রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh

কর্মপ্রার্থীদের বিভিন্ন থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝ মধ্যে রাগ ও জেদের বশে ভুলভান্তি হবার সম্ভাবনা।
প্রতিকার- একটি তামার আংটি ধারণ করুন। গ্রহদোষের তীব্রতা হ্রাস পাবে।

Brisho

 প্রেম-প্রনয়ে নতুনত্ব আছে। বন্ধু-বান্ধব থেকে সুখবর আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। হঠাৎ চোট আঘাত লাগতে পারে।
প্রতিকার- একটি রূপার চেন গলায় ধারণ করুন। সর্বকার্যে সফলতা পাবেন।

Mithun উচ্চবিদ্যায় ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উপার্জন ভাগ্য ভালো। শরীরস্বাস্থ্য ভালো থাকবে। সন্তান স্থান শুভ।
প্রতিকার- আজ দেবমন্দিরে পূজা দিন। সমস্ত বাধা বিপত্তি কেটে যাবে।

Korkot কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা। ব্যবসায় যুক্ত হলে মধ্যম ফল লাভ হবে। বড়দের পরামর্শ মেনে চললে উপকৃত হবার সম্ভাবনা। বিবাহের সম্ভাবনা আছে।
প্রতিকার- জলাশয়ে তিল ও গুড় দান করুন, সাফল্য পাবেন।

Singho

কর্মে উন্নতির যোগ আছে। আয় নিয়ে কোনও সমস্যা না হলেও পরিবেশগত সমস্যা দেখা দিতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধে যাওয়া ঠিক হবে না।
প্রতিকার- অনাথ বালক-বালিকাদের সাধ্যতম দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Konya ব্যবসায়ীদের ক্ষেত্রে মাঝে মধ্যে হতাশা জাগবে। শেয়ার বা ফাটকার বিনিয়োগ করলে মধ্যম ফল লাভ হবে। ভ্রমন যোগ আছে।
প্রতিকার- ভিক্ষুককে কিছু দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Tula

শরীরস্বাস্থ্য ভালো থাকবে। মাঝে মধ্যে পুরাতন কোনও রোগের প্রকোপ বাড়তে পারে। হঠাৎ কিছু অর্থ পাওয়ার সম্ভাবনা। কর্মে যশ ও সম্মান লাভ হবে।
প্রতিকার- লালরঙের রুমাল সঙ্গে রাখুন সুফল পাবেন।

Brishchik

বিদ্যার্থীদের আগামীদিনে ভালো ফল পেতে হলে বেশি পরিশ্রমী হতে হবে। সচেষ্ট হলে কর্মপ্রার্থীরা কোনও না কোনও কর্মলাভ হবে। প্রেম-প্রনয়ে বাধাবিঘ্ন আসবে।
প্রতিকার- আজকের দিনে গুরুজনস্থানীয় ব্যক্তিকে সেবাযত্ন করুন সুফল পাবেন।

Dhonu

 কারও থেকে প্রতারিত হতে পারে। কর্মে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ মাঝে মধ্যে চাপ সৃষ্টি করতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। শেয়ার ও ফাটকায় লাভ হবে।
প্রতিকার- আজ কারও নিন্দা করবেন না। মানসিক শান্তি পাবেন।

Mokor

 শরীরে আঘাতজনিত কারণে সামান্য হলেও সমস্যা দেখা যাবে। আর্থিক সংকট দূর হবে। নতুন বন্ধু লাভ হবে। কর্মসূত্রে কোথাও যেতে হতে পারে।
প্রতিকার- আজকের দিনে সাদারঙের পোশাক ব্যবহার করুন সুফল পাবেন।

Kumbho কর্মরতদের যশ ও সম্মান লাভ হবে। বাড়তি উপার্জন হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্ক মাঝে মধ্যে প্রতিকূল হলেও তা ক্ষতিকর হবে না।
প্রতিকার- আজকে নীলরঙের কালি দিয়ে লিখুন। সুফল পাবেন।

Meen সন্তানের শিক্ষা ও স্বাস্থ্যবিষয়ে বিশেষভাবে লক্ষ্য রাখা দরকার। কারও সাহায্যে উরকৃত হবার সম্ভাবনা। বকেয়া অর্থ আদায় হবে। কর্মদক্ষতার স্বীকৃতি জুটবে।
প্রতিকার- দুর্গামন্দিরে পূজা দিন। গ্রহদোষ খণ্ডন হবে।




একনজরে
 বিএনএ, বারাসত: কোটি কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠল হাবড়ার ‘আবাদ সোনাকানিয়া সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেডের’ ম্যানেজার ও ক্যাশিয়ারের বিরুদ্ধে। গ্রাহকদের দাবি, প্রায় চার ...

 রায়পুর, ২২ জুন (পিটিআই): মাওবাদী হামলায় প্রাণ হারালেন এক পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বীজাপুর জেলায়। পুলিশ জানিয়েছে, বুধবার রাতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন শুক্কু গোটা (৩০) নামে ওই পুলিশকর্মী। সেই সময়ে আচমকাই একদল মাওবাদী সেখানে হামলা চালায়। ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: ‘শাট ডাউন’ বা যান্ত্রিক গোলযোগে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হলে এবার সরাসরি এসএমএস যাবে গ্রাহকদের মোবাইল ফোনে। সিইএসসির মতোই রাজ্যজুড়ে এসএমএস পরিষেবা চালু ...

 রাষ্ট্রসংঘ, ২২ জুন (পিটিআই): ‘সন্ত্রাসবাদের বিপুল অর্থ কোথা থেকে আসছে?’ রাষ্ট্রসংঘে পাকিস্তানের নাম না করে এই প্রশ্ন তুললেন ভারতের স্থায়ী প্রতিনিধি সৈয়দ আকবরউদ্দিন। বুধবার রাষ্ট্রসংঘের ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝ মধ্যে ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯৪৮: সাহিত্যিক নবারুণ ভট্টাচার্যের জন্ম
 ১৯৫২: অভিনেতা ও রাজনীতিক রাজ বব্বরের জন্ম
 ১৯৫৩: রাজনীতিক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু
 ১৯৮০: বিমান দুর্ঘটনায় রাজনীতিক সঞ্জয় গান্ধীর মৃত্যু




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮০.৪২ টাকা ৮৩.২০ টাকা
ইউরো ৭০.৮৭ টাকা ৭৩.৩৯ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,০৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা

দিন পঞ্জিকা

৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী দিবা ১১/৫০, রোহিণীনক্ষত্র দিবা ৭/৪৯ পরে মৃগশিরা শেষ রাত্রি ৪/৪৯, সূ উ ৪/৫৭/৬, অ ৬/২০/১২, অমৃতযোগ দিবা ১২/৫-২/৪৫ রাত্রি ৮/২৮ পুনঃ ১২/৪৩-২/৫০ পুনঃ ৩/৩৩-উদয়াবধি, বারবেলা ৮/১৮-১১/৩৯, কালরাত্রি ৯/০-১০/১৯।
 ৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী ১১/১০/৪৪, রোহিণীনক্ষত্র ৭/২৮/৫১, সূ উ ৪/৫৪/৪, অ ৬/২২/১৫, অমৃতযোগ দিবা ১২/৫/১৬-২/৪৬/৫৪, ৮/২৮/৪৮, ১২/৪১/৩১-২/৪৭/৫৩, ৩/৩০/০-৪/৫৪/২১, বারবেলা ৮/১৬/৭-৯/৫৭/৮, কালবেলা ৯/৫৭/৮-১১/৩৮/৯, কালরাত্রি ৯/০/১২-১০/১৯/১১।
২৭ রমজান

ছবি সংবাদ


এই মুহূর্তে
চুঁচুড়া স্টেশনের কাছ থেকে যুবকের দেহ উদ্ধার, তাঁকে পিটিয়ে মারা হয়েছে বলে অভিযোগ মৃতের পরিজনদের
প্রনয় ঘটিত সমস্যা সালিশি সভায় মিটমাট হয়ে যাওয়ার পরও এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠলো প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। গতকাল গভীর রাতে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয় চুঁচুড়া স্টেশনের কাছে রেল লাইনের ধার থেকে। চুঁচুড়া স্টেশন সংলগ্ন মৌলি পাড়ার বাসিন্দা পেশায় দর্জি ওই যুবকের নাম শ্রীবাস মণ্ডল (১৮)। শ্রীবাস পাড়ারই একটি মেয়ের সঙ্গ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে। গতকাল সন্ধ্যায় পাড়াতে সালিশি সভা বসেছিল, স্থানীয় পঞ্চায়েত সদস্যও ছিল সেই সভাতে। সেখানে মিটমাট হওয়ার পরও শ্রীবাসকে মারধর করা হয় বলে তাঁর পরিজনদের অভিযোগ। রাত এগারোটা নাগাদ রেল লাইনের ধারে শ্রীবাসের দেহ পড়ে থাকতে দেখা যায়। আজ সকাল থেকেই ব্যাপক উত্তেজনা রয়েছে ওই এলাকায়|

01:48:00 PM

বাসন্তীতে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ, পুড়ল দুটি বাড়ি
ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ। আর তার জেরে আজ সকাল থেকে উত্তপ্ত বাসন্তীর কাঁঠালবেড়িয়ার কলতলা এলাকা। একাধিক বাড়িতে আগুন লাগানো হয়েছে বলে অভিযোগ। এলাকায় চলছে ব্যাপক বোমাবাজি। একাধিক দোকান ও বাইক ভাঙচুর করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অকুস্থলে হাজির রয়েছে পুলিশ বাহিনী। নেতৃত্বে রয়েছেন এলাকার এসডিপিও ক্যানিং ধ্রুব দাস। উদ্ধার হয়েছে প্রচুর তাজা বোমা। ঘটনার প্রতিবাদে বিক্ষোভে নেমেছেন তৃণমূলের মহিলা কর্মীরা। জানা গিয়েছে, এলাকা দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাসন্তীতে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি আমানুল্লা লস্কর ও বাসন্তী ব্লক তৃণমূলের আহ্বায়ক আবদুল মান্নান গাজির গোষ্ঠীর সংঘর্ষ লেগেই রয়েছে বলে অভিযোগ। আজ সকাল বেলায় ফের শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে কোন্দল। একদল যুব তৃণমূল কর্মী হঠাৎ কলতলা মোড়ে এসে চড়াও হয় অপর কয়েকজন তৃণমূল কর্মীদের উপর। তৃণমূল সংখ্যালঘু সেলের বাসন্তী ব্লক সভাপতি আনসার মল্লিক সহ কয়েকজনকে মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে প্রথমে বচসায় জড়ায় দু’পক্ষ। এরপর একে অপরকে লক্ষ্য করে বোমা ছুঁড়তে শুরু করে। এলাকাবাসীদের অভিযোগ, অন্তত ৭০টি বোমা ছোঁড়া হয়েছে। আগুন লাগিয়ে দেওয়া হয়েছে অনেকগুলি বাড়িতে। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নেভায়। তৃণমূল কর্মী ইয়াকুব মোল্লার বাড়িতেও আগুন লাগানো হয় বলে অভিযোগ। আগুন লাগিয়ে দেওয়া হয় যুব তৃণমূল কর্মী সিরাজ সর্দারের বাড়িতেও। ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে দুই গোষ্ঠীর লোকজন। গোটা এলাকা এখনও থমথমে। মোতায়েন রয়েছে প্রচুর পুলিশ ।

01:45:34 PM

বর্ধমানে বড়নীলপুরে একটি আবাসিক বিদ্যালয়ে খাদ্য বিষক্রিয়ায় অসুস্থ বেশ কয়েকজন পড়ুয়া, তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে, উপ-মুখ্য স্বাস্থ্য আধিকারিক-২ সুনেত্রা মজুমদারের নেতৃত্বে স্কুলে স্বাস্থ্য দপ্তরের টিম

12:52:00 PM

কোচবিহারের সাগরদিঘি চত্বর এলাকার সাইলেন্স জোনে স্বেচ্ছাসেবক পরিষদের মাইক বাজানোকে কেন্দ্র করে গোলমাল, সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রনে লাঠি চার্জ করে পুলিশ

12:42:00 PM

পাহাড়ে জি টি এ থেকে গণপদত্যাগ পত্র দেওয়া শুরু করলেন মোর্চার সভাসদরা, অ্যাডিশনাল চিফ সেক্রেটারির কাছে পদত্যাগ পত্র পাঠালেন রোশন গিরি

12:40:00 PM

বিহারের দেহরি রেল স্টেশনে লাইনচ্যুত প্যাসেঞ্জার ট্রেনের ইঞ্জিন, হতাহতের কোনও খবর নেই

12:19:00 PM