রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যাবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে যত কম কথা বলা যায় ততই ভালো।
প্রতিকার: বাড়ির নিকটস্থ জলাশয়ে ছোলার ডাল ভাসিয়ে দিন। গ্রহদোষ খণ্ডন হবে।

Brisho সন্তানের প্রতি নজর রাখতে হবে। দাম্পত্যজীবনে অশান্তির কিছু নেই। গবেষণামূলক কাজে বিশেষ সাফল্য। শরীর স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকতে হবে।
প্রতিকার: আজকে সবুজ রং বর্জন করবেন। নীলরং ব্যবহার করুন।

Mithun মানসিক অস্থিরতা দেখা দেবে। বন্ধু-বান্ধবদের থেকে দূরত্ব বজায় রাখা দরকার। কর্মে একাধিক শুভ যোগাযোগ আসবে। বেশ কিছু সঞ্চয় হবে।
প্রতিকার: ছাগল বা টিয়াপাখিকে খাদ্যদ্রব্য দান করুন। উন্নতি অনিবার্য।

Korkot ব্যাবসাকে কেন্দ্র করে সমস্যার সম্মুখীন হতে হবে। শেয়ার বা ফাটকায় বিনিয়োগ করলে শুভ। স্বামী-স্ত্রী দুজনকেই খুব সংযমী হতে হবে। আর্থিক স্বচ্ছলতা থাকবে।
প্রতিকার: আজ সোনার গহনা ব্যবহার না করে রূপার গহনা ব্যবহার করলে সুফল পাবেন।

Singho বাতের সমস্যায় কষ্টভোগ করতে হতে পারে। বিদ্যায় বন্ধু বান্ধবদের সহযোগিতা পাওয়া যাবে। সম্পত্তি নিয়ে জটিলতা কাটতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা।
প্রতিকার: বাড়ির নিকটস্থ যেকোনও গাছের গোড়ায় দুধ-জল ঢেলে আসুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Konya স্বামী-স্ত্রীর মধ্যে সুন্দর বোঝাপড়া থাকবে। ব্যয় বৃদ্ধি পাবে। গুপ্তশত্রু থেকে সতর্ক থাকতে হবে। পড়াশুনায় উপস্থিত বুদ্ধি দ্বারা সাফল্য মিলবে।
প্রতিকার: পশু পাখিকে মিষ্টান্ন খাওয়ান। গ্রহদোষ প্রশমিত হবে।

Tula সন্তানের প্রতি নজর রাখা দরকার। বন্ধু বান্ধবের দ্বারা আর্থিকভাবে প্রতারিত হবার সম্ভাবনা। বিনিয়োগ লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে নানান সমস্যা দেখা দেবে।
প্রতিকার: বাড়ি থেকে বেরোনোর সময় প্রসাদি ফুল সঙ্গে নিয়ে বেরোবেন। সর্বকার্যে সফল হবেন।

Brishchik ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চাপে থাকতে হবে। ধার না করাই ভালো। দাম্পত্যজীবনে ছোটখাট ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে সুযোগসুবিধা পাওয়া যেতে পারে।
প্রতিকার: সূর্যমন্ত্র জপ করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Dhonu ব্যাবসাসূত্রে উপার্জন বৃদ্ধি পাবে। পড়াশুনায় বন্ধুদের পরামর্শ গ্রহণ না করাই ভালো। আর্থিক ক্ষতির সম্ভাবনা। কর্মক্ষেত্রে সতর্ক হতে হবে।
প্রতিকার: ইষ্টদেবতাকে প্রাণভরে পূজা করুন। সকল বাধাবিপত্তি নাশ হবে।

Mokor উচ্চবিদ্যায় ভালো কিছু সুযোগ আসবে। উপার্জনের জন্য অধিক পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সদ্ভাব থাকবে। কথাবার্তায় সংযত না হলে লোকের সঙ্গে ভুল বোঝাবুঝি ঘটবে।
প্রতিকার: একটি রূপার চেন গলায় ধারণ করুন। প্রভূত উন্নতি হবে।

Kumbho কোনও কিছু সিদ্ধান্ত নিজে নিলে ভালো হয়। শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। উপার্জন ভাগ্য শুভাশুভ মিশ্রিত। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।
প্রতিকার: আজকের দিনটা নিরামিষ পালন করুন। গ্রহবিরূপতা খণ্ডন হবে।

Meen ব্যাবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। বিদ্যায় মানসিক চঞ্চলতা বাধার কারণ হতে পারে। গুরুজনদের শরীর স্বাস্থ্য নিয়ে সচেতন থাকা দরকার। দাম্পত্যজীবন শুভ।
প্রতিকার: যেকোন চতুষ্পদ প্রাণীকে খাদ্যদ্রব্য দান করুন সুফল পাবেন।




একনজরে
  সংবাদদাতা, কাঁথি: নিখোঁজ এক গৃহবধূকে উদ্ধার করল খেজুরি থানার পুলিশ। ওই গৃহবধূর বাড়ি খেজুরির বারাতলা গ্রামে। তাঁকে কলকাতা থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁর গোপন জবানবন্দি রেকর্ড করেন। তারপর তাঁকে স্বামীর হেপাজতে তুলে ...

ওয়াশিংটন ও বেইরুট, ২৭ জুন (এএফপি): ফের আর একটি রাসায়নিক হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছে সিরিয়া। বিদ্রোহীদের পাশাপাশি সাধারণ নাগরিক ও শিশুদের খতম করতেই এই হামলা ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মদের দোকানের লাইসেন্স পাইয়ে দেওয়ার নাম করে এক ব্যক্তির কাছ থেকে ৩০ লক্ষ টাকা নিয়ে তা করে দিতে না পারায় পুলিশ মঙ্গলবার ...

কাজান, ২৭ জুন: বুধবার কাজান এরিনায় কনফেডারেশনস কাপের প্রথম সেমি-ফাইনালে চিলির মুখোমুখি পর্তুগাল। হাই-ভোল্টেজ এই ম্যাচের প্রায় সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তিন ম্যাচে সাত ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। হিসেব করে চললে তেমন আর্থিক সমস্যায় পড়তে হবে না। ব্যাবসায় উন্নতি ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯২১- ভারতের নবম প্রধানমন্ত্রী নরসিমা রাওয়ের জন্ম
১৯৪০- নোবেলজয়ী বাংলাদেশের অর্থনীতিবিদ মহম্মদ ইউনুসের জন্ম
১৯৭২- বিজ্ঞানী ও পরিসংখ্যানবিদ প্রশান্তচন্দ্র মহলানবিশের জন্ম




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৬৫ টাকা ৬৫.৩৩ টাকা
পাউন্ড ৮০.৬৮ টাকা ৮৩.৪৬ টাকা
ইউরো ৭০.৯৭ টাকা ৭৩.৩৩ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,১১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা

দিন পঞ্জিকা

১৩ আষাঢ়, ২৮ জুন, বুধবার, পঞ্চমী রাত্রি ৬/৩৩, মঘানক্ষত্র রাত্রি ৭/১৭, সূ উ ৪/৫৮/২৫, অ ৬/২০/৫৯, অমৃতযোগ দিবা ৭/৩৯-১১/১২ পুনঃ ১/৫৩-৫/২৭ রাত্রি ৯/৫৩ পুনঃ ১২/১-১/২৬, বারবেলা ৮/১৯-৯/৫৯ পুনঃ ১১/৩৯-১/২০, কালরাত্রি ২/১৯-৩/৩৮।

১৩ আষাঢ়, ২৮ জুন, বুধবার, পঞ্চমী রাত্রি ১১/১৩/১২, মঘানক্ষত্র রাত্রি ১২/১৬/৩৩, সূ উ ৪/৫৬/২৩, অ ৬/২২/২৫, অমৃতযোগ দিবা ৭/৩৭/৩৫-১১/১২/৩, ১/৫৩/৪৪-৫/২৮/৪০ রাত্রি ৯/৫৩/৪৪, ১২/০/৩২-১/২৫/৪, বারবেলা ১১/৩৯/২৪-১/২০/৯, কালবেলা ৮/১৭/৫৩-৯/৫৮/৩৯, কালরাত্রি ২/১৭/৫৪-৩/৩৭/৯।
৩ শওয়াল

ছবি সংবাদ


এই মুহূর্তে
বিকল লরি, এজেসি বসু রোড ফ্লাইওভারে যানজট 
কলকাতা পুরসভার একটি লরি বিকল হয়ে যাওয়ার জন্য এজেসি বসু রোড ফ্লাইওভারের পশ্চিম অভিমুখে ব্যাপক যানজট রয়েছে। 

12:08:03 PM

সিবিআই দপ্তরে হাজিরা দিলেন ম্যাথু স্যামুয়েল 
কলকাতায় সিবিআই দপ্তরে হাজিরা দিলেন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল। এদিন সকালে সিবিআই দপ্তরে আসেন তিনি। ম্যাথু জানান, সিবিআই তাঁকে ডেকেছিল। তাই হাজিরা দিতে এসেছেন। একটি তোলাবাজির মামলায় তাঁকে এদিন ফের মুচিপাড়া থানায় যেতে হবে বলেও সিবিআইকে জানিয়েছেন তিনি। এদিনই পরে কলকাতা হাইকোর্টেও যাবেন তিনি। 

11:58:44 AM

রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন মীরা কুমার 

11:27:52 AM

কুলটিতে বাসের ধাক্কায় বাইক চালকের মৃত্যু, পথ অবরোধ 

11:20:00 AM

দার্জিলিংয়ে রাতের অন্ধকারে জিটিএ-র ইঞ্জিনিয়ারিং অফিসে আগুন মোর্চার 

11:11:49 AM

খড়্গপুরে পুলকার দুর্ঘটনায় জখম ১১ 
খড়্গপুরের বেনাপুরের কাছে একটি পুলকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারলে ১১জন পড়ুয়া জখম হয়। তাদের খড়্গপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। দু'জনকে কলকাতা পাঠানো হয়েছে। 

10:26:54 AM