টি.ভি.
 

কেয়া কসুর হ্যায় অমলা কা

দুপুরের স্লটে স্টার প্লাসের পর্দায় বেশ কয়েকটি নতুন ধারাবাহিক চলছে। এই সিরিজের ধারাবাহিক কেয়া কসুর হ্যায় অমলা কা-বিদেশি ধারাবাহিক ফাতমাগুল এর অনুকরণে সৃষ্ট। ধর্ষণ শুধু আমাদের দেশ নয়, আবিশ্বের প্রান্তে প্রত্যন্তের সব দেশেই একটি জ্বলন্ত সমস্যা। এমন একটি স্পর্শকাতর বিষয়কে কেন্দ্র করে ধারাবাহিকটির নির্মাণ।
বিশদ
রান রনি রান 

 আগে দেখা গেছে কোচ সঞ্জয় সেনের ছেলে ঋষভ আর ছাত্রী রনি বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে এলে মেনে নেয় না কেউ। বাধ্য হয়েই তারা নতুন সংসার পাতে বস্তিতে। এই ধাক্কাটা সামলাতে পারে না সঞ্জয়। দুঃখে সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে, এমনকী ভুলে যায় নিজের ছেলেকেও। ছেলে ঋষভকে দেখেও চিনতে না পারলেও মনে পড়ে রনির কথা। অন্যদিকে নতুন সংসারে অসহায় হয়ে পড়ে ঋষভ-রনি। কি করে সংসার চালাবে বুঝতে পারে না তারা। হাতে যেটুকু সঞ্চয় ছিল শেষ হয় সেটুকুও।
বিশদ

20th  June, 2017
জি বাংলায় শুরু হল নতুন মেগা
অ ন্দ র ম হ ল

‘এক আকাশের নিচে’র পাখি বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র। সেই আকাশে, পাখি শুধু উড়েছে উপরে আরও ওপরে। সেই পাখিই তো কণীনিকা বন্দ্যোপাধ্যায়। ছোট থেকে বড় পরদায় তাঁর অনায়াস যাতায়াত। শেষ যে ধারাবাহিকটিকে তিনি জনপ্রিয় করে তুলেছিলেন, সেটি ছিল ‘রাত ভোর বৃষ্টি’। দীর্ঘ ১০ বছর বাদে আবারও ছোট পরদায় ফিরে এলেন কনীনিকা, পরমেশ্বরী হয়ে। সদ্য, পরমেশ্বরীকে দেখা যাচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘অaন্দরমহল’এ।
বিশদ

20th  June, 2017
চলো লেটস লিভ

প্রথমেই বলে দেওয়া ভালো, এ কাহিনি শুধুই রাহি আর অর্জুনের প্রেমকাহিনি নয়। বরং এই ছবিকে আধুনিক দাম্পত্যচারিত্র বলা যায়। লিভ-ইন আমাদের সমাজে চালু। বিষয় হিসেবে সেটা নতুন কিছু নয়। কিন্তু আগেই বলেছি এ ছবি সহবাসের গল্প নয়। এর নতুনত্ব গল্প বলার ধরনে। বিয়ে না করে শুধু দৈহিক সম্পর্কের গল্প নয়, জীবনের নানা রঙকে তুলে ধরছে চলো লেটস লিভ।
বিশদ

13th  June, 2017
কালারস বাংলায়
মহাপ্রভু শ্রীচৈতন্য

সমাজকে সঠিক পথ দেখানোর জন্য আবির্ভাব হয়েছিল শ্রীশ্রী চৈতন্যের। মানুষের প্রতি প্রেম, ভালোবাসা, অহিংসা আর ভ্রাতৃত্বের বাণী, সহজ-সরলভাবে প্রচার করেছিলেন।
বিশদ

13th  June, 2017
সারাবেলা শিউলিবনে

শুরুতে সেতার বাজাতেন শান্তিনিকেতনের ঘরোয়া অনুষ্ঠানে। ছোট্ট মেয়ে শিউলির কাছে ওটাই ছিল মহা আনন্দের। বড়দের সঙ্গে তাঁর বাদনশৈলীও প্রশংসা পেত সকলের কাছে। অল ইন্ডিয়া রেডিওতে সেতার শিল্পী হিসাবে কাজও করেন। কিন্তু বিধাতার লিখন ছিল অন্য কিছু।
বিশদ

30th  May, 2017
খোঁজ

সম্প্রতি নন্দনে ‘খোঁজ’ ছবির ট্রেলার লঞ্চ হল। পরিচালক অর্ক গাঙ্গুলি। খোঁজ-সাইকোলজিক্যাল থ্রিলার। এই মুহূর্তে ‘থ্রিলার’, সাফল্যের ফরমুলা। সেই কারণে কি প্রথম ছবির বিষয় রহস্যকেন্দ্রিক? প্রশ্নের উত্তরে পরিচালক জানালেন, ‘না-না, সেভাবে কিছু ভেবে করিনি। গল্পটা মাথায় ছিল। সেটা থেকে একটা ভালো চিত্রনাট্য তৈরি হল। মনে হল এটা নিয়ে সিনেমা হতে পারে।
বিশদ

30th  May, 2017
নায়ক রোহনের ছোট পরদায় অভিষেক

তপন সিংহের অন্যতম বাণিজ্যসফল কালজয়ী ছবি ‘গল্প হলেও সত্যি’। একটি যৌথ পরিবারের ভাঙন রুখতে হাজির হয় এক সর্বগুণসম্পন্ন চাকর। যে চরিত্রে রবি ঘোষের অভিনয় আজও স্মরণীয়। মজার মোড়কে এক স্যাটায়ার উপহার দিয়েছিলেন তপন সিংহ।
বিশদ

30th  May, 2017
কুছ রং পেয়ার কে এ্যায়সে ভি

(সোনি এন্টারটেনমেন্ট, সোম থেকে শুক্র, রাত ৯.৩০)
কাহিনিতে টুইস্ট। সাত বছর এগিয়ে এখন চর্চার বিষয় দেব-সোনার পুনর্বিবাহ। এই বিয়ের মূল কাণ্ডারী দেবের মা। যিনি অনেকটাই দায়ী ছিলেন এদের বিচ্ছেদের। বিজনেস টাইকুন দেব দীক্ষিত আর চিকিৎসক সোনাক্ষি বোসের প্রেম, বিচ্ছেদ, বিয়ে নিয়ে ভালোই চলছে কুছ রং পেয়ার কে অ্যাসসে ভি।
বিশদ

30th  May, 2017
ঝুমুর (কালারস বাংলা, সোম থেকে শনিবার ৭.৩০)

হিন্দি ধারাবাহিক উতরন এর কাহিনি অবলম্বনে কালারস বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ঝুমুর। নিম্নবিত্ত ঘরের মেয়ে ঝুমুর। অন্য বাড়িতে গৃহকর্মে সাহায্য করে তার মা শ্যামলী। গরিব হলেও ছোট্ট ঝুমুর চায় ভালোভাবে থাকতে। মিষ্টি মেয়েটিকে নিয়ে মায়ের চিন্তার শেষ নেই।
বিশদ

30th  May, 2017
জি বাংলা’র নতুন ধারাবাহিক
জামাই রাজা

৯০-এর দশক বা ২০০০ এবং পরবর্তী বছরগুলিতে তাঁর লেখা সংলাপে সমৃদ্ধ ছবিগুলি দারুণ সফল হত। তাঁর রচিত সংলাপ গ্রাম বাংলার দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। তিনি এন কে সলিল। মিঠুন থেকে দেব, প্রসেনজিৎ থেকে জিৎ সবাই তাঁর লেখা সংলাপ বলে প্রচুর হাততালি কুড়িয়েছেন।
বিশদ

30th  May, 2017



একনজরে
বিএনএ, শিলিগুড়ি ও সংবাদদাতা দার্জিলিং: রাজ্য সরকার আলোচনার দরজা খুলে দিলেও গোর্খা জনমুক্তি মোর্চা তাদের অবস্থান থেকে সরে আসার কোনও ইঙ্গিত দিল না। বরং তাদের ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেঙ্গল কেমিকেলের বেসরকারিকরণ প্রক্রিয়ায় বৃহস্পতিবার অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি করল কলকাতা হাইকোর্ট। বিচারপতি দেবাংশু বসাকের নির্দেশ, ৩১ আগস্ট পর্যন্ত ওই বিক্রয় প্রক্রিয়া কার্যকর ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: ‘শাট ডাউন’ বা যান্ত্রিক গোলযোগে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হলে এবার সরাসরি এসএমএস যাবে গ্রাহকদের মোবাইল ফোনে। সিইএসসির মতোই রাজ্যজুড়ে এসএমএস পরিষেবা চালু ...

সিডনি, ২২ জুন: অস্ট্রেলিয়ান ওপেন সুপার সিরিজের কোয়ার্টার ফাইনালে উঠলেন কিদাম্বি শ্রীকান্ত ও বি সাই প্রণীত। একইদিনে শেষ আটে গেলেন সাইনা নেহওয়াল ও পি ভি সিন্ধু। সাইনা ২১-১৫, ২০-২২ , ২১-১৪ পয়েন্টে হারালেন আমেরিকার সোনিয়া চিয়েকে। শেষ আটে সাইনার সামনে ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝ মধ্যে ... বিশদ



ইতিহাসে আজকের দিন

 ১৯৪৮: সাহিত্যিক নবারুণ ভট্টাচার্যের জন্ম
 ১৯৫২: অভিনেতা ও রাজনীতিক রাজ বব্বরের জন্ম
 ১৯৫৩: রাজনীতিক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু
 ১৯৮০: বিমান দুর্ঘটনায় রাজনীতিক সঞ্জয় গান্ধীর মৃত্যু




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.৭০ টাকা ৬৫.৩৮ টাকা
পাউন্ড ৮০.৪২ টাকা ৮৩.২০ টাকা
ইউরো ৭০.৮৭ টাকা ৭৩.৩৯ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,১২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭,৬৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,০৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৯০০ টাকা

দিন পঞ্জিকা

৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী দিবা ১১/৫০, রোহিণীনক্ষত্র দিবা ৭/৪৯ পরে মৃগশিরা শেষ রাত্রি ৪/৪৯, সূ উ ৪/৫৭/৬, অ ৬/২০/১২, অমৃতযোগ দিবা ১২/৫-২/৪৫ রাত্রি ৮/২৮ পুনঃ ১২/৪৩-২/৫০ পুনঃ ৩/৩৩-উদয়াবধি, বারবেলা ৮/১৮-১১/৩৯, কালরাত্রি ৯/০-১০/১৯।
 ৮ আষাঢ়, ২৩ জুন, শুক্রবার, চতুর্দশী ১১/১০/৪৪, রোহিণীনক্ষত্র ৭/২৮/৫১, সূ উ ৪/৫৪/৪, অ ৬/২২/১৫, অমৃতযোগ দিবা ১২/৫/১৬-২/৪৬/৫৪, ৮/২৮/৪৮, ১২/৪১/৩১-২/৪৭/৫৩, ৩/৩০/০-৪/৫৪/২১, বারবেলা ৮/১৬/৭-৯/৫৭/৮, কালবেলা ৯/৫৭/৮-১১/৩৮/৯, কালরাত্রি ৯/০/১২-১০/১৯/১১।
২৭ রমজান

ছবি সংবাদ


এই মুহূর্তে
চুঁচুড়া স্টেশনের কাছ থেকে যুবকের দেহ উদ্ধার, তাঁকে পিটিয়ে মারা হয়েছে বলে অভিযোগ মৃতের পরিজনদের
প্রনয় ঘটিত সমস্যা সালিশি সভায় মিটমাট হয়ে যাওয়ার পরও এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠলো প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। গতকাল গভীর রাতে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয় চুঁচুড়া স্টেশনের কাছে রেল লাইনের ধার থেকে। চুঁচুড়া স্টেশন সংলগ্ন মৌলি পাড়ার বাসিন্দা পেশায় দর্জি ওই যুবকের নাম শ্রীবাস মণ্ডল (১৮)। শ্রীবাস পাড়ারই একটি মেয়ের সঙ্গ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে। গতকাল সন্ধ্যায় পাড়াতে সালিশি সভা বসেছিল, স্থানীয় পঞ্চায়েত সদস্যও ছিল সেই সভাতে। সেখানে মিটমাট হওয়ার পরও শ্রীবাসকে মারধর করা হয় বলে তাঁর পরিজনদের অভিযোগ। রাত এগারোটা নাগাদ রেল লাইনের ধারে শ্রীবাসের দেহ পড়ে থাকতে দেখা যায়। আজ সকাল থেকেই ব্যাপক উত্তেজনা রয়েছে ওই এলাকায়|

01:48:00 PM

বাসন্তীতে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ, পুড়ল দুটি বাড়ি
ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ। আর তার জেরে আজ সকাল থেকে উত্তপ্ত বাসন্তীর কাঁঠালবেড়িয়ার কলতলা এলাকা। একাধিক বাড়িতে আগুন লাগানো হয়েছে বলে অভিযোগ। এলাকায় চলছে ব্যাপক বোমাবাজি। একাধিক দোকান ও বাইক ভাঙচুর করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অকুস্থলে হাজির রয়েছে পুলিশ বাহিনী। নেতৃত্বে রয়েছেন এলাকার এসডিপিও ক্যানিং ধ্রুব দাস। উদ্ধার হয়েছে প্রচুর তাজা বোমা। ঘটনার প্রতিবাদে বিক্ষোভে নেমেছেন তৃণমূলের মহিলা কর্মীরা। জানা গিয়েছে, এলাকা দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাসন্তীতে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি আমানুল্লা লস্কর ও বাসন্তী ব্লক তৃণমূলের আহ্বায়ক আবদুল মান্নান গাজির গোষ্ঠীর সংঘর্ষ লেগেই রয়েছে বলে অভিযোগ। আজ সকাল বেলায় ফের শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে কোন্দল। একদল যুব তৃণমূল কর্মী হঠাৎ কলতলা মোড়ে এসে চড়াও হয় অপর কয়েকজন তৃণমূল কর্মীদের উপর। তৃণমূল সংখ্যালঘু সেলের বাসন্তী ব্লক সভাপতি আনসার মল্লিক সহ কয়েকজনকে মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে প্রথমে বচসায় জড়ায় দু’পক্ষ। এরপর একে অপরকে লক্ষ্য করে বোমা ছুঁড়তে শুরু করে। এলাকাবাসীদের অভিযোগ, অন্তত ৭০টি বোমা ছোঁড়া হয়েছে। আগুন লাগিয়ে দেওয়া হয়েছে অনেকগুলি বাড়িতে। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নেভায়। তৃণমূল কর্মী ইয়াকুব মোল্লার বাড়িতেও আগুন লাগানো হয় বলে অভিযোগ। আগুন লাগিয়ে দেওয়া হয় যুব তৃণমূল কর্মী সিরাজ সর্দারের বাড়িতেও। ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে দুই গোষ্ঠীর লোকজন। গোটা এলাকা এখনও থমথমে। মোতায়েন রয়েছে প্রচুর পুলিশ ।

01:45:34 PM

বর্ধমানে বড়নীলপুরে একটি আবাসিক বিদ্যালয়ে খাদ্য বিষক্রিয়ায় অসুস্থ বেশ কয়েকজন পড়ুয়া, তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে, উপ-মুখ্য স্বাস্থ্য আধিকারিক-২ সুনেত্রা মজুমদারের নেতৃত্বে স্কুলে স্বাস্থ্য দপ্তরের টিম

12:52:00 PM

কোচবিহারের সাগরদিঘি চত্বর এলাকার সাইলেন্স জোনে স্বেচ্ছাসেবক পরিষদের মাইক বাজানোকে কেন্দ্র করে গোলমাল, সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রনে লাঠি চার্জ করে পুলিশ

12:42:00 PM

পাহাড়ে জি টি এ থেকে গণপদত্যাগ পত্র দেওয়া শুরু করলেন মোর্চার সভাসদরা, অ্যাডিশনাল চিফ সেক্রেটারির কাছে পদত্যাগ পত্র পাঠালেন রোশন গিরি

12:40:00 PM

বিহারের দেহরি রেল স্টেশনে লাইনচ্যুত প্যাসেঞ্জার ট্রেনের ইঞ্জিন, হতাহতের কোনও খবর নেই

12:19:00 PM