বিনোদন
 

প্রকাশের ছবিতে কে?

অনেক জলঘোলার পর রিলিজ করেছিল ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। ছবি মুক্তির পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন প্রযোজক প্রকাশ ঝা। ইতিমধ্যে পরবর্তী প্রজেক্ট নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন তিনি। আর তাঁর পরবর্তী ছবিতে কে অভিনয় করবেন, তা নিয়েই জোর ফিসফাস শুরু হয়েছে বি-টাউনের অন্দরে।
কে অভিনয় করবেন— এই প্রসঙ্গে আসার আগে দেখা যাক প্রকাশ ঝার নতুন ছবিটি কী। আপাতত যা খবর, এবার সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নিয়েছেন এই পরিচালক-প্রযোজক। ‘রাজনীতি ২’ ও ‘জয় গঙ্গাজল-২’-এর চিত্রনাট্যের কাজ চলছে। যেটার কাজ আগে শেষ হবে, সেটা নিয়েই ছবি করবেন প্রকাশ। এ ক্ষেত্রে ‘রাজনীতি’-র জন্য ক্যাটরিনা কাইফ এবং ‘জয় গঙ্গাজল’-এর জন্য প্রিয়াঙ্কা চোপড়া দাবিদার। কিন্তু তাতে একটা সমস্যা রয়েছে। শোনা যাচ্ছে, ‘রাজনীতি-২’-এর সিক্যুয়েল তৈরি হলে নাকি নানা পাটেকর ছাড়া আগের ছবি থেকে আর কেউ থাকবেন না। অর্থাৎ, ক্যাটারিনার থাকার বিষয়ে রীতিমতো ধোঁয়াশা। এই সুযোগে অনেকে নাকি প্রকাশ ঝাকে পরামর্শ দিয়েছেন, ‘রাজনীতি-২’ থেকে ক্যাটরিনা বাদ পড়লে তাঁকে যেন ‘জয় গঙ্গাজল-২’-এ নেওয়া হয়। পরিচালক এই পরামর্শ মেনে নিলে বোঝাই যাচ্ছে, সেক্ষেত্রে নতুন ছবিতে জায়গা হচ্ছে না প্রিয়াঙ্কার। তবে শেষ পর্যন্ত কার ভাগ্যে শিঁকে ছিঁড়বে, তা ঠিক করবেন প্রকাশই।
অয়নকুমার দত্ত
15th  September, 2017
ক্ষমা চাইতে হবে

কঙ্গনা রানাওয়াতের বিতর্কিত মন্তব্য নিয়ে তোলপাড় শুরু হয়েছে বহুদিন। হৃতিক রোশন যদিও বা একটু থমকেছেন, একেবারে তেড়েফুঁড়ে উঠেছেন আদিত্য পাঞ্চলি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, কঙ্গনার বিরুদ্ধে তিনি ক্রিমিনাল কেস করেছেন।
বিশদ

রণিতা ফিরছেন দুর্গারূপে

আজ মহালয়ার পুণ্য তিথিতে ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’ ধারাবাহিকে দেবী দুর্গার আবির্ভাব হতে চলেছে। আর এই দুর্গা চরিত্রের হাত ধরেই ছোট পরদার জনপ্রিয় মুখ রণিতা দাস কামব্যাক করছেন। এক সময় ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিকে বাহার চরিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন।
বিশদ

আমি অ্যাকশন হিরো নই

‘বলো দুগ্গা মাঈকী’ রিলিজ করবে ২২ সেপ্টেম্বর। দুর্গা পুজোর ঠিক মুখেই। তাহলে কি ছবিটাও দুর্গা পুজোর ওপর? প্রশ্ন শুনে ভাবতে বসলেন ছবির নায়ক অঙ্কুশ। তারপর বললেন, ‘হ্যাঁ, আবার নাও বটে।’ ওমা এ আবার কেমন উত্তর! অঙ্কুশই বললেন, ছবিটা একটা কমেডি ফ্যামিলি ড্রামা। তবে তার আবহে পুরোপুরি দুর্গা পুজো। মহালয়া থেকে বিসর্জন সবই পাবেন এই ছবিতে।
বিশদ

পুজো শুরু আগমনিতে 

নিজস্ব প্রতিনিধি: পুজো মানেই আগমনি গান। প্রতিবারের মতো এবারেও ‘ভোডাফোন আগমনি’ একই শামিয়ানার নিচে হাজির করছে এক ঝাঁক শিল্পীদের। একই মঞ্চে পারফর্ম করবেন গুলজার, ভূপিন্দর সিং, মিতালি সিং, ঊষা উত্থুপ, মমতাশংকর, ইমন চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত, সৌম্যজিৎ, সৌরেন্দ্র প্রমুখ।
বিশদ

18th  September, 2017
একা জোলি 

অ্যাঞ্জেলিনা জোলির ডিভোর্স এখন পুরনো খবর। তারপর জল অনেকদূর গড়িয়েছে। কেউ বলেছেন ব্র্যাড পিট আবারও প্রথম স্ত্রীর কাছে ফিরছেন। কেউ বা বলেছেন ব্র্যাঞ্জেলিনার মিলন হতে চলেছে। কিন্তু কোনও খবরই শেষ পর্যন্ত সঠিক প্রমাণিত হয়নি।
বিশদ

18th  September, 2017
কুণালের নয়া দৌড় 

ঝুলিতে তাঁর প্রচুর হিট ছবি। সম্পর্কে তিনি বিগ বি-র ভাইঝি জামাই। তবু তিনি হিট নায়ক হয়ে উঠতে পারেননি। ২০০৬ সালে টাবুর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন ‘মীনাক্ষি: আ টেল অব থ্রি সিটিজ’ ছবিতে। তারপর আমির খানের সঙ্গে ‘রং দে বাসন্তী’ করে বেস্ট সাপোর্টিং অ্যাক্টরের পুরস্কারও জিতলেন। এছাড়াও বলিউডে টুকটাক বহু ছবিতেই তিনি মুখ দেখিয়েছেন। ‘লগা চুনরি মে দাগ’, ‘আ যা নাচলে’, ‘বচনা অ্যায় হাসিনো’... ছবির তালিকা বেশ দীর্ঘ।
বিশদ

18th  September, 2017
লন্ডনে মস্তি

কঙ্গনা রানাওয়াতের হুমকিতেও ভ্রূক্ষেপ নেই হৃতিক রোশনের। কঙ্গনা তাঁর ওপর দ্বিচারিতার অভিযোগ আনলেন, তঞ্চকতার দোষ দিলেন তবু কোনও মন্তব্য করলেন না হৃতিক। এবার কঙ্গনাও অবাক। এত কাণ্ড তবু কোনও রিঅ্যাকশন নেই! না নেই। কারণ, গোটা সময়টাই হৃতিক ছিলেন মুম্বইয়ের বাইরে।
বিশদ

17th  September, 2017
কিং পিছিয়ে

অজয় দেবগণের বাদশাহো নাকি বিশাল মার্কেট করে ফেলেছে ইতিমধ্যেই। মাত্র কয়েক সপ্তাহেই বাদশাহোর রোজগার ৬৮ কোটি ছাড়িয়েছে। এদিকে টাকার অঙ্কে বড্ড পিছিয়ে পড়েছে কিং খানের যব হ্যারি মেট সেজল। মাত্র ৬৪ কোটি নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে কিং খানকে। বাদশাহো কিন্তু পাততাড়ি গোটায়নি এখনও।
বিশদ

17th  September, 2017
ককপিটে সংগীত

অভিনব প্রচার! মাঝ আকাশে বিমানের মধ্যে বিয়ে করে চমক অনেকেই দিয়েছেন। কিন্তু এবার মাঝ আকাশে মিউজিক লঞ্চ করে বাংলা চলচ্চিত্রে নয়া ইতিহাস গড়লেন প্রযোজক-অভিনেতা দেব। পুজোতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘ককপিট’। আর তারই মিউজিক লঞ্চে অতীতের সমস্ত নজির ভেঙে দিলেন বাংলা ছবির এই হার্টথ্রব। শুক্রবার ‘ককপিট’-এর প্রমোশন হল প্রায় পিকনিকের ঢঙে।
বিশদ

17th  September, 2017
পুজোয় ইয়েতি
ধরতে বেরবেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ

 কেমন আছেন প্রসেনজিৎ? অনেকদিন পরে কথা হচ্ছে আপনার সঙ্গে..
 খুব ভালো আছি। প্রচণ্ড চাপের মধ্যে আছি। কাজের চাপ। সেটা অবশ্য আমি সবসময়ই থাকি। তবে এবার চাপটা যেন একটু বেশি। কাকাবাবু রিলিজ করছে। ‘ময়ূরাক্ষী’ বলে ছবিটা সদ্য শেষ করলাম।
বিশদ

17th  September, 2017
টালিগঞ্জে ‘কাস্টিং কাউচ’ ভালোভাবেই রয়েছে: মৈনাক 

 যে টালিগঞ্জ ভাত জোগাল, তার কেচ্ছাই দেখিয়ে দেবেন! ‘নমক হারাম’ হয়ে যাচ্ছে না?
 না, আসলে তেমনটা নয়। কাজ করতে গিয়ে প্রত্যেকের জীবনে ভালো-খারাপ মিলিয়ে কিছু অভিজ্ঞতা হয়। আমারও ছবি বানাতে গিয়ে এরকম অভিজ্ঞতা হয়েছে। সেগুলোই ‘চলচ্চিত্র সার্কাসে’ তুলে ধরেছি। আর তাছাড়া জীবনের সাত বছর কেটে গিয়েছে সিনেমা বানাতে গিয়ে। সেই জগৎটাকে নিয়ে ছবি না করে কী করে থাকব! সেলুলয়েডের এই জগৎটাকে আমার মাঝেমধ্যে মনে হয় সার্কাসের মতো।
 ‘চলচ্চিত্র সার্কাস’ নাকি টালিগঞ্জের উপর আপনার রাগ, ক্ষোভের বহিঃপ্রকাশ?
বিশদ

16th  September, 2017
একনজরে
হরিহর ঘোষাল, বারাকপুর, বিএনএ: ভারতীয়দের খাবারে আলুর কোনও বিকল্প নেই। এমন কোনও প্রদেশ নেই, প্রায় এমন কোনও খাবার নেই, যেখানে উপকরণ হিসাবে আলু লাগে না। সেই হিসাবে দামে সস্তা হওয়ায় বাজারে জ্যোতি আলুর কদর বেশি। কিন্তু, দিনদিন সেই জ্যোতির উৎপাদন ...

 নয়াদিল্লি, ১৮ সেপ্টেম্বর (পিটিআই): রবিবার পূর্ব দিল্লি থেকে এক সন্দেহভাজন আল-কায়েদা জঙ্গিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। সোমবার পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত জঙ্গির নাম সওমন হক (২৭)। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার বিকাশ মার্গের কাছ থেকে তাকে গ্রেপ্তার ...

সংবাদদাতা, বালুরঘাট: দর্শনার্থী টানতে থিমের উপর জোর দিয়েছেন বালুরঘাট শহরের বিগবাজেটের পুজো উদ্যোক্তারা। কোথাও বরফের দেশে রাখালরূপে কৃষ্ণ, কোথাও আবার হোগলা পাতায় তৈরি জমিদার বাড়ির দুর্গাপুজো থিমে জায়গা পেয়েছে, আবার কোথাও হারিয়ে যাওয়া বাঙালি সাংস্কৃতির অন্যতম অনুষ্ঠানে দেওয়া সিদুঁরের গাছকৌটার ...

সংবাদদাতা, কান্দি: ময়ূরাক্ষীতে তলিয়ে যাওয়ার প্রায় ১৫ঘণ্টা পর দেহ উদ্ধার হল নবম শ্রেণির ছাত্রের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ঐশিক মিত্র(১৪)। তার বাড়ি কান্দি পুরসভার গাঁজারমোড় এলাকায়। সোমবার সকালে কান্দি থানার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের কাছে দেহ উদ্ধার হয়। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক কারণে কর্মে বাধা দেখা দেবে। সন্তানরা আপনার কথা মেনে না চলায় মন ভারাক্রান্ত হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 ১৯১৯- অভিনেতা জহর রায়ের জন্ম
১৯২১- সাহিত্যিক বিমল করের জন্ম
১৯২৪- গায়িকা সুচিত্রা মিত্রের জন্ম
১৯৬৫- মহাকাশচারী সুনীতা উইলিয়ামসের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮৫.৭০ টাকা ৮৮.৬৩ টাকা
ইউরো ৭৫.২৭ টাকা ৭৭.৯২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,২৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,১১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্ব ফল্গুনী দং ৪৩/৫২ রাত্রি ঘ ১১/১, সূ উ ৫/২৭/৫৭, অ ৫/৩৩/১১, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৭ মধ্যে। রাত্রি ঘ ৭/৫৭ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৯/৩২ গতে ১১/৫৪ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি। বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১ গতে ২/৩১ মধ্যে। কালরাত্রি ৭/৩ গতে ৮/৩২ মধ্যে।
২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্বফল্গুনীনক্ষত্র ১১/৩৮/৪৭, সূ উ ৫/২৬/২৮, অ ৫/৩৪/২৮, অমৃতযোগ দিবা ৬/১৫/০ মধ্যে, ৭/৩/৩২- ১১/৬/১২, রাত্রি ৭/৫৬/৫২-৮/৪৪/২০, ৯/৩১/৪৮-১১/৫৪/১২, ১/২৯/৮-৩/৪/৪, ৪/৩৯/০-৫/২৬/২৮, বারবেলা ৬/৫৭/২৮-৮/২৮/২৮, কালবেলা ১/১/২৮-২/৩২/২৮, কালরাত্রি ৭/৩/২৮-৮/৩২/২৮। 
২৭ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
অনূর্দ্ধ ১৭ ভারতীয় ফুটবল দলের খেলোয়াড়দের সর্বসম্মতিক্রমে অমরজিৎ সিং’কে ক্যাপ্টেন নির্বাচিত করা হল

05:13:00 PM

টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-০ গোলে জিতল ইস্ট বেঙ্গল
কলকাতা ফুটবল লিগে টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে ৫-০ ...বিশদ

05:03:00 PM

ত্রাণ নিয়ে যাওয়ার পথে দার্জিলিংয়ের জওবাড়িতে খাদে পড়ল ট্রাক, মৃত ৩, জখম ২
দার্জিলিংয়ের সান্দাকফুর কাছে একটি গ্রামে ত্রাণ নিয়ে যাওয়ার ...বিশদ

04:27:00 PM

দিল্লিতে ত্রিপাক্ষিক বৈঠকের রূপরেখা তৈরি করে ফিরলেন বিনয় তামাং
আজ দিল্লিতে ত্রিপাক্ষিক বৈঠকের রূপরেখা তৈরি করে ফিরলেন ...বিশদ

04:25:00 PM

আসানসোলের বরাকরে স্ত্রীকে শিলনোড়া দিয়ে থেঁতলে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

03:55:23 PM

তর্পণ করতে গিয়ে দামোদর নদে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা অসীম ঘটক, নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হচ্ছে

03:48:00 PM

তোলাবাজির অপরাধে দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকার-সহ দু’জনকে ৮ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিল থানে আদালত

03:42:27 PM