রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরানো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দ লাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে বিবাহ যোগ আছে।
প্রতিকার: বাড়ি থেকে বেরনোর সময় প্রসাদী ফুল সঙ্গে রাখুন, সব বাধা বিপত্তি কেটে যাবে।

Brisho

 আর্থিক ক্ষেত্র ভালো। তবে মাঝে মধ্যে অধিক ব্যয় হবে। পরিবারের সদস্যদেরে জন্য চিন্তাভাবনা থাকবে এবং হতাশ জাগতে পারে। কর্মসূত্রে সন্তানের দূরে যাবার সম্ভাবনা।
প্রতিকার: একটি রূপার চেন গলায় ধারণ করুন। সর্বকার্যে সফলতা লাভ করবেন।

Mithun  শরীর স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে। কর্মক্ষেত্রে নতুন কোনও যোগাযোগে উপকৃত হবার সম্ভাবনা। কাজের জন্য প্রশংসা পাবেন।
প্রতিকার: যে কোনও চতুষ্পদ প্রাণীকে খাদ্যদ্রব্য দান করুন। গ্রহ বিরূপতা হ্রাস পাবে।

Korkot কর্মপ্রার্থীদের বে সরকারি ও আধা সরকারি ক্ষেত্রে সাফল্য আসবে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম ভালোবাসায় বাধা বিঘ্ন থাকবে। অযথা উদ্বেগ দেখা দেবে।
প্রতিকার: আজ সোনার গহনা ব্যবহার করলে সুফল পাবেন।

Singho

ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নমণীয় থাকবে। সহকর্মীদের জন্য সামান্য হলেও সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যবহার সূত্রে অর্থাগম ভালোই হবে। শেয়ার বা ফাটকায় বুঝে শুনে বিনিয়োগ করা দরকার।
প্রতিকার: আজকের দিনে সমস্তরকম নেশা বর্জন করুন। ভালো থাকবেন।

Konya

গৃহ সংস্কার ও উন্নতি ঘটবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। সন্তানের জন্য তেমন কোনও ভাবনা নেই। মাতার শরীরের প্রতি অবহেলা করা ঠিক হবে না।
প্রতিকার: আজ গণেশ স্তব পাঠ করুন। সর্ব বাধা বিপত্তি কেটে যাবে।

Tula

 বিদ্যায় স্থান পরিবর্তনের সম্ভাবনা আছে। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যোগ দেওয়া যেতে পারে। কোনরকম হঠকারী সিদ্ধান্ত গ্রহণ না করাই শ্রেয়।
প্রতিকার: বজরংবলী মন্দিরে পূজা দিন। উপকৃত হবেন।

Brishchik  বৃশ্চিক: কর্মরতদের যশ ও সম্মান লাভ হবে। কর্মের দায়দায়িত্ব বাড়বে। আর্থিক ক্ষেত্র শুভ। তবে উপার্জন নিয়ে হতাশা থাকবে। মাঝে মধ্যে ব্যয় বৃদ্ধি পাবে।
প্রতিকার: শুভ কার্যে বেরনোর পূর্বে চন্দনের টিপ কপালে লাগিয়ে বেরবেন। সমস্ত কার্যে সফলতা পাবেন।

Dhonu

 কর্মস্থলের পরিবেশ পক্ষে থাকবে। ব্যাবসা স্থান ক্রমশ শুভ হবে। উপার্জন বাড়বে। যৌথ ব্যবসায় সাফল্য আসবে। গৃহে কোনও শুভ কাজ হতে পারে।
প্রতিকার: আজ নীল রঙের রুমাল সঙ্গে রাখুন। সর্বকার্যে সফলতা পাবেন।

Mokor

 সহকর্মীদের থেকে সহযোগিতা পেলেও গোপন শত্রুতা থাকবে। প্রতিবেশী থেকে সমস্যা দেখা দিতে পাবে। শরীর স্বাস্থ্য ভালোমন্দ মিশিয়ে চলবে। ভ্রমণ যোগ আছে।
প্রতিকার: সূর্যস্তব পাঠ করুন। হারানো মানসিক শান্তি ফিরে পাবেন।

Kumbho

 পিতামাতার শরীর স্বাস্থ্য নিয়ে খুব একটা চিন্তা না থাকলেও যত্নের প্রয়োজন। পেশাগত সম্মান বাড়বে। যোগাযোগ বৃদ্ধি পাবে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে।
প্রতিকার: আজ লাল রঙের পোশাক ব্যবহার করলে সুফল পাবেন।

Meen

 মাঝে মধ্যে অধিক শ্রম ও চিন্তার কারণে অবসাদ দেখা দেবে। যতটা সম্ভব বিশ্রাম ও চিন্তামুক্ত থাকা দরকার। বিদ্যায় মনোসংযোগের অভাব দেখা দেবে।
প্রতিকার: সাধ্যমতো কাঁসার বাসন দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।




একনজরে
কাবুল, ২৬ জুলাই: আফগানিস্তানে তালিবান জঙ্গিদের অস্ত্র সরবরাহের অভিযোগ উঠল রাশিয়ার বিরুদ্ধে। সম্প্রতি আফগানিস্তানে তালিবানের হাতে যেসব ‘উন্নত অস্ত্র’ দেখা গিয়েছে, যেগুলি রাশিয়ায় তৈরি বলে অভিযোগ উঠেছে। বিশেষ ভিডিও রেকর্ড হাতে আসার দাবি করে আফগান ও আমেরিকার কর্তাদের উদ্ধৃতি দিয়ে ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: রেলের খাবার নিয়ে যাত্রীদের অভিযোগের অন্ত নেই। দিন কয়েক আগে ক্যাগের রিপোর্টেও রেলের খাবারের করুণ ছবি উঠে এসেছে। রেলকর্তাদের অনেকেরই বক্তব্য ছিল, যে জায়গায় রেলের খাবার তৈরি হয়, সার্বিক অবস্থার পরিবর্তনে অবিলম্বে সেই রান্নাঘরে নজরদারি চালানো দরকার। ...

 বিএনএ, বহরমপুর: দু’টি পঞ্চায়েতের দুই প্রধান সহ ১২জন সদস্যকে দলে টেনে জলঙ্গি ব্লক দুষ্কৃতীমুক্ত করার ডাক দিল তৃণমূল কংগ্রেস। বুধবার জলঙ্গির সাহেবনগর পঞ্চায়েতের সাতজন, কাটাবাড়ি পঞ্চায়েতের পাঁচজন এবং পঞ্চায়েত সমিতির দু’জন সদস্য তৃণমূলে যোগ দেন। তাঁদের অধিকাংশই কংগ্রেস ছেড়ে এসেছেন। ...

 গল, ২৬ জুলাই: শিখর ধাওয়ানের অনবদ্য ১৯০ এবং চেতেশ্বর পূজারা অপরাজিত ১৪৪ রানের সুবাদে গলে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ৩ উইকেটে ৩৯৯ রান ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরানো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দ লাভ হবে। ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৮৪৪- ব্রিটিশ বিজ্ঞানী জন ডালটনের মৃত্যু
১৯৬০- শিবসেনা প্রধান উদ্ধব থ্যাকারের জন্ম
১৯৯২- অভিনেতা আমজাদ খানের মৃত্যু
২০১৫- প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৬০ টাকা ৬৫.২৮ টাকা
পাউন্ড ৮২.৫২ টাকা ৮৫.৩৫ টাকা
ইউরো ৭৩.৭৮ টাকা ৭৬.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৮,৮২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৩৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৭,৭৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

 ১১ শ্রাবণ, ২৭ জুলাই, বৃহস্পতিবার, চতুর্থী দিবা ৭/১, উত্তরফাল্গুনীনক্ষত্র রাত্রি ৪/৪০, সূ উ ৫/৯/৩৯, অ ৬/১৬/৩১, অমৃতযোগ রাত্রি ১২/৪৮-২/৫৮, বারবেলা ৩/০-অস্তাবধি, কালরাত্রি ১১/৪৩-১/৪।
১০ শ্রাবণ, ২৭ জুলাই, বৃহস্পতিবার, চতুর্থী ১০/০/৭, পূর্বফাল্গুনীনক্ষত্র ৮/৬/৪৫, সূ উ ৫/৬/৩৭, অ ৬/১৮/৫৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৭/৩১-২/৪৭/৪, বারবেলা ৪/৩৯/৫১-৬/১৮/৫৩, কালবেলা ৩/০/৪৯-৪/৩৯/৫১, কালরাত্রি ১১/৪২/৪৫-১/৩/৪৩।
 ৩ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
 জম্মু ও কাশ্মীরের গুর্জ সেক্টরে অনুপ্রবেশের চেষ্টায় নিকেশ ৩ জঙ্গি

11:43:00 AM

নীতীশ কুমার ও সুশীল মোদিকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

 বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ও উপ মুখ্যমন্ত্রী সুশীল কুমারকে ট্যুকইট করে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিহারের উন্নতি ও সমৃদ্ধির জন্য দু’জনকে একযোগে কাজ করার আহ্বানও করেন।

10:54:00 AM

আরামবাগে বন্যা পরিস্থিতির অবনতি

 হুগলির আরামবাগ মহকুমায় বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। আরামবাগ শহর কিছুটা স্বাভাবিক হলেও পুরশুরা ও খানাকুলে ডিভিসির ছাড়া জলএলাকা প্লাবিত করেছে। বহু দুর্গতদের এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। ত্রাণ নিয়ে বাড়ছে ক্ষোভও।

10:50:09 AM

 গল টেস্ট: ভারত প্রথম ইনিংসে ৪২৩/৩
শ্রীলঙ্কার বিরুদ্ধে সফরের প্রথম টেস্টে গলে ভারত তাদের প্রথম ইনিংসে গতকালের ৩৯৯ / ৩ পুঁজি নিয়ে খেলতে নেমে আজ ৪ উইকেটের বিনিময়ে এ পর্যন্ত ৪২৩ রান সংগ্রহ করেছে। রাহানে ৫৪ ও অশ্বিন ০ রানে ক্রিজে রয়েছেন। আজ সকালে ভারত কেবল পূজারার উইকেটটি খুই঩য়েছে। প্রদীপের বলে ডিকবেলার হাতে ক্যাচ দিয়ে ব্যক্তিগত ১৫৩ রানে প্যাভিলিয়নে ফিরে যান চেতেশ্বর পূজারা।

10:44:13 AM

 শহরে ট্রাফিকের হাল tap here

 আজ বৃহস্পতিবার সকালে কলকাতা শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। অফিস টাইমের চাপ রয়েছে এজেসি বসু রোড, ইএম বাইপাস, মা উড়ালপুল, সৈয়দ আমির আলি এভিনিউর মতো গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতে। তবে শহরের বড় রাস্তাগুলির কোথাও তেমন জল দাঁড়িয়ে নেই । এদিন শহরে তেমন উল্লেখযোগ্য মিটিং, মিছিল নেই। ফলে মোটামুটি সারাদিনই শহরের যান চলাচল স্বাভাবিক থাকবে বলেই আশা প্রকাশ করেছে কলকাতা ট্র্যাফিক পুলিশ। ট্রাফিক সংক্রান্ত যে কোনও খবরের জন্য কলকাতা পুলিশের টোল ফ্রি নম্বর ১০৭৩-তে ফোন করুন।

10:25:26 AM

 বিহারের উপমুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিলেন সুশীল মোদি

10:10:58 AM