বিনোদন
 
রণবীরের কোলাজ

 ‘পদ্মাবতী’ ছবিকে নিয়ে বিতর্ক যেন থামতেই চাইছে না। তার মধ্যেই এই অভিনব কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করলেন রণবীর সিং। দুটো বিখ্যাত ইংরেজি ছবির সঙ্গে নিজের অভিনীত চরিত্র আলাউদ্দিন খিলজিকে মিশিয়েছেন তিনি। বাঁদিক থেকে স্ট্যানলি কিউব্রিকের ছবি ‘আ ক্লকওয়ার্ক অরেঞ্জ’-এর চরিত্র অ্যালেক্সের ভূমিকায় ম্যালকম ম্যাকডাওয়েল, ক্রিস্টোফার নোলানের ‘দ্য ডার্ক নাইট’ ছবিতে জোকারের ভূমিকায় হিথ লেজার এবং অবশ্যই ‘পদ্মাবতী’র আলাউদ্দিন খিলজি রণবীর।

মানুষ আমার কাজ পছন্দ করছেন
এটাই তো বড় পাওয়া

ফারহান আখতার। একই সঙ্গে পরিচালক, প্রযোজক, অভিনেতা, সংগীতশিল্পী। বি-টাউনে এমন বহুমুখী প্রতিভার দেখা মেলা ভার। আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘লখনউ সেন্ট্রাল’। পরিচালক কলকাতার ছেলে রঞ্জিত তিওয়ারি। সব সময় ফারহানকে একটু অন্য ধরনের ছবিতে পাওয়া যায়। কেন রাজি হলেন রঞ্জিতের এই ছবিতে কাজ করতে? এরপর কি তাঁর নিজের পরিচালনায় ‘ডন-৩’ মুক্তি পাচ্ছে? এমনই অনেক বিষয় নিয়ে মনের ঝাঁপি খুললেন জাভেদ-পুত্র।

মিউজিক ও ‘লখনউ সেন্ট্রাল’:
ফারহানের অন্যতম প্রিয় বিষয় মিউজিক। তার নজির আমরা ‘রক অন’-এ পেয়েছি। তাই কি ‘লখনউ সেন্ট্রাল’-এ অভিনয় করতে এক কথায় রাজি হয়ে গেলেন তিনি? এই ছবির মিউজিক যে তিনি যথেষ্ট উপভোগ করেছেন তা এক কথায় মেনে নিলেন ফারহান। ছবিতে সংগীত পরিচালনা করেছেন অর্জুন হারজাই, রোচক কোহলি ও তানিশক বাগচী। সংগীতই এই ছবির ব্যাকড্রপ। ‘লখনউ সেন্ট্রাল’-এ ফারহান আখতার অভিনীত চরিত্রের নাম কিষাণমোহন গিরহোত্রা। জেলবন্দি কিষাণ স্বপ্ন দেখে সংগীত পরিচালক হওয়ার। এই ছবিতে কি ফারহানের কণ্ঠে কোনও গান ব্যবহার হয়েছে? এ প্রসঙ্গে তিনি বললেন, ‘না, এ ছবিতে আমি কোনও গান গাইনি। যেমন মিলখা সিংয়ের চরিত্র করতে গিয়েও আমাকে কোনও গান গাইতে হয়নি। কারণ, ওই চরিত্রের জন্য গান গাওয়ার কোনও প্রয়োজন ছিল না। এই ছবিতে আমার চরিত্রটার স্বপ্ন সংগীত পরিচালক হওয়ার।
প্রসঙ্গ কিষাণ চরিত্র
শোনা যাচ্ছে, কিষাণ চরিত্রটি নাকি বাস্তব একটি চরিত্রের থেকে অনুপ্রাণিত? বিষয়টি মেনে নিলেন ফারহান। জানালেন, নুর মহম্মদ নামে এক সাজাপ্রাপ্ত ব্যক্তির জীবন থেকে অনুপ্রাণিত কিষাণ চরিত্রটি। যিনি লখনউয়ের জেলেই তৈরি করেছিলেন একটি মিউজিক ব্যান্ড। ব্যান্ডের সদস্যরা সকলেই বন্দি ছিলেন। পারফর্ম করার জন্যই তাঁদের বাইরে যেতে হত। আবার তাঁরা জেলে ফিরে আসতেন। এই ছবিটা কিষাণের স্বপ্নকে ঘিরেই। অভিনেতার পাশাপাশি ফারহান আখতার বলিউডের একজন নামকরা পরিচালকও বটে! তাই ‘লখনউ সেন্ট্রাল’-এর শ্যুটিংয়ের সময় তিনি পরিচালক রঞ্জিত তিওয়ারিকে কোনওভাবে প্রভাবিত করলেন কি না, তাই নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক। যদিও বিষয়টি মানতে নারাজ ছবির কিষাণমোহন। তাঁর বক্তব্য, ‘পরিচালকের কাজে হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না। তবে, সিনেমা সবসময়ই একটা যৌথ প্রয়াস। রঞ্জিত নিজের কাজ সম্পর্কে যথেষ্ট সচেতন। যখন আমি তাঁর কাছ থেকে গল্পটা শুনেছিলাম, তখনই হ্যাঁ বলে দিয়েছিলাম।’
স্বপ্ন এবং বাস্তবতা
নতুন ছবিটি ‘কিষাণ’-এর স্বপ্নকে ঘিরে। সেই স্বপ্নপূরণ হয় কি না সেটা ছবির শেষে দেখা যাবে। তবে, জাভেদ আখতারের পুত্র ফারহান যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন, তখন বেশ কিছু স্বপ্ন ছিল তাঁর দু’চোখে। সেগুলো কি পূরণ হয়েছে? বললেন,‘আমি জানি না, সব কিছু পূরণ হবে কি না। তবে, এটুকু বলতে পারি, প্রতিদিন যখন ঘুম থেকে উঠি, নিজেকে ভাগ্যবান বলে মনে হয়। কারণ, কাজ করছি। মানুষ আমার কাজ পছন্দ করছেন, এটাই তো বড় পাওয়া। আর জীবনের এই চলার পথে কত কিছু শিখছি।’ কিছুদিন আগেই ইতিহাস প্রসিদ্ধ জেল পরিদর্শনে গিয়েছিলেন ফারহান। সেই অভিজ্ঞতা কেমন? জাভেদ-পুত্র জানালেন, ওই জেলেই একটা গাছের নীচে গান্ধী ও আম্বেদকরের মধ্যে ঐতিহাসিক চুক্তি স্বাক্ষর হয়েছিল। সেই গাছটি এখনও রয়েছে। ওই জেলে এক সময় বল্লভভাই প্যাটেল ছিলেন। ছিলেন নেতাজি সুভাষচন্দ্র বসু। তবে, নেতাজি কোন সেলে ছিলেন, সেটা কারা কর্তৃপক্ষ সঠিকভাবে বলতে পারেনি।
কিছুদিন আগেই নিজের পূর্বপুরুষদের বসতভিটেও ঘুরে এসেছেন ফারহান। ‘লখনউ সেন্ট্রাল’-এর শ্যুটিংয়ের সময়ই পরিকল্পনা করেছিলেন বসতভিটে ঘুরে দেখার। সেখানে আজও তাঁদের দূর সম্পর্কের আত্মীয়-পরিজনরা থাকেন। কিন্তু কাজের চাপে তা আর হয়ে ওঠেনি। তাই এবার যেতে পেরে তিনি বেজায় খুশি।
চলচ্চিত্র জগৎ
স্পষ্টবক্তা হিসাবে ফারহানের একটা আলাদা পরিচিতি রয়েছে। তাই চলচ্চিত্র জগৎ নিয়ে স্পষ্ট মতামত দিতে তিনি কখনোই পিছপা হন না। সম্প্রতি সেন্সর বোর্ডের প্রধান হলেন প্রসূন জোশি। সে বিষয়ে কী বলছেন এই পরিচালক-প্রযোজক? তাঁর বক্তব্য,‘প্রসূন জোশি একজন প্রগতিশীল মানুষ। তাই খোলা মন নিয়েই তিনি ছবির বিচার করবেন বলেই আমার আশা।’ ‘বাহুবলী’ ও ‘বাহুবলী-২’-এর সাফল্য কি হিন্দি ছবিরও বক্স অফিসের ধারণা পালটে দিল? মানছেন না ফারহান। তাঁর যুক্তি, বক্স অফিস একটা বড় ব্যাপার ঠিকই, কিন্তু এমন অনেক ছবি রয়েছে, যেগুলির গুণমান নিঃসন্দেহে উৎকৃষ্ট হলেও বক্সঅফিসে সেই ছবিগুলি তেমন সাফল্যের মুখ দেখতে পায়নি।
মুম্বই থেকে শামা ভগত
15th  September, 2017
সুমিত ব্যাস ওয়েব সিরিজ থেকে বড়পর্দা, সবেতেই স্বচ্ছন্দ

ওয়েব সিরিজের সেলিব্রিটি। ‘রিবন’-এ কল্কি কোয়েচলিনের বিপরীতে পুরোদস্তুর মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ করেছেন। পরের ছবির নায়িকা করিনা। মুম্বইয়ের রাস্তায় ‘ড্রাইভ’ করতে করতে গল্প জমালেন সুমিত ব্যাস
বিশদ

শাহরুখের মুকুটে নতুন পালক

এবারে রেডচিলিজ এন্টারটেনমেন্ট। শাহরুখের কোম্পানি এবারে নেটফ্লিক্স এর সঙ্গে গাঁটছড়া বাঁধল। আসছে রেড চিলিজের প্রথম অরিজিনাল সিরিজ। তরুণ লেখক বিলাল সিদ্দিকির থ্রিলার উপন্যাস ‘বার্ড অব ব্লাড’ অবলম্বনে তৈরি হচ্ছে এই সিরিজ। স্পাই থ্রিলারে থাকবে আটটি এপিসোড।
বিশদ

জন্মদিন

সেই ছোট্ট লাজুক মেয়েটার দেখতে দেখতে ছ’বছর পূর্ণ হল। ১৬ নভেম্বর ছিল তার জন্মদিন। এবার জন্মদিনের পার্টিটা মাতিয়ে রাখল সে নিজেই। বাবা মায়ের আর পরোয়া করা চলে না। এখন তো সে ‘বিগ গার্ল’। কি বুঝে গেছেন তো কার কথা হচ্ছে? আলোচনার শিরোনামে আরাধ্যা বচ্চন। ছোটবেলার লাজুক ভাবটা অনেকটাই কাটিয়ে উঠেছে আরাধ্যা।
বিশদ

 গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব
উদ্বোধনে শাহরুখ, সমাপ্তির আকর্ষণ রবীন্দ্রনাথ

পদ্মাবতী, এস দুর্গা আর ন্যুড নিয়ে বিতর্কের মধ্যেই আগামী ২০ নভেম্বর থেকেই গোয়ার পানাজিতে শুরু হচ্ছে ৪৮ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে ২৮ নভেম্বর পর্যন্ত। কেবল ছবিই নয়। 
বিশদ

19th  November, 2017
ঠান্ডায় হাড় হিম

 হৃতিক রোশন এখন ভীষণ ব্যস্ত। আগামী ছবি সুপার ৩০-এর প্রস্তুতিপর্ব চলছে। ছবিটি অঙ্কবিদ আনন্দকুমারের জীবনের ওপর তৈরি। কিন্তু গল্পটা সেখানে নয়। গল্প দানা বেঁধেছে একটা অ্যাড ফিল্ম শ্যুট নিয়ে।
বিশদ

19th  November, 2017
বছরের শুরুতে মার্ডার মিস্ট্রি কায়া

নতুন বছরের শুরুতেই মার্ডার মিস্ট্রি নিয়ে হাজির হচ্ছেন পরিচালক রাজীব চৌধুরী। ছবির নাম ‘কায়া— মিস্ট্রি আনফোল্ড’। ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত একটি গল্প নিয়ে ছবিটি তৈরি ফেলেছেন পরিচালক। একজন বিখ্যাত পরিচালক শ্যুটিংয়ের জন্য তার টিম রেইকি করতে যায়।
বিশদ

19th  November, 2017
 মাসাবার সাজে করণ

 মাসাবা গুপ্তা। নাহ্‌, বাপ-মায়ের দৌলতে নয়, নিজের কৃতিত্বেই তিনি এখন পরিচিত। অল্পবয়সী, বুদ্ধিমতি এই ফ্যাশন ডিজাইনারটিকে চেনেন না এমন লোক ফ্যাশন দুনিয়ায় কম। একটু অন্য ধরনের পোশাক তৈরি করেন মাসাবা। তাঁর পোশাকে প্রাচ্যের সঙ্গে পাশ্চাত্য এসে মেশে।
বিশদ

19th  November, 2017
নেতাজির চরিত্র করব
স্বপ্নেও ভাবিনি: রাজকুমার 

কয়েকদিন আগে ফারহা খানের রিয়েলিটি শোয়ে রিহার্সাল করতে গিয়ে বাঁ পায়ে চোট পান রাজকুমার রাও। কলকাতায় এসেছিলেন তাঁর নতুন ওয়েব সিরিজ ‘বোস: ডেড অর অ্যালাইভ’ এর প্রচারে। পায়ে ব্যান্ডেজ, হাতে ক্রাচ। অসহ্য যন্ত্রণাকে বুড়ো আঙুল দেখিয়ে একমুখ হাসি। 
বিশদ

18th  November, 2017
অভিনেতা থেকে গায়ক শুভ্রজিৎ 

ছবিতে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন অভিনেতা শুভ্রজিৎ দত্ত। ছবির নাম ‘চিত্রকর’। এবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শুরুতেই রবীন্দ্রসদনে দেখানো হল। চিত্রকর ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। গানটি হল রবীন্দ্রসঙ্গীত ‘নয়ন তোমারে পায় না দেখিতে’। 
বিশদ

18th  November, 2017
বরুণের বাজিমাত 

বিনোদনের সঙ্গে স্টার প্লাসের নামটা অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে গিয়েছে। যেখানেই বিনোদনের গন্ধ পাবেন সেখানেই স্টার প্লাস হাজির। ঘটনার সত্যতা আরও একবার প্রমাণ করে দিল স্টার প্লাসের নতুন অনুষ্ঠান ডান্স চ্যাম্পিয়ন। নাচে গানে ভরা ফুল এন্টারটেনমেন্ট অনুষ্ঠান এটি। 
বিশদ

18th  November, 2017
প্রসেনজিৎ-ঋতুপর্ণা’র শুভদৃষ্টি

টলিউডে ‘জুটি’ আসে জুটি যায়। সেখানে মনে রাখার মতো জুটি খুবই কম। কিন্তু দুই দশক পেরিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত জুটির ম্যাজিকটাই যেন আলাদা। ইন্ডাস্ট্রির ঝড়ঝাপটা সামলে আজও তাঁদের কেমিস্ট্রি বহাল। এই জুটি ‘প্রাক্তন’ হয় না, বরং বারবার নতুনভাবে দর্শকদের সামনে হাজির হয়।
বিশদ

17th  November, 2017
প্রেমের গল্প নিয়ে নতুন ছবি প্রতীমের

অবশেষে নতুন ছবির গল্প ভেবে ফেলেছেন পরিচালক প্রতীম ডি গুপ্ত। সামনের জানুয়ারি মাসেই শ্যুটিং শুরু হচ্ছে তাঁর নতুন ছবির। অবশ্য, এখনও ছবির নাম ঠিক হয়নি বলে জানালেন পরিচালক। ‘মাছের ঝোল’-এর সাফল্যের পর প্রতীমের নতুন কাজ নিয়ে টলিপাড়ায় আগ্রহের শেষ নেই।
বিশদ

17th  November, 2017
সাতপাকে বাঁধা

গৌরব –ঋদ্ধিমা যে বিয়ে করছেন এই খবর একদমই নতুন নয়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে সম্পর্কের সমীকরণ যেখানে প্রতিমুহূর্তে বদলে যায়, সেখানে এতগুলো বছর কোন জাদুমন্ত্রে একসঙ্গে কাটিয়ে এঁরা বিয়ের পিড়িতে বসছেন সেটা কম আশ্চর্যের নয়। গৌরব-ঋদ্ধিমার এতদিনের সম্পর্ক নিয়ে তাই যেমন আশ্চর্য তাঁদের সহকর্মীরা, তেমনই আবার খুশিও বটে।
বিশদ

17th  November, 2017
স্টার কারবার

স্টার পুত্র বা কন্যাদের হাত ধরে বলিউডের আভিনায় নিয়ে আশা করণ জোহরের কাছে নতুন কিছু নয়। এমন কাজ তিনি হামেষাই করে থাকেন। আর তাঁর হাত ধরে সিলভার স্ক্রিনে পা রেখে এইসব স্টার পুত্র কন্যারা হয়ে ওঠেন বিখ্যাত স্টার।
বিশদ

17th  November, 2017
একনজরে
সংবাদদাতা, কান্দি: কান্দি মহকুমা এলাকায় অযত্নে শুকিয়ে নষ্ট হচ্ছে সবুজমালা প্রকল্পের বহু মূল্যবান গাছ। বছরখানেক আগে কান্দি মহকুমা এলাকার বিভিন্ন রাস্তার দু’পাশে ওই গাছগুলি লাগানো হয়েছিল। কিন্তু বছর পেরনোর আগেই অর্ধেক গাছ শুকিয়ে নষ্ট হয়ে গিয়েছে যত্নের অভাবে। গাছের চারদিকের ...

কাবুল, ১৯ নভেম্বর (এপি): আফগানিস্তানের পশ্চিমে ফারা প্রদেশে পুলিশের একাধিক চেক পোস্টে হানা দিল তালিবান জঙ্গিরা। তালিবানের হানায় মৃত্যু হয়েছে ৬ জন পুলিশকর্মীর। শনিবার বিকালের ঘটনা। প্রাদেশিক সরকারের মুখপাত্র নাসের মেহরি বলেন, জঙ্গিদের আটজনের একটি দল ওই হামলা চালিয়েছে। এই ...

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ নভেম্বর: দেরিতে হলেও শেষমেশ ঘুম ভাঙল দিল্লির আম আদমি পার্টির (আপ) সরকারের। দূষণ ইস্যুতে বারবার জাতীয় পরিবেশ আদালত (এনজিটি) এবং সুপ্রিম কোর্ট নিযুক্ত গ্রিন বডি ইপিসিএ’র কাছ থেকে ধমক খেয়ে অবশেষে আজ দিল্লি সরকার ঘোষণা করল, ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজ্ঞানে এবছর নতুন পাঠ্যক্রম চালু হয়েছে আইসিএসই স্কুলগুলিতে। কিন্তু সেখানে নতুন বিষয়গুলি শিক্ষকরা কীভাবে পড়াবেন, তার জন্য প্রশিক্ষণ বা কর্মশালার প্রয়োজন রয়েছে। তবে সময়ের মধ্যে তা হয়ে ওঠেনি। তাই প্রযুক্তির মাধ্যমে সেই কাজ সেরে ফেলতে চাইছে কাউন্সিল। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে নতুনত্ব থাকবে। নতুন বন্ধু লাভ, ভ্রমণ ও মানসিক প্রফুল্লতা বজায় থাকবে। কোনও কোনও ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম।
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু।
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট।
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন উমরিগড় (২২৩)।  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৩২ টাকা ৮৭.১৯ টাকা
ইউরো ৭৫.২০ টাকা ৭৭.৮৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  November, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,১৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  November, 2017

দিন পঞ্জিকা

৪ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৯/৩৬, নক্ষত্র-জ্যেষ্ঠা রাত্রি ১২/৪৮, সূ উ ৫/৫৬/২৫, অ ৪/৪৮/৪, অমৃতযোগ দিবা ঘ ৭/২৩ মধ্যে পুনঃ ৮/৫০ গতে ১১/০ মধ্যে। রাত্রি ঘ ৭/২৬ গতে ১০/৬ মধ্যে পুনঃ ২/২৭ গতে ৩/১৯ মধ্যে, বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ২/৫ গতে ৩/২৬ মধ্যে, কালরাত্রি ৯/৪৪ গতে ১১/২২ মধ্যে।
৩ অগ্রহায়ণ, ২০ নভেম্বর, সোমবার, দ্বিতীয়া রাত্রি ৭/৪২/২৮, জ্যেষ্ঠানক্ষত্র ১১/৫৫/৩৬, সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ৭/২৩/৩৮, ৮/৫০/১৮-১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮-১০/৫৫/১৮, ২/২৫/৩৭-৩/১৮/১৮, বারবেলা ২/৪/২৮-৩/২৬/৪৩, কালবেলা ৭/১৮/১৩-৮/৩৯/২৮, কালরাত্রি ৯/৪৩/১৩-১১/২১/৫৮। 
৩০ শফর

ছবি সংবাদ

এই মুহূর্তে
বারুইপুর স্টেশনে অবরোধ উঠল, শিয়ালদহ বিভাগের প্রতিটি শাখায় ৮টা ৩৪ মিনিট থেকে ফের শুরু ট্রেন চলাচল

09:07:41 PM

রেল অবরোধ ঘিরে ধুন্ধুমার বারুইপুর স্টেশন

 বেআইনি উচ্ছেদ অভিযানের প্রতিবাদে রেল অবরোধকে কেন্দ্র করে ...বিশদ

08:40:29 PM

লুধিয়ানায় প্লাস্টিক কারখানায় আগুন, মৃত ৩
লুধিয়ানায় একটি প্লাস্টিকের ব্যাগ তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ...বিশদ

08:13:00 PM

ফের দালাল চক্রের অভিযোগ এসএসকেএম হাসপাতালে

 ফের দালাল চক্রের অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালে। টাকা নিতে গিয়ে ...বিশদ

07:10:02 PM

 বিহারের গোপালগঞ্জে হাইটেনশন লাইনের বিদ্যুৎস্পৃশ্য হয়ে মৃত ৫, গুরুতর আহত ৩

06:22:00 PM