Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর বিদ্যায় কিছু সমস্যা দেখা দেবে।
প্রতিকার: অনাথ শিশুদের সাধ্যমতো দান করুন। ভগবান আপনার ভাগ্য সুনিশ্চিত করবে। 

Brisho প্রেম-প্রীতিতে সাফল্য মিলবে। নতুন বন্ধু লাভ হবে। পুরাতন কোনও বন্ধুর সঙ্গে মতবিরোধের ফলে মানসিক কষ্ট লাভ। ভ্রমণ যোগ আছে।
প্রতিকার: ধর্মস্থান, মন্দিরে নারকেল দান করুন। অত্যন্ত শুভ ফল পাবেন। 

Mithun কর্মস্থান পরিবর্তন, মতান্তর, পরিবেশ নিয়ে সমস্যা দেখা দেবে। তবে কর্মের প্রশংসা পাবেন। প্রয়োজনীয় অর্থের অভাব হবে না। গৃহে কোনও সমস্যা নেই।
প্রতিকার: চিনি শুধু জলাশয়ে ভাসিয়ে দিন। গ্রহশান্তি বিধান হবে। 

Korkot কর্মস্থান পরিবর্তন, মতান্তর, পরিবেশ নিয়ে সমস্যা দেখা দেবে। তবে কর্মের প্রশংসা পাবেন। প্রয়োজনীয় অর্থের অভাব হবে না। গৃহে কোনও সমস্যা নেই।
প্রতিকার: চিনি শুধু জলাশয়ে ভাসিয়ে দিন। গ্রহশান্তি বিধান হবে। 

Singho ব্যবসায়ীদের ক্ষেত্রে শুভ। তবে অধিক লোভের বশবর্তী হলে ব্যবসায় মন্দা দেখা দেবে। শেয়ার ও ফাটকায় লাভ হবে। তবে সন্তানকে নিয়ে ভাবনা থাকতে হবে।
প্রতিকার: দুর্গাস্তব পাঠ করুন। সকল বাধাবিঘ্ন কেটে যাবে। 

Konya শরীর-স্বাস্থ্য একপ্রকার ভালোই থাকবে। দৈনন্দিন কাজের সঙ্গে শরীরচর্চা আবশ্যক। কাজকর্মের গতি বৃদ্ধি পাবে। নতুন যোগাযোগ ঘটবে এবং তা থেকে উপকার মিলবে।
প্রতিকার: সাদা সর্ষে জলে ফেলে স্নান করলে গ্রহ বিরূপতা হ্রাস পাবে। 

Tula পরীক্ষায় সাফল্য মনোমতো হবে না। কর্মলাভের সম্ভাবনা খুবই কম। ব্যবসা শুরু করা ঠিক হবে না। যতটা সম্ভব নিজেকে সংযত রাখতে হবে।
প্রতিকার: ঘর থেকে বেরনোর আগে চন্দনের টিপ লাগিয়ে বের হবেন। 

Brishchik কর্মরতদের ক্ষেত্রে শুভাশুভ মিশ্রিত। কর্মে উন্নতি হলেও নানান সমস্যার সম্মুখীন হতে হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ চাপে রাখবে। বদলির সম্ভাবনা প্রবল।
প্রতিকার: মাতৃস্থানীয় ব্যক্তিকে প্রত্যহ প্রণাম করুন। অনেক বাধাবিঘ্ন থেকে মুক্তি পাবেন। 

Dhonu গৃহস্থানে কিছু পরিবর্তন যোগ আছে। স্থায়ী সম্পদ যেমন হওয়ার সম্ভাবনা আছে। তেমনি তা নিয়ে সমস্যাও হতে পারে। স্বামী-স্ত্রী’র মধ্যে মনোমালিন্য হতে পারে।
প্রতিকার: আজকের দিনটি নিরামিষ আহার করুন। 

Mokor শরীর-স্বাস্থ্যের অবনতি ঘটবে। বেশি চিন্তার ফলে নিদ্রায় ব্যাঘাত ঘটতে পারে। রক্তচাপ বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক যত্নের প্রয়োজন।
প্রতিকার: আজকে সম্ভব হলে তামার বাসনপত্র ব্যবহার করুন। সৌভাগ্য লাভ সুনিশ্চিত। 

Kumbho মাঝে মাঝে ক্রোধ বৃদ্ধি হতে পারে। ফলে কর্মের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। সন্তানকে নিয়ে ভাবনায় থাকতে হবে। উপার্জন নিয়ে ভাবনার কিছু নেই।
প্রতিকার: বাঁদরকে গম বা গুঁড় খাওয়ান। গ্রহশান্তি বিধান হবে। 

Meen উচ্চবিদ্যায় সাফল্য আসবে। ব্যবসা শুরু করলে ভালোই হবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ গ্রহণ করা দরকার। নানা ঘটনার দ্বারা প্রেম-প্রণয়ে প্রভাবিত হবে।
প্রতিকার: গোরুকে খাদ্যদ্রব্য দান করুন। গ্রহশান্তি বিধান হবে। 

একনজরে
 পবিত্র ত্রিবেদি, কলকাতা: বর্ষায় জল জমার দুর্ভোগ থেকে এবারও রেহাই মিলছে না বিধাননগর পুরসভা এলাকার বিভিন্ন জায়গার বাসিন্দাদের। সল্টলেকে জল না জমলেও বিধাননগর পুরসভার বাকি অংশে এই সমস্যা এলাকাবাসীর যন্ত্রণার কারণ হয়। ...

  নয়াদিল্লি, ১১ জুন (পিটিআই): নিজের কেন্দ্রে ‘জল সঙ্কট’ নিয়ে সরব বিজেপি এমপি মীনাক্ষী লেখি। মঙ্গলবার দিল্লির জল বোর্ডের বাইরে রীতিমতো ধর্নায় বসেন তিনি। যদিও দিল্লি সরকারের আওতায় থাকা জল বোর্ডের দাবি, ক্ষমতা অনুযায়ী জল সরবরাহ করা হচ্ছে। বিজেপি মানুষকে ...

 লাহোর, ১১ জুন (পিটিআই): ভারতের আবেদনে সাড়া দিল পাকিস্তান। কিরঘিজস্তানে সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) শীর্ষ বৈঠকে যোগ দেওয়ার জন্য পাকিস্তানের আকাশপথ ব্যবহার করতে পারবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিমান। ‘নৈতিক দিকটি’ মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানাল ইমরান খানের ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত হয়েছেন শীলা গ্রুপের প্রতিষ্ঠাতা এবং চেয়ারপার্সন এমেরিটাস শীলা গৌতম। গত ৮ জুন তিনি পরলোক গমন করেন। ১৯৭১ সালে তিনি শীলা ফোম তৈরি করেন, যা ক্রমশ সফল ব্যবসায় পরিণত হয়েছে। পাশাপাশি তিনি ছিলেন একজন বিচক্ষণ রাজনীতিক। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব শিশু শ্রমিক বিরোধী দিবস,
১৯২৯- লেখিকা অ্যান ফ্রাঙ্কের জন্ম,
১৯৫৭- পাকিস্তানের ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদের জন্ম,
২০০৩- মার্কিন অভিনেতা গ্রেগরি পেকের মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৯ টাকা ৭০.৩৮ টাকা
পাউন্ড ৮৬.৫৮ টাকা ৮৯.৮০ টাকা
ইউরো ৭৭.২১ টাকা ৮০.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৯১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,২৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৭০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৩/৫০ সন্ধ্যা ৬/২৭। হস্তা ১৭/১৯ দিবা ১১/৫১। সূ উ ৪/৫৫/২০, অ ৬/১৭/৬, অমৃতযোগ দিবা ৭/৩৫ গতে ১১/১০ মধ্যে পুনঃ ১/৪৯ গতে ৫/২৩ মধ্যে। রাত্রি ৯/৫০ মধ্যে পুনঃ ১১/৫৭ গতে ১/১২ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/৩৬ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ২/১৬ গতে ৩/৩৬ মধ্যে। 
২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৫/৫৪/৩৯ রাত্রি ৭/১৭/২৫। হস্তানক্ষত্র ২০/৪৩/৩৩ দিবা ১/১২/৫৮, সূ উ ৪/৫৫/৩৩, অ ৬/১৮/৫১, অমৃতযোগ দিবা ৭/৩৮ গতে ১১/১৩ মধ্যে ও ১/৫৪ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৪ মধ্যে ও ১২/১ গতে ১/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৭/১২ গতে ১/১৭/৩৭ মধ্যে, কালবেলা ৮/১৬/২২ গতে ৯/৫৬/৪৭ মধ্যে, কালরাত্রি ২/১৬/২৩ গতে ৩/৩৫/৫৭ মধ্যে। 
৮ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: ৪১ রানে পাকিস্তানকে হারাল অস্ট্রেলিয়া 

10:35:44 PM

বিশ্বকাপ: পাকিস্তান ২৩০/৭(৪০ ওভার)(টার্গেট ৩০৮) 

10:03:16 PM

 বিশ্বকাপ: পাকিস্তান ১৬০/৬(৩০ ওভার)(টার্গেট ৩০৮)

09:20:41 PM

বিশ্বকাপ: পাকিস্তান ১১০/২(২০ ওভার)(টার্গেট ৩০৮)

08:34:26 PM

বিশ্বকাপ: পাকিস্তান ৫১/১(১০ ওভার)(টার্গেট ৩০৮)

07:52:25 PM

বিশ্বকাপ: পাকিস্তানকে ৩০৮ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া 

06:45:03 PM