনার নো ফেয়ারনেস
ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে ভীষণ আপত্তি কঙ্গনা রানাওয়াতের। তিনি বলেন, এতে মেয়েদের ছোট করা হয়। তাদের চারিত্রিক দৃঢ়তা যেন ম্লান হয়ে যায়। তাই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার পেয়েও তা ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। ভাববেন না সেই বিজ্ঞাপন মামুলি। বরং টাকার অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে। ২ কোটি টাকার অফার পেয়েছিলেন কঙ্গনা। তাও ফেয়ারনেস ক্রিম বলে সেই সুযোগ হেলায় হাতছাড়া করেছেন। প্রশ্ন করলে বলেন, ‘টাকার জন্য নিজস্বতা বাদ দিতে পারব না।’ তাহলে যে তাঁরই কিছু কো-স্টার এমন বিজ্ঞাপন করেন। তার বেলা? কঙ্গনার সোজাসাপ্টা উত্তর, ‘দেখলেও লজ্জা করে। টাকার জন্য লোকে এত নীচেও নামতে পারে!’

অক্ষয়ের স্বাস্থ্যই সম্পদ
অক্ষয় কুমারও চিরকালই ফিটনেস ফ্যানাটিক। ‘পারফর্মিং আর্টের ক্ষেত্রে স্বাস্থ্যই সম্পদ’, বললেন বলিউডের মিস্টার খিলাড়ি। অতএব স্বাস্থ্যের পক্ষে খারাপ এমন জিনিসের প্রচারের তিনি ঘোর বিরোধী। মদ বা তামাক তিনি নিজেও পছন্দ করেন না। অতএব এমন কোনও বিজ্ঞাপন তিনি করবেন না।
কিন্তু অভিনয়? সেখানে তো বিভিন্ন চরিত্রে দেখা যায় তাঁকে। ‘পেশাটা একটু আলাদা। তবে তার মধ্যেও আমি এমন ছবি করি না যাতে কোনও মেসেজ থাকে না।’ হেসে বললেন অক্ষয়কুমার।

চরিত্র সচেতন তাপসী
পিংক গার্ল তাপসী পান্নু আবার চরিত্র সচেতন। অর্থাৎ যা করেন ভীষণ ভেবেচিন্তে করেন। সেই কাজটা তাঁর চরিত্রের সঙ্গে মানাচ্ছে কি না তা আগে ভাবেন। তারপর কোনও কিছুতে হাত দেন। সিনেমা থেকে বিজ্ঞাপন সব ক্ষেত্রেই তাপসীর একই কথা। চরিত্রের পক্ষে বেমানান এমন কিছু মরে গেলেও করবেন না। তাই তো তাপসী অ্যালকোহল বা তামাকে না করে দিয়েছেন। বলেছেন ওসব জিনিসে তাঁর বিশ্বাসই নেই। তাহলে তার প্রচার করবেন কী করে? আরে বাবা সেলিব্রিটি বলে কথা, যা করবেন ভেবে চিন্তে।
কমলিনী চক্রবর্তী
13th  August, 2017
পরিচালকরা যে আমার কথাই ভাবছেন! এটাই প্রাপ্তি

 মাত্র এক সপ্তাহের ব্যবধানে প্রতীম ডি’গুপ্তর ‘মাছের ঝোল’ এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছায়া ও ছবি’ মুক্তি পাচ্ছে। তাই বেশ ব্যস্ত ঋত্বিক চক্রবর্তী। অভিনয় করতে ভালোবাসেন। কাজে ফাঁকি দেওয়া তাঁর ধাতে নেই। কাজ নিয়ে নানা কথা জানালেন ঋত্বিক।
বিশদ

 দুই জিয়ার গল্প

রিচা চাড্ডা ও কাল্কি কোয়েচলিন অভিনীত নতুন ছবি জিয়া অউর জিয়া-র পোস্টার প্রকাশিত হল। দুই আগন্তুকের গল্প নিয়ে এই ছবি। এখানে রিচা ও কাল্কি দু’জনের নামই জিয়া। এই ছবির বেশকিছুটা অংশের শ্যুটিং হয়েছে সুইডেনে। বিশদ

  ধার্মিক

 হৃতিক রোশন নাকি ভীষণ ধর্মপ্রাণ। গণপতি বাপ্পার আশীর্বাদ না নিয়ে বাড়ি থেকে বেরন না কোনও দিন। নিজের বাড়ির প্রবেশ পথেই বিশাল গণেষের মুর্তি সাজিয়েছেন হৃতিক। সেই মুর্তিটাই প্রতি বছর পুজো করেন তিনি।
বিশদ

  ৪৭শে পা

 সইফ আলি খান পতৌদির জন্মদিন ছিল গত পরশু। ৪৭ বছর পূর্ণ করলেন সইফ। কিন্তু তাই বলে সেই উপলক্ষে বলিউডে বিশেষ কোনও পার্টি হোক তিনি চাননি। তাই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই জন্মদিনের অনুষ্ঠান হল। অনুষ্ঠানের আয়োজনে অবশ্যই ছিলেন করিনা কাপুর খান।
বিশদ

দ্য ভিঞ্চির সাজে 

লিওনার্দো ডি’ক্যাপ্রিও এবার দ্য ভিঞ্চির সাজে। অর্থাৎ শিল্পী লিওনার্দো দ্য ভিঞ্চির বায়োপিকে অভিনয় করছেন লিওনার্দো ডি’ক্যপ্রিও। প্যারামাউন্ট স্টুডিও তৈরি করবে ছবিটি। লিওনার্দো দ্য ভিঞ্চির জীবনী। বৈচিত্র তার পদে পদে।
বিশদ

17th  August, 2017
চরিত্রে নতুনত্ব 

আর মাত্র মাস খানেকের অপেক্ষা। তারপরেই একেবারে নতুন রকম চরিত্রে দেখা যাবে ফারহান আখতারকে। ভার্সেটাইল অভিনেতা হিসেবে ফারহানের বেশ নাম ডাক। জিন্দেগি না মিলেগি দোবারা-র হালকা হাসির চরিত্র থেকে ভাগ মিলখা ভাগের গম্ভীর কঠিন চরিত্র সর্বত্রই একই মুখ।
বিশদ

17th  August, 2017
উইন্ডোজের হ্যাটট্রিক 

‘বেলাশেষে’, ‘প্রাক্তন’ এর পর এবার ‘পোস্ত’। হ্যাটট্রিক করল প্রযোজক অতনু রায়চৌধুরির সংস্থা ‘উইন্ডোজ’। বাংলা সিনেমার পালে নতুন হাওয়া আনা এই সংস্থার পরপর তিনটি ছবি ১০০ দিনের মাইলস্টোন ছুঁয়ে ফেলল। স্বাধীনতার আগের দিন অর্থাৎ ১৪ আগস্ট ‘পোস্ত’ এই মাইলস্টোন স্পর্শ করল।
বিশদ

17th  August, 2017
বড় পরদায় পা 

‘কেয়ার করি না’ ধারাবাহিকের সন্দীপকে মনে আছে? প্রতিনিয়ত কাজের চাপে আমাদের স্মৃতি ক্রমশ দুর্বল হয়ে পড়ছে। তাই বছর চারেক আগের কথা ভুলে যাওয়াতে কোনও দোষ নেই। তবে, খবরটা হল স্টার জলসার সেই ধারাবাহিকের সন্দীপ এখন পা ফেলেছেন বড় পরদার আঙিনায়।
বিশদ

17th  August, 2017
সন্দীপ্তার প্রতিদান 

এক বছর পর আবার টেলিভিশনে সন্দীপ্তা। ২১ আগস্ট থেকে রাত ন’টায় শুরু হচ্ছে স্টার জলসার নতুন মেগা ‘প্রতিদান’। সেখানে প্রফেসরের চরিত্রে দেখা যাবে সন্দীপ্তাকে। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের পর ঠিক এক বছরের বিরতি। তবে ‘কামব্যাক’ শব্দটায় বিশ্বাসী নন তিনি।  ফোনের ওপার থেকে স্পষ্ট জানিয়ে দিলেন ‘তাহলে ঠিক কতদিনের বিরতিকে কামব্যাক বলা যায় সেটা আমার কাছে পরিষ্কার নয়! তবে সত্যি বলছি পর পর ধারাবাহিকে একটু ক্লান্ত হয়ে পড়েছিলাম।
বিশদ

17th  August, 2017
 ওয়েব সিরিজেও
নেতাজি সুভাষচন্দ্র

‘বোস-ডেড/অ্যালাইভ’ শীর্ষক ওয়েব সিরিজে নেতাজির ভূমিকায় দেখা যাবে লিউডের শক্তিশালী অভিনেতা রাজকুমার রাওকে। প্রকাশিত হল সিরিজের ফার্স্টলুক।স্বাধীনতা দিবসের ঠিক আগের দিন ডিজিটাল প্ল্যাটফর্মে এলেন নেতাজি সুভাষচন্দ্র বসু। ভাবছেন তা কি করে সম্ভব! আসলে তাঁর অন্তর্ধান রহস্য নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘বোস-ডেড/অ্যালাইভ’। এই সিরিজে নেতাজির ভূমিকায় দেখা যাবে বলিউডের শক্তিশালী অভিনেতা রাজকুমার রাওকে। সোমবারই এই সিরিজে রাজকুমারের ফার্স্টলুক প্রকাশিত হল।
 
বিশদ

16th  August, 2017
 বিপ্লবী দীনেশ গুপ্তর ভূমিকায় এবার দেব

ছোটবেলায় একটা সিনেমার কথা বড়দের মুখে খুব শুনতাম, সেটির নাম ‘অপারেশন ডে-ব্রেক’। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ে এক জার্মান এস এস অফিসারকে কীভাবে তিন চেক কমান্ডো খতম করবে সেই ঘটনা নিয়েই ছবিটি। অনেক পরে ছবিটি দেখার সৌভাগ্য হয়। তারপর কেবলই আক্ষেপ হত যে, আমাদের এই বাংলা সশস্ত্র বিপ্লবের আঁতুড়ঘর হওয়া সত্ত্বেও বাংলায় এমন একটা ছবি এখনও কেন হল না! সেই আক্ষেপ বোধহয় এবার মিটতে চলেছে। আগামী বছরের শুরুতেই বিশ্ববিখ্যাত ‘অলিন্দ যুদ্ধ’ নিয়ে ছবির শ্যুটিং শুরু হবে।
বিশদ

16th  August, 2017



একনজরে
 নিউ ইয়র্ক, ১৭ আগস্ট (পিটিআই): ভার্জিনিয়ার বর্ণবিদ্বেষী সংঘর্ষ ও মৃত্যুর ঘটনায় নিন্দার ঝড় চলছেই। সেই সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মন্তব্যের বিরুদ্ধে কড়া সমালোচনাও অব্যাহত। ...

সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা ২ ব্লকের লতাপোতা গ্রাম পঞ্চায়েতের দ্বারিকামারি গ্রামের চার বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরদ্ধে। বুধবার রাতে শিশুটির পরিবারের তরফ থেকে ঘোকসাডাঙা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ...

 নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): বোমা বিস্ফোরণ ঘটিয়ে উড়িয়ে দেওয়া হবে দিল্লি হাইকোর্ট। হত্যা করা হবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও। বৃহস্পতিবার দিনভর রাজধানী উত্তাল থাকল এই পৃথক দু’টি হুমকি ফোনকে ঘিরে। এদিন বেলা ১১টা নাগাদ দিল্লি পুলিশের কন্ট্রোলরুমে ফোন করে দিল্লি ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের ভুয়ো ডাক্তার ধরা পড়ল সিআইডির হাতে। পুলিশ জানিয়েছে, হাওড়া স্টেশন থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। নাম দিব্যেন্দু চক্রবর্তী। তিনি ডাক্তার ডি চক্রবর্তী নামে এলাকায় পরিচিত ছিলেন। ভুয়ো চিকিৎসক-কাণ্ডের তদন্তে নেমে তাঁর নাম উঠে আসে। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯০০- রাজনীতিক বিজয়লক্ষ্মী পণ্ডিতের জন্ম
১৯৩৬- গীতিকার ও পরিচালক গুলজারের জন্ম
১৯৫৮- ইংলিশ চ্যানেল অতিক্রম করলেন প্রথম এশীয় ব্রজেন দাস
১৯৮০- গায়ক দেবব্রত বিশ্বাসের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৪৫ টাকা ৬৫.১৩ টাকা
পাউন্ড ৮১.৩৭ টাকা ৮৪.১৮ টাকা
ইউরো ৭৪.০৮ টাকা ৭৬.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
17th  August, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৯৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৩৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

দৃকসিদ্ধ: ১ ভাদ্র, ১৮ আগস্ট, শুক্রবার, একাদশী দিবা ১০/১, আর্দ্রানক্ষত্র রাত্রি ৯/৩, সূ উ ৫/১৮/১৩, অ ৬/২/৫১, অমৃতযোগ দিবা ৬/৫৯ পুনঃ ৭/৫১-১০/২৪ পুনঃ ১২/৫৭-২/৩৯ পুনঃ ৪/২০-অস্তাবধি, বারবেলা ৮/২৯-১১/৪১, কালরাত্রি ৮/৫২-১০/১৭।
১ ভাদ্র, ১৮ আগস্ট, শুক্রবার, একাদশী ৮/২৮/১১, আর্দ্রানক্ষত্র রাত্রি ৮/৪৬/১২, সূ উ ৫/১৫/৫৩, অ ৬/৪/৪১, অমৃতযোগ দিবা ৬/৫৮/২৩, ৭/৪৯/৩৯-১০/২৩/২৪, ১২/৫৭/১০-২/৩৯/৫০, ৪/২২/১১-৬/৪/৪১ রাত্রি ৭/৩৪/১১-৯/৩/১১, ৯/৩/৪০, ৩/১/৩৯-৩/৪৬/২৩, বারবেলা ৮/২৮/৫-১০/৪/১১, কালবেলা ১০/৪/১১-১১/৪০/১৭, কালরাত্রি ৮/৫২/২৯-১০/১৬/২৩।
২৫ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিয়ে করলেন রিয়া সেন 
গুঞ্জন সত্যি প্রমাণ করে বিয়েটা সেরে ফেললেন রিয়া সেন। গত বুধবার পুনেতে প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। সূত্রের খবর, বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় একেবারেই ঘনিষ্ঠ আত্মিয়রা ছিলেন। হাজির ছিলেন রিয়ার মা তথা বর্তমানে এমপি মুনমুন সেন এবং তাঁর অভিনেত্রী বোন রাইমা সেন। রাইমাই প্রথম বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করেন। শিবম তিওয়ারির সঙ্গে বেশ কিছুদিন ধরেই ছবি পোস্ট করছিলেন সুচিত্রা সেনের নাতনি রিয়া। শোনা যাচ্ছিল, এমাসেই বিয়ে করবেন তাঁরা। বিয়ে অবশ্য করলেন কিন্তু লোকচক্ষুর আড়ালে গিয়ে। বি-টাউনের খবর, সন্তানসম্ভবা হয়ে পড়েছেন রিয়া। তাই তাড়াহুড়োয় বিয়ে সেরে ফেললেন।

04:06:08 PM

জলপাইগুড়ির নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ

 জলপাইগুড়ির একটি নার্সিংহোমে রোগী মৃত্যুর ঘটনা ঘটেছে। নার্সিংহোমের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠেছে পরিবারের পক্ষ থেকে।

03:34:00 PM

 নেতাজি ইস্যুতে বোস পরিবারের সদস্য ও নেতাজি অনুগামীদের মিছিল শুরু

03:32:00 PM

মানিক সরকারকে খুনের হুমকি 
স্বাধীনতা দিবসের ভাষণ কাটছাঁট করা নিয়ে প্রসার ভারতীর সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। এর তিনদিনের মধ্যেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকারকে ফেসবুকে খুনের হুমকি দেওয়া হল। পুলিশ সূত্রে খবর, ফেসবুকে এক মহিলার নামের অ্যাকাউন্ট থেকে একটি সংগঠনের নাম করে মানিক সরকারকে খুনের হুমকি দেওয়া হয়। সেখানে বলা হয়েছে, যে বা যারা ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে খুন করতে পারবে, সে বা তাদের ৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। ঘটনার কথা জানতে পেরে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিশ। 

03:04:39 PM

কেতুগ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, গুলিবিদ্ধ হয়ে কিশোরের মৃত্যু 

02:53:12 PM

কোলাঘাট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্র বিক্ষোভ, অধ্যাপকদের ঢুকতে বাধা, পঠনপাঠন শিকেয় 

01:41:07 PM