রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংস্কার ঘিরে স্বজন বিরোধ। বক্ষঃপীড়ায় কষ্ট। দূর ভ্রমণের যোগ। একাধিক পথে অর্থ উপার্জন।
প্রতিকার: সাদা সর্ষে জলে ফেলে স্নান করলে গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Brisho উচ্চশিক্ষায় বাধা। বাতজবেদনার প্রকোপ বৃদ্ধি। ভিন রাজ্যে বা বিদেশে বিকল্প কাজের সুযোগ। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ববৃদ্ধি। দর্শনশাস্ত্রের চর্চায় আত্মশুদ্ধি।
প্রতিকার: ভিক্ষুককে সবুজ রঙের বস্ত্রদ্রব্য দান করলে উপকৃত হবেন।

Mithun সংক্রমণজনিত কারণে শারীরিক কষ্ট। ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে কর্মক্ষেত্রে অগ্রগতি। নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধি। বাক্যে ও আচরণে সংযমের অভাব।
প্রতিকার: লাল রুমাল বা বস্ত্রখণ্ড সঙ্গে রাখলে গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Korkot বন্ধু ও স্বজনবর্গের বিরূপ আচরণ বেদনাদায়ক হতে পারে। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ। গৃহ-বাহন ক্রয়ের শুভ যোগ। গুরুজনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ।
প্রতিকার: ঘর থেকে বেরনোর আগে চন্দনের টিপ লাগিয়ে বের হবেন।

Singho বন্ধুর কপট আচরণে মনঃকষ্ট। দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন। সংক্রমণে জ্বর ও কণ্ঠপীড়ায় দুর্ভোগ। ব্যবসায় শুভ। খেলাধুলায় কৃতিত্ব।
প্রতিকার: গোটা হলুদ জলে ফেলে স্নান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Konya আগুন থেকে বাড়তি সতর্কতা দরকার। সামান্য কারণে আত্মীয়ের সঙ্গে সম্পর্কহানি। শ্বাসকাশাদি পীড়ায় ভোগান্তি। ললিতকলায় কৃতিত্বের স্বীকৃতি।
প্রতিকার: একটি নিরেট সীসার আংটি ধারণ করুন। উপকার অচিরেই বুঝতে পারবেন।

Tula কর্মে পদোন্নতির সম্ভাবনা। উপকার করতে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা। সম্পত্তি মামলার ফল অনুকূলে যাওয়ারই ইঙ্গিত। জলপথে ভ্রমণ এড়ানোই ভালো।
প্রতিকার: দুধ বা দুগ্ধজাত দ্রব্য সাধ্যমতো দান করুন। গ্রহশান্তি বিধান হবে।

Brishchik অর্থ-সম্পত্তি লাভের যোগ। মিত্র বৃদ্ধি ও মানসিক দায়িত্ব পালন। গুরুজনের পরামর্শে কার্যোদ্ধার। সপরিবারে দূর সফরে যোগ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।
প্রতিকার: আজকের দিনে যেকোনও জলাশয়ে পয়সা ফেলুন। উপকার পাবেন।

Dhonu সম্মানরক্ষার ব্যাপারে সাবধানতা প্রয়োজন। সাহিত্য ও সঙ্গীতের চর্চার আগ্রগতি। কান ও চোখের সমস্যায় ভোগান্তি। গুরুজনের শরীর-স্বাস্থ্য নিয়ে চিন্তা।
প্রতিকার: আজ লাল রঙের দ্রব্য ব্যবহার করবেন না। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Mokor জমিবাড়ি ক্রয়-বিক্রয়ে হঠকারিতা এড়ানো দরকার। ব্যবসায় হঠকারী বিনিয়োগে লোকসান। নানা উপায়ে অর্থাগম। শরীরের দিকে নজর দেওয়া প্রয়োজন।
প্রতিকার: ভিক্ষুককে সবুজ রঙের বস্ত্রদ্রব্য দান করলে উপকৃত হবেন।

Kumbho মন ও বুদ্ধির অস্থিরতায় কাজে ব্যাঘাত। শেয়ার বা ফাটকায় চিন্তা করে বিনিয়োগ করা ভালো। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি। উচ্চশিক্ষা ও গবেষণায় বিলম্বিত সুযোগ।
প্রতিকার: সকালে একচামচ মধু দুধের সঙ্গে মিলিয়ে স্নান করুন। অভূতপূর্ব উন্নতি হবে।

Meen অনেক চেষ্টার পর বকেয়া টাকা আদায়ের আশা। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ। কল্যাণকর কাজে আত্মনিয়োগ। সন্তানের বিদ্যা-শিক্ষায় শুভ।
প্রতিকার: বাড়ির সন্নিকটস্থ গাছের ডালে লাল বস্ত্রখণ্ড ঝুলিয়ে বেঁধে দিন। গ্রহশান্তি বিধান হবে।

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খাদ্যদ্রব্য যাতে কোনওভাবেই স্বাস্থ্যের ক্ষতি না করতে পারে, তার জন্য কেন্দ্রীয় সরকার পাশ করেছে খাদ্য সুরক্ষা আইন। বছরকয়েক আগে সেই আইনের কিছু পরিমার্জনাও হয়েছে। আইনের খুঁটিনাটি বিষয়ে বিভিন্ন মহলের সঙ্গে পরামর্শ করেই আইন পাশ করা হয়েছে। ...

সংবাদদাতা, রামপুরহাট: ওভারলোডিং বন্ধের দাবিতে সোমবার সকাল থেকে মুরারই থানার রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলের রাস্তা অবরোধ করেন ছয় চাকা লরির মালিকরা। এর জেরে পাথর বোঝাই বহু লরি আটকে পড়ে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পার্শ্বশিক্ষকদের সভাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ধর্মতলায়। বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন এই শিক্ষকরা। পুলিস সেই অনুমতি না দেওয়ায় তাদের সঙ্গে শিক্ষকদের ধস্তাধস্তি হয়। আন্দোলনকারীদের অভিযোগ, পুলিস গ্রেপ্তারির নামে মারধর করেছে। কয়েকজন আহতও হয়েছেন। ...

 কলম্বো, ১৯ নভেম্বর (পিটিআই): রাজনৈতিক অচলাবস্থার মধ্যে দেশের সংসদীয় কাজকর্ম পরিচালনার জন্য সিলেক্ট কমিটি গঠনে সম্মত হল শ্রীলঙ্কার সমস্ত রাজনৈতিক দল। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

নতুন কোনও কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংস্কার ঘিরে স্বজন বিরোধ। বক্ষঃপীড়ায় কষ্ট। দূর ভ্রমণের যোগ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫০- মহীশূরের শাসক টিপু সুলতানের জন্ম
১৯১০- রুশ সাহিত্যিক লিও তলস্তয়ের মৃত্যু
১৯১৭- কলকাতায় প্রতিষ্ঠা হল বোস রিসার্চ ইনস্টিটিউট
১৯৫৫- নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের পক্ষে টেস্টে প্রথম দ্বিশতরান করলেন পলি উমরিগড়

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.১৪ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৯০.৭০ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৮০.৫৭ টাকা ৮৩.৬০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৩০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ৪ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ২১/৫০ দিবা ঘ ২/৪০। নক্ষত্র- রেবতী ৩১/৩৪ রাত্রি ঘ ৬/৩৪, সূ উ ৫/৫৬/১৩, অ ৪/৪৮/৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০ মধ্যে পুনঃ ৭/২৩ গতে ১১/০ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৮/১৯ মধ্যে পুনঃ ৯/১১ গতে ১১/৪৯ মধ্যে পুনঃ ১/৩৪ গতে ৩/১৯ মধ্যে পুনঃ ৫/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৭/১৮ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/৫ মধ্যে, কালরাত্রি ঘ ৬/২৭ গতে ৮/৫ মধ্যে।
৩ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, দ্বাদশী ১২/৩৫/৪৬। রেবতীনক্ষত্র রাত্রি ঘ ৫/৩৭/১১। সূ উ ৫/৫৬/৫৮, অ ৪/৪৬/৫৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৪০/১৮ মধ্যে ও ঘ ৭/২৩/৩৯ থেকে ঘ ১১/০/১৮ মধ্যে এবং রাত্রি ৭/২৪/৫৮ থেকে ঘ ৮/১৭/৩৮ মধ্যে ও ঘ ৯/১০/১৮ থেকে ১১/৪৮/১৮ মধ্যে ও ১/৩৩/৩৮ থেকে ৩/১৮/৫৮ মধ্যে ও ঘ ৫/৪/১৮ থেকে ৫/৪৭/৪৫ মধ্যে। বারবেলা ৭/১৮/১৩ থেকে ৮/৩৯/২৮ মধ্যে, কালবেলা ১২/৪৩/১৩ থেকে ঘ ২/৪/২৮ মধ্যে, কালরাত্রি ৬/২৫/৪৩ থেকে ঘ ৮/৪/২৮ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
দুপুর ৩টে পর্যন্ত ছত্তিশগড়ে ভোট পড়ল ৪৪.২০ শতাংশ

03:59:56 PM

আইলিগে মোহন বাগান ১:০ গোলে হারাল রিয়েল কাশ্মীর এফসিকে 

03:58:28 PM

৩০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:00 PM

দিল্লিতে সরকারি অফিসেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে ছোঁড়া হল গুঁড়োলঙ্কা

03:45:16 PM

চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন
চিৎপুরের নবাব পট্টিতে একটি দোকানে আগুন। অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন ...বিশদ

03:14:00 PM

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের খবরে আতঙ্ক, ওয়ার্ড ছাড়ল রোগীরা 

03:06:00 PM

Loading...
Loading...