Bartaman Patrika
বিকিকিনি
 

পাখার হাওয়ায় স্বস্তি

নামী কোম্পানির নানারকম মডেলের সিলিং ফ্যানের দরদাম জানাচ্ছেন পাপিয়া মণ্ডল। বিশদ
স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার শো

তাজবেঙ্গল হোটেলে স্ট্রিক্স প্রফেশনাল হেয়ার অ্যান্ড বিয়ন্ড নামে এক হেয়ার শো আয়োজিত করে। এই শো’তে রেট্রো রিমিক্স-এ ভিনটেজ স্টাইলের রকমারি হেয়ার স্টাইল এবং হেয়ার কালার (২০১৯) দেখানো হয়।
বিশদ

25th  May, 2019
কেন্ট কিনলে ফ্রি গিফট

 সংস্থার দাবি অনুযায়ী দেশের সব থেকে বেশি বিক্রিত ওয়াটার পিউরিফায়ার কেন্ট আর ও নিয়ে এল নতুন স্কিম। এবার থেকে কেন্ট ওয়াটার পিউরিফায়ার কিনলে পাওয়া যাবে ৩ হাজার টাকার ফ্রি গিফট। কী এই ফ্রি গিফট? না, তিন বছর ব্যাপী ফ্রি সার্ভিস দেবে সংস্থা।
বিশদ

25th  May, 2019
ফ্যাব ইন্ডিয়ার এক্সপিরিয়েন্স সেন্টার

দেশের অন্যতম লাইফস্টাইল স্টোর ফ্যাব ইন্ডিয়া চালু করছে ‘এক্সপিরিয়েন্স সেন্টার’। লাউডন স্ট্রিটে প্রায় ৯ হাজার বর্গফুট পরিসরে সব বয়সী ক্রেতদের জন্য সবধরনের পসরা সাজিয়ে হাজির তারা। সংস্থাটির দাবি, ক্রেতারা এই সেন্টারে এলে কেনাকাটার নতুন ধরনের অভিজ্ঞতা লাভ করতে পারবেন।
বিশদ

25th  May, 2019
কলকাতায় বিবার ১৪টি স্টোর

 দেশের অন্যতম সেরা চিরাচরিত পোশাকের রিটেল চেন বিবা কলকাতায় তাদের দোকানের সংখ্যা বাড়িয়ে করল ১৪। এতদিন এই শহরে তাদর ন’টি দোকান ছিল। ছ’টি নতুন দোকান তারা খুলল গড়িয়াহাট, কোয়েস্ট মল, হাতিবাগান, হাওড়া এসি মার্কেট, স্টার মল ও সল্টলেক সিটি সেন্টারে।
বিশদ

25th  May, 2019
সুসি লাইফস্টাইল স্টোর

 চৌরঙ্গি লেনে খুলে গেল সুসি লাইফস্টাইল স্টোর। যেখানে মহামূল্যবান পোশাক তৈরি হয় নিপুণ সুতোর কাজ, চোখে পড়ার মতো সারল্যের মিশ্রণে। ডিজাইনে পোশাকগুলি মহামূল্যবান হলেও আদতে দাম হয় সাধ্যের মধ্যে। প্রিয়াংকা আইলানি, ২৩ বছরের ডিজাইনার এই স্টোরের প্রাণস্বরূপ। তাঁর বাবা শুরু করেছিলেন এই ব্যবসা।
বিশদ

25th  May, 2019
আরবানা’র ডিজাইনার ফ্ল্যাট

 আবাসন সংস্থা আরবানা কলকাতায় তাদের নতুন কমপ্লেক্সের মধ্যে একটি ফ্ল্যাটকে আকর্ষণীয়ভাবে সাজিয়ে তুলেছে। এটি কমপ্লেক্সের তিন নম্বর টাওয়ারের দশ তলায় ১০০১ ফ্ল্যাট। আন্তর্জাতিকমানের ইন্টেরিয়র ডিজাইন করেছেন ডিজাইনার পারভানা জালান।
বিশদ

25th  May, 2019
দি বডি শপ-এর নতুন রেঞ্জ

 দি বডি শপ সামার স্পেশাল চারটি প্রোডাক্ট রেঞ্জ বাজারে এনেছে। চারটি প্রোডাক্ট হল, ক্যাকটাস ব্লসম, স্কিন ডিফেন্স, ব্রাও স্পোর্ট ব্রাও লাইনার অ্যান্ড ল্যাশ স্পোর্ট ওয়াটারপ্রুফ মাসকারা এবং শিট মাস্ক। এর মধ্যে বডি কেয়ার রেঞ্জ ক্যাকটাস ব্লসম পাওয়া যাচ্ছে বডি বাটার, বডি ইয়োগার্ট, বডি স্ক্রাব এবং শাওয়ার জেল।
বিশদ

25th  May, 2019
শ্রেয়া’জ-এর সামার কালেকশন

 এই গরমে আরামের জন্য ডিজাইনার অদিতি ভট্টাচার্য বিশেষ সামার কালেকশন নিয়ে এসেছেন। পোশাকগুলি উন্নতমানের কটনের সঙ্গে উচ্চমানের ফ্যাব্রিকে তৈরি। এই সম্ভার পাওয়া যাবে শ্রেয়া’জ ফ্যাশন স্টুডিওতে।
বিশদ

25th  May, 2019
কলকাতায় লেভেলস দি ক্লাব

 সল্টলেক সেক্টর ফাইভে লেভেলস দি ক্লাব নামে একটি ক্লাব চালু হয়েছে। গত ১৯ এপ্রিল ক্লাবটি উদ্বোধন করেন টলিউড অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডি জে আখতার, ক্লাবের কর্তা সুব্রহ্মমন্যম ভি এস এস এন মুসুনুরি, জেনারেল ম্যানেজার সরোজ ভৌমিক প্রমুখ।
বিশদ

25th  May, 2019
এম অ্যান্ড ডবলিউ’র আউটলেট

 এস জি এবং এম অ্যান্ড ডবলিউ যৌথ উদ্যোগে কলকাতায় একটি ইনারওয়্যারের শোরুম খুলেছে। গত ১৩ এপ্রিল কলকাতায় সিটি সেন্টার-২ মলে স্টোরটি উদ্বোধন করেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার শেন ওয়াটশন। এটি সংস্থা ১৮তম শোরুম। এখানে স্প্রিং ও সামার ২০১৯-এর বিভিন্ন ধরনের স্পোর্টস এবং লিজারওয়্যার সম্ভার পাওয়া যাবে।
বিশদ

25th  May, 2019
টুকরো খবর

গয়না যেখানে গল্প/ গল্প যেখানে গয়না এমনটাই ট্যাগলাইন হাই ফ্যাশন সোনার ডিজাইনার কালেকশন আদিকৃতির। এই কালেকশনের প্রতিটি গয়নার আলাদা নাম এবং গল্প রয়েছে। ভারতীয় উপজাতিদের জীবনযাত্রা, সভ্যতা, সংস্কৃতি যা হাতে তৈরি আদিকৃতি সোনার গয়নায় ফুটিয়ে তোলা হয়।  বিশদ

18th  May, 2019
সাধ্যের মধ্যে সুগন্ধি 

নতুন নতুন ডিওডোরেন্ট ও বডি স্প্রে, পারফিউমের দরদাম জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

18th  May, 2019
 টুকরো খবর

আইএনআইএফডি (সল্টলেক)-র বার্ষিক গ্র্যাজুয়েটিং ফ্যাশন শো দ্য ওয়েস্টিন কলকাতায় হয়ে গেল। ইলিক্সি’র ২০১৯ শীর্ষক এই ফ্যাশন শোতে বিচারক হিসাবে হাজির ছিলেন রাশিয়ান কনসাল জেনারেল (কলকাতা) অ্যালেক্সি এম ইডামকিন, ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত, অভিষেক রায়, অভিনেতা অরিজিৎ দত্ত প্রমুখ।
বিশদ

11th  May, 2019
মায়ের জন্য উপহার

আগামীকাল মাদার্স ডে। মা’কে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? আপনাকে সাহায্য করছেন স্নেহাশিস সাউ।
বিশদ

11th  May, 2019
একনজরে
 মুম্বই, ২৫ মে (পিটিআই): সদ্য সমাপ্ত লোকসভার নির্বাচনে বিজেপি একাই ৩০৩টি আসন পেয়ে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে আত্মপ্রকাশ করেছে। ৩৫৩টি আসন পেয়েছে এনডিএ। সারা দেশের নিরিখে গেরুয়া শিবির বড় জয় পেলেও মহারাষ্ট্রে কিন্তু শতাংশের হিসেবে (গত লোকসভা নির্বাচনের নিরিখে) তাদের ...

 জাকার্তা, ২৫ মে (এপি): ইন্দোনেশিয়ায় মাউন্ট অগুঙ্গ আগ্নেয়গিরিতে অগ্ন্যুত্পাতের জেরে বেশ কয়েক ঘণ্টা বালি বিমানবন্দরে বিমান চলাচল ব্যহত হয়। শুক্রবার রাতে থেকে বেশ কিছু উড়ান বাতিল করে দেয় কর্তৃপক্ষ। তবে শনিবার থেকে ফের তা চালু হয়েছে। ...

 জয়ন্ত চৌধুরী, কলকাতা: জোট না হোক অন্তত আসন সমঝোতা করলে তারা দু’ পক্ষই লাভবান হতো। ভোটের ফল প্রকাশের পর এখন এভাবেই হাত কামড়াচ্ছেন বাম ও কংগ্রেস নেতৃত্বের একাংশ। তাঁরা ঐক্যবদ্ধ হলে ভোটের মেরুকরণ এতটা মসৃণ হতো না। ...

অরূপ ভট্টাচার্য, চুঁচুড়া, বিএনএ: সিঙ্গুরের জমি আন্দোলনকে সামনে রেখে বামেদের এ রাজ্য থেকে উৎখাত করেছিল তৃণমূল। তারপরেই সিঙ্গুরের অনিচ্ছুক চাষিদের সরকারি সাহায্য দেওয়ার পাশাপাশি টাকাপয়সা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে, সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১২৯৩: জাপানে বিধ্বংসী ভূমিকম্পে মৃত্যু হয় ৩০ হাজার মানুষের
১৮৯৭: ব্রাম স্টোকারের উপন্যাস ড্রাকুলা প্রকাশিত হয়
১৯৪৫: মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের জন্ম
১৯৪৯: মার্কিন কম্পিউটার প্রোগামিং বিশেষজ্ঞ ওয়ার্ড কানিংহামের জন্ম। তিনিই উইকিপিডিয়ার প্রথম সংস্করণ বের করেছিলেন
১৯৭৭: ইতালির ফুটবলার লুকা তোনির জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
25th  May, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ১৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৫২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৯৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬, ৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬, ৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৯/৪০ দিবা ৮/৫০। ধনিষ্ঠা ২০/৪২ দিবা ১/১৪। সূ উ ৪/৫৬/৪৬, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১২/০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/৩৬ মধ্যে পুনঃ ১০/২৮ গতে ১২/৩৮ মধ্যে, বারবেলা ৯/৫৪ গতে ১/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৪ গতে ২/১৫ মধ্যে।
১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৭/০/৩৮ দিবা ৭/৪৪/৪৪। ধনিষ্ঠানক্ষত্র ১৯/১/৩২ দিবা ১২/৩৩/৬, সূ উ ৪/৫৬/২৯, অ ৬/১২/১৩, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২২ মধ্যে ও ১২/৪ গতে ২/৪৬ মধ্যে এবং রাত্রি ৭/৪৪ মধ্যে ও ১০/৩৪ গতে ১২/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৪/৫৩ গতে ১১/৩৪/২১ মধ্যে, কালবেলা ১১/৩৪/২১ মধ্যে ও ১/১৩/৪৯ মধ্যে, কালরাত্রি ১১/৫৪/৫৩ গতে ২/১৫/২৫ মধ্যে।
২০ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
খিদিরপুরের ভুকৈলাস রোডে একটি বহুতলে সিলিন্ডার ফেটে আগুন 

25-05-2019 - 09:28:17 PM

সরকার গঠনের দাবি জানাতে রাষ্ট্রপতি ভবনে নরেন্দ্র মোদি এবং অমিত শাহ 

25-05-2019 - 09:05:17 PM

ব্যাপক ঝড়-বৃষ্টির জেরে শিয়ালদহ, হাওড়া শাখায় ব্যাহত ট্রেন চলাচল 

25-05-2019 - 08:36:42 PM

মালদহে তৃণমূল জেলা সভাপতি মৌসম বেনজির নুর 

25-05-2019 - 05:55:00 PM

ভোটে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচন কমিশন: মমতা 

25-05-2019 - 05:51:40 PM

নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে সিপিএম: মমতা 

25-05-2019 - 05:47:13 PM