রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির দ্বারা সম্মানহানির সম্ভাবনা।
প্রতিকার: আজ কাউকে বিমুখ করবেন না। সাধ্যমতো দানধ্যান করুন। গ্রহশান্তি বজায় থাকবে।

Brisho হজমের সমস্যায় ভুগতে পারেন। শিক্ষায় প্রত্যাশিত সাফল্য না মেলায় মনোকষ্ট বৃদ্ধি। দাম্পত্য জীবনে তিক্ততা আসবে। ব্যবসায়ীদের পক্ষে শুভ দিন।
প্রতিকার: পশুকে দুধ খাওয়ান। অত্যন্ত সুফল পাবেন।

Mithun অনেকদিনের আটকে থাকা যে কোনও কাজে আজ সাফল্য আসতে পারে। বিদ্যায় বাধা, অর্থভাগ্য শুভ। মামলা-মোকদ্দমায় হয়রানি বৃদ্ধি।
প্রতিকার: আজকের দিনে নীল রঙের বস্ত্র পরিধান করুন। গ্রহশান্তি বিধান হবে।

Korkot কোনও নিকট বন্ধুর দ্বারা বিশ্বাসঘাতকতা। প্রেমে ব্যথা পাবেন। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে দূর ভ্রমণের যোগ। বৃত্তিশিক্ষায় সাফল্য।
প্রতিকার: ভিক্ষুককে সাধ্যমতো দান করুন। আপনি নিজেই উপকৃত হবেন।

Singho

 পুরানো কোনও শারীরিক অসুস্থতা থেকে মুক্তি। হঠাৎ চোট-আঘাত থেকে সাবধান। গবেষণামূলক শিক্ষায় সাফল্য। মামলা-মোকদ্দমায় পরিস্থিতি নিজের অনুকূলে থাকবে।
প্রতিকার: আজ কারও কাছ থেকে কোনও ঋণ করবেন না। গ্রহদোষ খণ্ডন হবে।

Konya

 বিদ্যার্থীদের জন্য সময় মন্দ নয়। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। আত্মীয় বন্ধুর সমাগমে আনন্দ বৃদ্ধি। মাতা/পিতার শারীরিক উন্নতি। শত্রু বশ মানতে বাধ্য হবে।
প্রতিকার: ধর্মস্থানে নারকেল দান করুন। গ্রহবিরূপতা হ্রাস পাবে।

Tula গৃহশান্তি বজায় থাকলেও মাঝে মাঝে কিছু ছোটখাট সমস্যা দেখা যাবে। বাতজ বেদনায় কষ্ট পাবেন। উপার্জন বৃদ্ধি পাবে। লগ্নিতে সাফল্য আসবে।
প্রতিকার: আজ কোনওভাবেই নেশা করবেন না। গ্রহশান্তি বজায় থাকবে।

Brishchik স্বামী-স্ত্রীর মধ্যে সখ্যতা বজায় থাকবে। উদর বা অন্ত্রের সমস্যায় ভুগতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়বে। আত্মীয়স্বজন আগমন ঘটবে। প্রেম-প্রণয়ে শুভ।
প্রতিকার: নারায়ণ পূজা করুন। শুভ ফল পাবেন।

Dhonu ব্যাবসাস্থান মধ্যম। কর্মরতদের ক্ষেত্রে কর্মের পরিবেশকে নিজের মতো করে নিতে হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মতান্তরে না যাওয়াই ভালো। শেয়ার-ফাটকায় বিনিয়োগ শুভ হবে।
প্রতিকার: মহিলারা কপালে চন্দনের টিপ পরুন। গ্রহশান্তি বিধান হবে।

Mokor বিদ্যার্থীদের মনোযোগ বৃদ্ধি ও একাগ্রতার প্রয়োজন। গৃহের সংস্কার পরিবর্তন ও পরিবর্ধন যোগ বর্তমান। নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবেশ কিছুটা পরিবর্তন হবে।
প্রতিকার: কাজে বেরনোর পূর্বে কপালে কেশরের টিকা লাগিয়ে বেরন। সর্বকার্যে সফলতা পাবেন।

Kumbho কর্মরতদের মনোমতো স্থানে বদলির সম্ভাবনা। ঝঞ্ঝাট ঝামেলা থেকে শীঘ্রই মুক্তি ঘটবে। নতুন বন্ধুলাভের সম্ভাবনা প্রবল। নানা উপায়ে অর্থাগম হবে।
প্রতিকার: অনাথ বালক বালিকাদের সাধ্যমতো দান করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

Meen কর্মপ্রার্থীদের বেসরকারি বা সরকারি উভয় ক্ষেত্রে যোগাযোগের সম্ভাবনা প্রবল। অংশীদারি ব্যবসায় যুক্ত হলেও শুভ। কোনও রাগের উপশম ঘটবে। ভ্রমণ হতে পারে।
প্রতিকার: বট গাছের গোড়ায় জল ঢালুন। গ্রহশান্তি বিধান হবে।




একনজরে
 সৌম্যজিৎ সাহা, কলকাতা: রাজ্যের কলেজগুলিতে ভরতির প্রক্রিয়া শেষ। কিন্তু তারপরও দেখা যাচ্ছে, অনেক কলেজেই অনেক আসন ফাঁকা পড়ে রয়েছে। যা যথেষ্ট চিন্তার কারণ। উচ্চশিক্ষা দপ্তরে ...

 নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): বোমা বিস্ফোরণ ঘটিয়ে উড়িয়ে দেওয়া হবে দিল্লি হাইকোর্ট। হত্যা করা হবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও। বৃহস্পতিবার দিনভর রাজধানী উত্তাল থাকল এই পৃথক দু’টি হুমকি ফোনকে ঘিরে। এদিন বেলা ১১টা নাগাদ দিল্লি পুলিশের কন্ট্রোলরুমে ফোন করে দিল্লি ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের ভুয়ো ডাক্তার ধরা পড়ল সিআইডির হাতে। পুলিশ জানিয়েছে, হাওড়া স্টেশন থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। নাম দিব্যেন্দু চক্রবর্তী। তিনি ডাক্তার ডি চক্রবর্তী নামে এলাকায় পরিচিত ছিলেন। ভুয়ো চিকিৎসক-কাণ্ডের তদন্তে নেমে তাঁর নাম উঠে আসে। ...

 নিউ ইয়র্ক, ১৭ আগস্ট (পিটিআই): ভার্জিনিয়ার বর্ণবিদ্বেষী সংঘর্ষ ও মৃত্যুর ঘটনায় নিন্দার ঝড় চলছেই। সেই সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মন্তব্যের বিরুদ্ধে কড়া সমালোচনাও অব্যাহত। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ



ইতিহাসে আজকের দিন

১৯০০- রাজনীতিক বিজয়লক্ষ্মী পণ্ডিতের জন্ম
১৯৩৬- গীতিকার ও পরিচালক গুলজারের জন্ম
১৯৫৮- ইংলিশ চ্যানেল অতিক্রম করলেন প্রথম এশীয় ব্রজেন দাস
১৯৮০- গায়ক দেবব্রত বিশ্বাসের মৃত্যু


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৪৫ টাকা ৬৫.১৩ টাকা
পাউন্ড ৮১.৩৭ টাকা ৮৪.১৮ টাকা
ইউরো ৭৪.০৮ টাকা ৭৬.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
17th  August, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৪৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৯৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৩৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

দৃকসিদ্ধ: ১ ভাদ্র, ১৮ আগস্ট, শুক্রবার, একাদশী দিবা ১০/১, আর্দ্রানক্ষত্র রাত্রি ৯/৩, সূ উ ৫/১৮/১৩, অ ৬/২/৫১, অমৃতযোগ দিবা ৬/৫৯ পুনঃ ৭/৫১-১০/২৪ পুনঃ ১২/৫৭-২/৩৯ পুনঃ ৪/২০-অস্তাবধি, বারবেলা ৮/২৯-১১/৪১, কালরাত্রি ৮/৫২-১০/১৭।
১ ভাদ্র, ১৮ আগস্ট, শুক্রবার, একাদশী ৮/২৮/১১, আর্দ্রানক্ষত্র রাত্রি ৮/৪৬/১২, সূ উ ৫/১৫/৫৩, অ ৬/৪/৪১, অমৃতযোগ দিবা ৬/৫৮/২৩, ৭/৪৯/৩৯-১০/২৩/২৪, ১২/৫৭/১০-২/৩৯/৫০, ৪/২২/১১-৬/৪/৪১ রাত্রি ৭/৩৪/১১-৯/৩/১১, ৯/৩/৪০, ৩/১/৩৯-৩/৪৬/২৩, বারবেলা ৮/২৮/৫-১০/৪/১১, কালবেলা ১০/৪/১১-১১/৪০/১৭, কালরাত্রি ৮/৫২/২৯-১০/১৬/২৩।
২৫ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিয়ে করলেন রিয়া সেন 
গুঞ্জন সত্যি প্রমাণ করে বিয়েটা সেরে ফেললেন রিয়া সেন। গত বুধবার পুনেতে প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। সূত্রের খবর, বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় একেবারেই ঘনিষ্ঠ আত্মিয়রা ছিলেন। হাজির ছিলেন রিয়ার মা তথা বর্তমানে এমপি মুনমুন সেন এবং তাঁর অভিনেত্রী বোন রাইমা সেন। রাইমাই প্রথম বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করেন। শিবম তিওয়ারির সঙ্গে বেশ কিছুদিন ধরেই ছবি পোস্ট করছিলেন সুচিত্রা সেনের নাতনি রিয়া। শোনা যাচ্ছিল, এমাসেই বিয়ে করবেন তাঁরা। বিয়ে অবশ্য করলেন কিন্তু লোকচক্ষুর আড়ালে গিয়ে। বি-টাউনের খবর, সন্তানসম্ভবা হয়ে পড়েছেন রিয়া। তাই তাড়াহুড়োয় বিয়ে সেরে ফেললেন।

04:06:08 PM

জলপাইগুড়ির নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ

 জলপাইগুড়ির একটি নার্সিংহোমে রোগী মৃত্যুর ঘটনা ঘটেছে। নার্সিংহোমের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠেছে পরিবারের পক্ষ থেকে।

03:34:00 PM

 নেতাজি ইস্যুতে বোস পরিবারের সদস্য ও নেতাজি অনুগামীদের মিছিল শুরু

03:32:00 PM

মানিক সরকারকে খুনের হুমকি 
স্বাধীনতা দিবসের ভাষণ কাটছাঁট করা নিয়ে প্রসার ভারতীর সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। এর তিনদিনের মধ্যেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকারকে ফেসবুকে খুনের হুমকি দেওয়া হল। পুলিশ সূত্রে খবর, ফেসবুকে এক মহিলার নামের অ্যাকাউন্ট থেকে একটি সংগঠনের নাম করে মানিক সরকারকে খুনের হুমকি দেওয়া হয়। সেখানে বলা হয়েছে, যে বা যারা ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে খুন করতে পারবে, সে বা তাদের ৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। ঘটনার কথা জানতে পেরে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিশ। 

03:04:39 PM

কেতুগ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, গুলিবিদ্ধ হয়ে কিশোরের মৃত্যু 

02:53:12 PM

কোলাঘাট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্র বিক্ষোভ, অধ্যাপকদের ঢুকতে বাধা, পঠনপাঠন শিকেয় 

01:41:07 PM