Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বর্ধমানের দেবগ্রামে শাসক দলের অফিসে হামলা 

বিএনএ, বর্ধমান: শুক্রবার রাতে বর্ধমান-২ ব্লকের কুড়মুন-২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দেবগ্রামে তৃণমূলের একটি কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে। পার্টি অফিসের দরজা ভেঙে দুষ্কৃতীরা ভিতরে ঢুকে যাবতীয় জিনিসপত্র তছনছ করে দিয়েছে বলে অভিযোগ। শনিবার সকালে তৃণমূল কর্মীরা বিষয়টি দেখতে পান।  
বিশদ
এগরায় দোকানে আগুন লাগার ঘটনায় গ্রেপ্তার ১ 

সংবাদদাতা, কাঁথি: গ্রাম্য গণ্ডগোলের জেরে স্থানীয় বাজারে একটি দোকানে আগুন লাগানোর চেষ্টা ও ঝামেলা পাকানোর ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে এগরা থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃত ধীরেন দাসের বাড়ি এগরার বিলবড়া গ্রামে। পুলিস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে ঘটনাটি ঘটে।  
বিশদ

16th  June, 2019
ঝাড়গ্রামে ৩টি বালিবোঝাই লরি আটক, উত্তেজনা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: বালিবোঝাই তিনটি লরি আটক করাকে কেন্দ্র করে ঝাড়গ্রামের ব্লকের চুবকা অঞ্চলের তারাপুর এলাকায় উত্তেজনা ছড়ায়। শুক্রবার রাতে খড়্গপুর গ্রামীণ এলাকার সীমান্ত লাগোয়া ঝাড়গ্রামের তারাপুরে বালিবোঝাই লরিগুলিকে আটক করেছিল মানিকপাড়া বিট হাউসের পুলিস।  
বিশদ

16th  June, 2019
কেশপুরে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় আগুন, চাঞ্চল্য

সংবাদদাতা, খড়্গপুর: শনিবার সকালে কেশপুরের সাহসপুরে হঠাৎ একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় আগুন লেগে যায়। খবর পেয়ে মেদিনীপুর থেকে দমকলের দু’টি ইঞ্জিন এসে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল সূত্রে জানা গিয়েছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকেই ওই আগুন লাগে।  
বিশদ

16th  June, 2019
ভগবানপুরে ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার যুবক 

সংবাদদাতা, কাঁথি: ভগবানপুর থানার গড়ভেড়া এলাকার স্বনির্ভর গোষ্ঠীর নেত্রী এক মহিলার কাছ থেকে তিন লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। পুলিস জানিয়েছে, ধৃত শেখ জামিরুলের বাড়ি ভগবানপুরের তাজপুর এলাকায়। 
বিশদ

16th  June, 2019
কালনা ফেরিঘাটের নিলাম এবার অনলাইনে 

সংবাদদাতা, কালনা: কালনা ফেরিঘাটের এবার নিলাম হতে অনলাইনে। ইতিমধ্যে কালনা পুরসভার তরফে অনলাইনে নিলামের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ১১ জুলাই নিলামের দিন ধার্য করা হয়েছে। পুরসভার পক্ষ থেকে নিলাম দর রাখা হয়েছে বাৎসরিক ৫০ লক্ষ টাকা। 
বিশদ

16th  June, 2019
দুবরাজপুরে ৪০কেজি গাঁজা সহ ধৃত দম্পতি

 

বিএনএ, সিউড়ি: শুক্রবার রাতে ৪০ কেজি গাঁজা সহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে দুবরাজপুর থানার পুলিস। ধৃতদের নাম, সাক্ষী গড়াই ও সুচিত্র গড়াই। পুলিস জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে দুবরাজপুরের কুলুপাড়ায় দম্পতির বাড়িতে হানা দিয়ে গাঁজা উদ্ধার হয়। 
বিশদ

16th  June, 2019
লোডশেডিংয়ে জেরবার ইন্দপুরে পথ অবরোধ 

সংবাদদাতা, খাতড়া: ইন্দপুরে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার দাবিতে শনিবার সকালে ইন্দপুরের ডাঙারামপুর মোড়ে অবরোধ করেন বাসিন্দারা। এদিন সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ওই অবরোধ চলে।  
বিশদ

16th  June, 2019
কাঁথিতে অধ্যাপকের বাড়িতে চুরি, চাঞ্চল্য

 

সংবাদদাতা, কাঁথি: শুক্রবার রাতে কাঁথি শহরের ১৪নম্বর ওয়ার্ডের পারিজাতনগরে এক অধ্যাপকের বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওইদিন রাতে অধ্যাপক সহ তাঁর পরিবারের লোকজন পার্শ্ববর্তী সেন্ট্রাল বাসস্ট্যান্ড এলাকায় একটি বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন।  
বিশদ

16th  June, 2019
কেশপুরে লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ 

সংবাদদাতা, খড়্গপুর: ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে শনিবার সকালে কেশপুরের মুগবসানে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। পরে পুলিসের মধ্যস্থতায় অবরোধ উঠে যায়। বাসিন্দারা বলেন, প্রায় প্রতিদিনই লোডশেডিং হচ্ছে। শুক্রবার দীর্ঘসময় ধরে এলাকায় বিদ্যুৎ ছিল না।  
বিশদ

16th  June, 2019
ঘাটালে ঘরছাড়াদের বাড়ি ফেরাল তৃণমূল 

সংবাদদাতা, ঘাটাল: শনিবার দুপুরে ঘাটাল ব্লকের ইড়পাড়া গ্রামপঞ্চায়েত এলাকার বেশ কয়েকজন ‘ঘরছাড়া’ তৃণমূল সমর্থককে বাড়ি ফিরিয়ে আনা হল। তৃণমূল নেতৃত্ব পুলিস প্রশাসনকে সঙ্গে নিয়ে বেশ কয়েকটি পরিবারকে বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে।  
বিশদ

16th  June, 2019
খানাকুলে সাপের কামড়ে কিশোরের মৃত্যু


 

সংবাদদাতা, আরামবাগ: শনিবার সকালে খানাকুলের রাধাবল্লভপুর গ্রামে সাপের কামড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম চিরঞ্জিৎ প্রামাণিক(১৭)। তাঁর বাড়ি ওই এলাকাতেই। 
বিশদ

16th  June, 2019
নন্দকুমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত ১ 

সংবাদদাতা, তমলুক: শনিবার বিকেলে নন্দকুমারের খঞ্চি বাজারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন খঞ্চি বাজারে বাস ধরার জন্য অনেকেই দাঁড়িয়ে ছিলেন।  
বিশদ

16th  June, 2019
সূতিতে ট্রেনে কাটা পড়ে প্রৌঢ়র মৃত্যু 

সংবাদদাতা, জঙ্গিপুর: শুক্রবার রাতে সূতি থানার আহিরণ হল্ট স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত পরিচয় প্রৌঢ়র মৃত্যু হয়েছে। জঙ্গিপুর জিআরপি জানিয়েছে, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হচ্ছে।  
বিশদ

16th  June, 2019
নবদ্বীপে গৃহশিক্ষিকার ব্যাগ ছিনতাই 

সংবাদদাতা, নবদ্বীপ: শুক্রবার রাতে নবদ্বীপে নেতাজি সুভাষ রোড ও বাদুড়তলা লেনের সংযোগস্থলে এক গৃহশিক্ষিকার ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। নবদ্বীপ থানায় এব্যাপারে অভিযোগ দায়ের করেছেন ওই গৃহশিক্ষিকা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 
বিশদ

16th  June, 2019

Pages: 12345

একনজরে
 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: বকেয়া পুরকর জমা ও ট্রেড লাইসেন্স যাতে অনলাইনে পাওয়া যায়, সেদিকে নজর রাখতে পুরসভার অফিসারদের নির্দেশ দিল হাওড়া পুরসভার প্রশাসন। হাওড়া পুরসভা এলাকায় বকেয়া পুরকর ও ট্রেড লাইসেন্সের জন্য সাধারণ মানুষকে চরম নাকাল হতে হচ্ছে। ...

অযোধ্যা, ১৬ জুন (পিটিআই): প্রধানমন্ত্রীর সাহস আছে। সেকারণে অযোধ্যায় রাম মন্দির তৈরি করতে নরেন্দ্র মোদির অর্ডিন্যান্স আনা উচিত। তা হলে কেউ তার বিরোধিতা করতে পারবে ...

  রাষ্ট্রসঙ্ঘ, ১৬ জুন (পিটিআই): ইউএন মিশন ইন সাউথ সুদান (ইউএনএমআইএসএস) কর্মসূচিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ভারতীয় শান্তিরক্ষা বাহিনীর প্রশংসায় মুখর হল রাষ্ট্রসঙ্ঘ ও স্থানীয় সংগঠনগুলি। ...

ম্যাঞ্চেস্টার, ১৬ জুন: রবিবার ওল্ড ট্রাফোর্ডে ভারতের নতুন ওপেনিং জুটি লোকেশ রাহুল ও রহিত শর্মার বিরুদ্ধে পাকিস্তান পেসারদের হতশ্রী বোলিং দেখে হতাশ ওয়াকার ইউনিস। বৃষ্টিবিঘ্নিত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত বিষয়ে অশান্তি বৃদ্ধির আশঙ্কা, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্পর্কের অবনতি। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম, কর্মক্ষেত্রে গোলযোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  June, 2019

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
হাসপাতালে নিরাপত্তা জনিত সমস্যা হলে তা দেখবেন পুলিসের এক নোডাল অফিসার: মুখ্যমন্ত্রী

04:27:45 PM

আমাদের আশা আপনি ব্যবস্থা নেবেন, মুখ্যমন্ত্রীকে বললেন জুনিয়র ডাক্তাররা 

04:26:04 PM

আমরা দ্রুত কাজে ফিরতে চাই: জুনিয়র ডাক্তাররা 

04:25:10 PM

বহিরাগতদের আটকাতে সম্ভব হলে  ইমার্জেন্সির বাইরে গেট বসান: মুখ্যমন্ত্রী 

04:25:00 PM

চিকিৎসকদের মারধর করা স্পর্ধায় পরিণত হয়েছে: জুনিয়র ডাক্তাররা 

04:24:58 PM

চিকিৎসকদের কারও বিরুদ্ধে মামলা করা হয়নি: মুখ্যমন্ত্রী 

04:24:18 PM